Triple Talaq: মোদী-যোগীর প্রশংসা, গায়ে ছুড়ে মারল ফুটন্ত ডাল, স্ত্রীকে তিন তালাক স্বামীর!

Ayodhya: বিয়ের পর অযোধ্যা শহর ঘুরতে নিয়ে যায় স্বামী। অযোধ্যার সৌন্দর্যায়ন দেখে অবাক হয়ে যান যুবতী। এই উন্নয়নের জন্য মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ ও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর প্রশংসা করেন। বাড়ি ফেরার পরই স্বামী তাঁকে মারধর করে।

Triple Talaq: মোদী-যোগীর প্রশংসা, গায়ে ছুড়ে মারল ফুটন্ত ডাল, স্ত্রীকে তিন তালাক স্বামীর!
প্রতীকী চিত্রImage Credit source: TV9 বাংলা
Follow Us:
| Updated on: Aug 24, 2024 | 4:54 PM

লখনউ: বিয়ের পর অযোধ্যা ঘোরাতে নিয়ে গিয়েছিলেন স্বামী। নতুনভাবে সেজে ওঠা রাম জন্মভূমি দেখে মুগ্ধ হয়ে গিয়েছিলেন যুবতী। কিন্তু বাড়িতে ফিরতেই এক নিমেষে বদলে গেল সব কিছু। যেখানে বাইরে খোশ মেজাজে ঘুরছিলেন, সেখানেই বাড়ি ফিরতেই ফুটন্ত ডাল গায়ে ছুড়ে মারলেন স্বামী। চেপে ধরলেন গলা। তারপর তিনবার বললেন তালাক, তালাক, তালাক..। যুবতীর অপরাধ, তিনি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের প্রশংসা করেছিলেন!

ঘটনাটি ঘটেছে উত্তর প্রদেশের বাহরইচে। এক যুবতী পুলিশে অভিযোগ জানান যে প্রধানমন্ত্রী মোদী ও মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের প্রশংসা করায় স্বামী তাঁকে তিন তালাক দিয়েছে। শ্বশুরবাড়ির সদস্যদের বিরুদ্ধে শারীরিক নির্যাতনের অভিযোগ আনেন। এরপরই পুলিশ ওই ব্যক্তি ও তাঁর পরিবারের বিরুদ্ধে এফআইআর দায়ের করেছে।

জানা গিয়েছে, ২০২৩ সালের ডিসেম্বর মাসে ওই যুবতীর সঙ্গে বিয়ে হয় অযোধ্যার বাসিন্দা এক যুবকের সঙ্গে। বিয়ের পর অযোধ্যা শহর ঘুরতে নিয়ে যায় স্বামী। অযোধ্যার সৌন্দর্যায়ন দেখে অবাক হয়ে যান যুবতী। এই উন্নয়নের জন্য মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ ও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর প্রশংসা করেন। বাড়ি ফেরার পরই স্বামী তাঁকে মারধর করে। গায়ে গরম ডাল ছুড়ে মারে। বাপের বাড়ি পাঠিয়ে দেয়।

এই খবরটিও পড়ুন

কিছুদিন পর আত্মীয়দের হস্তক্ষেপে ওই যুবতী আবার শ্বশুরবাড়িতে ফেরেন। কিন্তু অত্যাচার থামেনি। বরং এবার স্বামীর সঙ্গে শ্বশুরবাড়ির সদস্যরাও যুবতীকে মারধর করে। এরপর তিনবার তালাক বলে সম্পর্ক ভেঙে দেয়।

পুলিশ জানিয়েছে,  যুবতীর অভিযোগের ভিত্তিতে অত্যাচার, হুমকি, পণের জন্য অত্যাচার এবং মুসলিম মহিলা (সংরক্ষণ) আইনে মামলা দায়ের করা হয়েছে।

প্রসঙ্গত, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীই ক্ষমতায় আসার পর ২০১৯ সালে তিন তালাক নিষিদ্ধ করেছিল।

আরও খবর পড়তে ডাউনলোড করুন Tv9 বাংলা অ্যাপ (Android/ iOs)