Actor Bonny leaves BJP: ‘কথা রাখেনি দল’, বিজেপি ছাড়ার ঘোষণা অভিনেতা বনির

Actor Bonny leaves BJP: 'কথা রাখেনি দল', বিজেপি ছাড়ার ঘোষণা অভিনেতা বনির
বিজেপি ছাড়লেন বনি সেনগুপ্ত

Actor Bonny leaves BJP: ভোটের আগে বিজেপিতে যোগ দিয়েছিলেন বনি। বিজেপির বিরুদ্ধ ব্যর্থতার অভিযোগ তুলে এবার দল ছাড়লেন তিনি।

TV9 Bangla Digital

| Edited By: tannistha bhandari

Jan 24, 2022 | 5:27 PM

কলকাতা : বিধানসভা ভোটের আগে অনেকেই গেরুয়া শিবিরের পতাকা হাতে তুলে নিয়েছিলেন। ছিল একগুচ্ছ তারকা মুখও। নির্বাচনের পর তাঁদের অনেককেই আর রাজনৈতিক ক্ষেত্রে সক্রিয় হতে দেখা যায়নি। আর সম্প্রতি বঙ্গ বিজেপির অন্দরে দেখা যাচ্ছে বিদ্রোহের আঁচ। সেই আবহেই দল ছাড়ার সিদ্ধান্ত নিলেন অভিনেতা বনি সেনগুপ্ত। কিছুদিন আগেই বিজেপি ছাড়েন অভিনেত্রী শ্রাবন্তী। আর এবার বনি। সোমবার টুইটে দল ছাড়ার কথা ঘোষণা করেন বনি। তিনি জানান, প্রতিশ্রুতি পূরণে ব্যর্থ হয়েছে বিজেপি, তাই এই দল ছাড়ার সিদ্ধান্ত।

ভোটের আগে যোগ দেন বিজেপিতে

২০২১-এর বিধানসভা ভোটের আগে বিজেপিতে যোগ দেন অভিনেতা বনি। রাজীব বন্দ্যোপাধ্যায়ের উপস্থিতিতে বঙ্গ বিজেপিতে নাম লেখান তিনি। পরে রাজীব বন্দ্যোপাধ্যায়ও দল ছেড়ে তৃণমূলে ফিরেছেন। আর এবার দল ছাড়লেন বনি। টুইটে তিনি দাবি করেছেন, প্রতিশ্রুতি রাখতে পারেনি বিজেপি। কোনও উন্নয়নের দিশাও দেখাতে পারেনি বলেই দাবি অভিনেতার। টলিউডেও কোনও উন্নয়নের ছাপ রাখতে পারেনি বলে তাঁর অভিযোগ পদ্ম শিবিরের বিরুদ্ধে। তবে দল পরিবর্তন করবেন কি না, তা জানাননি।

অসন্তোষ প্রকাশ করে দল ছাড়েন শ্রাবন্তীও

টুইটে দলের প্রতি অসন্তোষ প্রকাশ করে বিজেপি ত্যাগ করেছিলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়ও। পদ্মশিবির ত্যাগের পর ঘাসফুলে ঝুঁকতে পারেন টলিসুন্দরী এমনটাই মনে করেছিলেন রাজনৈতিক বিশ্লেষকদের একাংশ। আনুষ্ঠানিকভাবে যোগ না দিলেও পরে শাসক দলের মঞ্চে দেখা গিয়েছে শ্রাবন্তীকে।

উল্লেখ্য, বনির মা প্রিয়া সেনগুপ্ত তৃণমূল কংগ্রেসের সমর্থক। বনির বান্ধবী অভিনেত্রী কৌশানি মুখোপাধ্যায় নিজে কৃষ্ণনগর উত্তর কেন্দ্র থেকে প্রার্থী হয়েছিলেন তৃণমূলের টিকিটে। মুকুল রায়ের বিরুদ্ধে প্রার্থী হয়েছিলেন তিনি। যদিও সেই সময়েই বনি যোগ দিয়েছিলেন বিজেপিতে। আর এবার তাঁর বিজেপি ছাড়ার সিদ্ধান্তে প্রশ্ন উঠেছে, তিনি কি এবার ঘাসফুল শিবিরে যাবেন!

শুধু বনি বা শ্রাবন্তীই নয়, পার্নো মিত্র, পায়েল সরকার, তনুশ্রীর মতো একাধিক তারকাকে বিজেপিতে যোগ দেন ভোটের আগে। অভিনেতা হিরন বা ডিজাইনার অগ্নিমিত্রা পালের মতো কয়েকটি নাম বাদে, আর কাউকে সে ভাবে পরে রাজনীতিক ময়দানে দেখা যায়নি।

আরও পড়ুন : Weather Update: কমবে বৃষ্টি, ফের বঙ্গে জাঁকিয়ে পড়বে শীত! তারিখও সুনির্দিষ্ট করে বলে দিলেন আবহাওয়াবিদরা

আরও পড়ুন : Netaji as India’s First Prime Minister: নেতাজিকে প্রথম প্রধানমন্ত্রী হিসেবে পাঠ্য পুস্তকে আনার ভাবনা রাজ্যের, সিলেবাস কমিটিকে পর্যালোচনার নির্দেশ

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA