Mamata Banerjee: ‘মানুষকে জানিয়েছি, আর ফেরা সম্ভব না’, মমতার ফোন পেয়ে বললেন জহর

Mamata Banerjee: সূত্রের খবর, সাংসদ পদ না ছাড়ার অনুরোধ করেন মমতা বন্দ্যোপাধ্যায়। তবে নিজের সিদ্ধান্তে অনড় জহর সরকার। আরজি করের ঘটনার পাশাপাশি সংসদে দলের কাজকর্ম নিয়েও অসন্তোষ রয়েছে জহর সরকারের। সূত্রের খবর, মমতাকে সে কথা জানিয়েছেন তিনি।

Mamata Banerjee: 'মানুষকে জানিয়েছি, আর ফেরা সম্ভব না', মমতার ফোন পেয়ে বললেন জহর
জহর সরকার ও মমতা বন্দ্যোপাধ্যায়। Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Sep 08, 2024 | 7:21 PM

কলকাতা: আরজি করের ঘটনার আবহে মুখ খুলেছেন শাসকদলের একাধিক নেতা। রাজ্যসভার সাংসদ সুখেন্দুশেখর রায় বারবার এক্সহ্যান্ডেলে সরব। বিড়ম্বনা আরও কিছুটা বাড়িয়ে দিয়ে রবিবার রাজ্যসভার সাংসদ পদ থেকে ইস্তফা দিচ্ছেন জহর সরকার। ঘোষণা করেন, রাজনীতিও ছাড়ছেন তিনি। সুতরাং তৃণমূলে যে তিনি আর থাকছেন না, তাও স্পষ্ট করে দেন। সূত্রের খবর, জহর সরকারকে বোঝাতে আসরে নেমেছেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি জহর সরকারকে ফোন করেন বলেও দাবি সূত্রের।

আরও খবর পড়তে ডাউনলোড করুন Tv9 বাংলা অ্যাপ (Android/ iOs)

সূত্রের খবর, সাংসদ পদ না ছাড়ার অনুরোধ করেন মমতা বন্দ্যোপাধ্যায়। তবে নিজের সিদ্ধান্তে অনড় জহর সরকার। আরজি করের ঘটনার পাশাপাশি সংসদে দলের কাজকর্ম নিয়েও অসন্তোষ রয়েছে জহর সরকারের। সূত্রের খবর, মমতাকে সে কথা জানিয়েছেন তিনি।

সূত্রের খবর, মমতার ফোনের জবাবে জহর সরকার জানান, “মানুষকে জানিয়েছি। আর ফেরা সম্ভব না।” সূত্রের খবর, জহর সরকার মমতা বন্দ্যোপাধ্যায়কে বলেন, “আপনার সঙ্গে যোগাযোগ থাকবে।” এমনও খবর, তৃণমূলের সংসদীয় দল নিয়ে ক্ষোভ প্রকাশ করেন জহর সরকার। মমতাকে তিনি জানান, অসম্মানিত হচ্ছেন সাংসদরা। সূত্রের দাবি, আগামী ১১ তারিখ দিল্লি যাচ্ছেন জহর সরকার। আগামী ১২ তারিখ জগদীপ ধনখড়ের কাছে পদত্যাগপত্র জমা দেবেন।