Molestaion in Train: শ্লীলতাহানিতে বাধা দিয়েছিলেন, চলন্ত ট্রেন থেকে ছু়ড়ে ফেলা হল মহিলাকে

Molestaion in Train: মধ্যপ্রদেশের খাজুরাহোর কাছে ঘটেছে ঘটনাটি। বর্তমানে আহত অবস্থায় ওই মহিলা হাসপাতালে চিকিৎসাধীন।

Molestaion in Train: শ্লীলতাহানিতে বাধা দিয়েছিলেন, চলন্ত ট্রেন থেকে ছু়ড়ে ফেলা হল মহিলাকে
প্রতীকী ছবি
TV9 Bangla Digital

| Edited By: tannistha bhandari

Apr 30, 2022 | 8:32 PM

মধ্য প্রদেশ : চলন্ত ট্রেনের মধ্যেই শ্লীলতাহানির চেষ্টা। আর তাতে বাধা দিতেই অভিযুক্ত ধাক্কা মেরে ফেলে দিলেন মহিলাকে। মধ্যপ্রদেশের এই ঘটনায় স্বাভাবিকভাবেই রেল যাত্রীদের নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠেছে। আহত অবস্থায় ওই মহিলাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। মধ্যপ্রদেশের ছত্তরপুর জেলায় খাজুরাহোর কাছে এই ঘটনা ঘটেছে পুরুষ সহযাত্রীর বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ তুলেছেন মহিলা। ছত্তরপুরের বাগেশ্বর ধাম মন্দির দর্শন করে ট্রেনে বাড়ি ফিরছিলেন তিনি। তখনই এই ঘটনা ঘটে। জব্বলপুরের জিআরপির কাছে অভিযোগ দায়ের হয়েছে।

বুধবার রাতে ঘটনাটি ঘটে। ট্রেন থেকে ধাক্কা মেরে ফেলে দেওয়ার পর আহত হয়েছেন মহিলা যাত্রী। বর্তমানে তাঁর চিকিৎসা চলছে মধ্য প্রদেশের ছত্তরপুরের হাসপাতালে। জব্বলপুরের জিআরপির পুলিশ সুপার বিনায়ক ভার্মা জানান, শ্লীলতাহানির চেষ্টায় বাধা দিলে ওই মহিলাকে ট্রেন থেকে ধাক্কা মেরে ফেলে দেওয়া হয়। ২৭ এপ্রিল রাতে খাজুরাহো ও উত্তরপ্রদেশের মাহোবার মাঝামাঝি জায়গায় একটি প্যাসেঞ্জার ট্রেনে এই ঘটনা ঘটে।

আক্রান্ত ওই মহিলা উত্তরপ্রদেশের বান্দার বাসিন্দা বলে জানা গিয়েছেন। ছত্তরপুরের বাগেশ্বর ধাম মন্দির দর্শন করতেই মধ্যপ্রদেশে গিয়েছিলেন তিনি। ২৫ বছরের ওই মহিলা মন্দির দর্শন সেরে ট্রেনে বাড়ি ফিরছিলেন বলে জানিয়েছেন। অভিযুক্তকে চিহ্নিত করা সম্ভব হয়েছে বলে জানিয়েছে পুলিশ। মহিলার অভিযোগের ভিত্তিতে খাজুরাহো থানায় একটি এফআইআর দায়ের করা হয়েছে। তদন্ত শুরু করেছে পুলিশ।

অভিযোগকারিণী জানান, বাগেশ্বর ধাম মন্দির দেখে ফিরছিলেন তিনি। তাঁর এক সহযাত্রী শ্লীলতাহানি করতে থাকে তাঁকে। বাধা দেন তিনি। সরে যেতে বলেন ওই সহযাত্রীকে। বছর তিরিশের সেই যাত্রী এরপরই চলন্ত ট্রেন থেকে ঠেলে ফেলে দেন বলে অভিযোগ।

আরও পড়ুন : COVID-19 in India: মৃত্যু কমলেও চিন্তা বাড়াচ্ছে দেশের দৈনিক সংক্রমণ, রাজধানীতেই সংক্রমণের হার ৫ শতাংশ!

আরও পড়ুন : Rajasthan Physical Assault Case: ‘পর্ন ভিডিয়ো বানিয়ে পণের টাকা আদায় করব’, আত্মীয়দের হাতেই স্ত্রীকে ‘গণধর্ষণ’ করালেন যুবক!

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla