Tejasvi Surya: দোসার ধোকা? ‘কংগ্রেসের পাঠানো দোসা পাইনি’, বললেন বিজেপি সাংসদ

Bengaluru: শনিবার বেঙ্গালুরুর কংগ্রেস কর্মীরা জানিয়েছিলেন, শহররে সেরা রেস্তোঁরাগুলি থেকে তারা ১০ ধরনের দোসা বিজেপি সাংসদের বাড়িতে পাঠাবেন।

Tejasvi Surya: দোসার ধোকা? 'কংগ্রেসের পাঠানো দোসা পাইনি', বললেন বিজেপি সাংসদ
ছবি: ফাইল চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Sep 12, 2022 | 3:38 PM

বেঙ্গালুরু: মশলা দোসা (Masala Dosa) নিয়ে সরগরম বেঙ্গালুরুর রাজনীতি। দক্ষিণ বেঙ্গালুরুর সাংসদ তেজস্বী সূর্য (Tejaswi Surya) জানিয়েছেন, তিনি কংগ্রেসের পাঠানো দোসার প্যাকেট এখনও পাননি। কংগ্রেসকে (Congress) কটাক্ষ করে তরুণ বিজেপি সাংসদের মন্তব্য “একটি দল, যারা যথাযথ সময়ে দোসা ডেলিভারি করতে পারে না, মানুষকে দেওয়া কোনও প্রতিশ্রুতিও তারা রক্ষা করতে পারবে না।”

দোসা নিয়ে রাজনৈতিক তরজা, সাম্প্রতিক অতীতে দেখা গিয়েছে একথা মনে করতে পারছেন না তাবড় রাজনৈতিক বিশেষজ্ঞরাও। রবিবার একটি টুইট করেন কর্নাটক থেকে নির্বাচিত এই তরুণ সাংসদ। টুইটে কংগ্রেসকে কটাক্ষ করে তিনি বলেন, “কংগ্রেস গতকাল ঘোষণা করেছিল তারা আমার বাড়িতে মশালা দোসার পার্সেল পাঠিয়েছে। ২৪ ঘণ্টার বেশি সময় অতিক্রম হয়ে গিয়েছে এবং আমি এখনও এমন কোনও পার্সেল পাইনি। এখানে তারা প্রতিশ্রুতি রাখতে পারেনি। তারা একটা দোসা সঠিক সময়ে পৌঁছে দিতে পারল না এবং তারাই সুশাসন দেওয়ার স্বপ্ন দেখে।”

শনিবার বেঙ্গালুরুর কংগ্রেস কর্মীরা জানিয়েছিলেন, শহররে সেরা রেস্তোঁরাগুলি থেকে তারা ১০ ধরনের দোসা বিজেপি সাংসদের বাড়িতে পাঠাবেন। কংগ্রেসের অভিযোগ ছিল, তেজস্বী শুধুমাত্র রেস্তোঁরা গুলির জনপ্রিয়তা নিয়ে চিন্তিত, কিন্তু সাধারণ মানুষের সমস্যা নিয়ে তাঁর কোনও চিন্তা নেই। কয়েকদিন আগেই অতিবৃষ্টির কারণে বেঙ্গালুরুতে বন্যা পরিস্থিতি তৈরি হয়েছিল। সেই সময় বিজেপি সাংসদকে রেস্তোঁরাতে গিয়ে দোসা খেতে দেখা গিয়েছিল এবং দক্ষিণ ভারতীয় খাবারের গুণমান প্রসঙ্গেও কথা বলতে শোনা গিয়েছিল।

কংগ্রেসের মুখপাত্র লাবণ্য বল্লাল তেজস্বীর এই ভিডিয়ো সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেন। এই নিয়ে সোশ্যাল মিডিয়াতে নেটিজেনদের সমালোচনার মুখে পড়েন তেজস্বী। ভাইরাল হওয়া ভিডিয়োতে তেজস্বীকে বলতে শোনা যায়, “ইনস্টগ্রামে রিলস দেখেই আমি এখানে বেনে মশলা দোসা খেতে এসেছি। আমার এই দোসা খেতে দুর্দান্ত লাগছে। আমি আপনাদের সবাইকে এখানকার উপমাও চেখে দেখার আবেদন করব। আমি নিশ্চিত, আপনাদের তা ভাল লাগবে।”