Mithun Chakraborty: বাঁকুড়ায় দুর্ঘটনার কবলে মিঠুনের গাড়ি

Mithun Chakraborty: এক প্রত্যক্ষদর্শী জানাচ্ছেন মিঠুনের কনভয়ের সামনে লরি এসে যাওয়ায় আচমকা থেমে যায় কনভয়ে থাকা গাড়িগুলি। ধাক্কা লাগে একে অপরের সঙ্গে। তবে মিঠুনের কোনও আঘাত লাগেনি

Mithun Chakraborty: বাঁকুড়ায় দুর্ঘটনার কবলে মিঠুনের গাড়ি
Follow Us:
| Edited By: | Updated on: Nov 26, 2022 | 10:26 PM

বাঁকুড়া ও আসানসোল: দুর্ঘটনার (Road Accident) কবলে মিঠুন চক্রবর্তীর (Mithun Chakraborty) গাড়ি। বিষ্ণুপুরের কেরানিপাড়াতে দুর্ঘটনা। সুরক্ষিত রয়েছেন মিঠুন। দুর্ঘটনার সময় গাড়িতেই ছিলেন তিনি। সূত্রের খবর, এদিন বিষ্ণুপুর থেকে আসানসোলে আসার পথে বাঁকুড়া কেরানি বাঁধের কাছে মিঠুন চক্রবর্তীর গাড়ির সঙ্গে বিজেপি বাঁকুড়া জেলার পর্যবেক্ষক অনুপম মল্লিকের গাড়ি ও পিছনে একটি নিরাপত্তাকর্মীর গাড়ির ধাক্কা লাগে বলে জানা যায়। ধাক্কার ফলে গাড়িটির সামনে ও পিছনে দুদিকই ক্ষতিগ্রস্ত হয়েছে। এক প্রত্যক্ষদর্শী জানাচ্ছেন মিঠুনের কনভয়ের সামনে লরি এসে যাওয়ায় আচমকা থেমে যায় কনভয়ে থাকা গাড়িগুলি। ধাক্কা লাগে একে অপরের সঙ্গে। তবে মিঠুনের কোনও আঘাত লাগেনি বলে জানা যাচ্ছে। 

প্রসঙ্গত, পঞ্চায়েত নির্বাচনের প্রচারে বাংলায় এসেছেন অভিনেতা তথা বিজেপি নেতা মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)। ঘুরছেন জেলায় জেলায়। ২৩ নভেম্বর থেকে ২৭ নভেম্বর পর্যন্ত রয়েছে কর্মসূচি। ইতিমধ্যেই পুরুলিয়া, বাঁকুড়া সহ একাধিক জেলায় সভা করেছেন তিনি। শনিবারই ছিল আসানসোলে সভা। ঘটনা প্রসঙ্গে প্রত্যক্ষদর্শী রবীন্দ্রনাথ দাস বলেন, “আমি দূর থেকে দেখতে পাই একটা কনভয় যাচ্ছে। কিন্তু, কিছু দূর যেতেই কনভয়টা থেমে যায়। দূর থেকে দেখতে পাই একটা জটলা হচ্ছে। তখনই আমি ছুটে যাই। গিয়ে দেখি কনভয়ের গাড়িগুলির মধ্যেই একে অপরের মধ্যে ধাক্কা লেগে দুর্ঘটনা ঘটে। সামনে একটা লরি এসে যাওয়াতেই বিপত্তি। যে গাড়িটা সবথেকে বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে তাতে আমাদের মহাগুরু মিঠুন চক্রবর্তী মহাশয় ছিলেন। ওনার গাড়ির সামনের অংশ ধাক্কা লেগে চেপ্টে গিয়েছে। পিছনের অংশও পিছনের গাড়ির ধাক্কায় তুবড়ে যায়। এদিকে আমি যখন গিয়ে পৌঁছাই তখনই ওই এলাকায় ভিড় জমে গিয়েছে। ওনার বডিগার্ডরা ভিড় সামলাতে শুরু করেন। তবে ওনার বিশেষ আঘাত লেগেছে বলে দেখতে পাইনি। উনি বেশ সুস্থ আছেন।”