Subrata Mukherjee: সিসিইউ-তে ভর্তি সুব্রত মুখোপাধ্যায়, অবস্থা সঙ্কটজনক!

Subrata Mukherjee admitted: বহুদিন ধরেই সিওপিডি ও ডায়াবেটিসের সমস্যা রয়েছে তাঁর। আজ তাঁর শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাঁকে হাসপাতাবে ভর্তি করা হয়।

Subrata Mukherjee: সিসিইউ-তে ভর্তি সুব্রত মুখোপাধ্যায়, অবস্থা সঙ্কটজনক!
প্রবল শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি মন্ত্রী (ফাইল ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Oct 25, 2021 | 12:23 PM

কলকাতা: গুরুতর অসুস্থ অবস্থায় এসএসকেএম (SSKM) হাসপাতালে ভর্তি করা হল রাজ্যের পঞ্চায়েত মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়কে (Subrata Mukherjee)। আজ, সোমবার তাঁকে হাসপাতালের সিসিইউ (CCU)-তে ভর্তি করা হয়েছে। হাসপাতাল সূত্রে খবর, প্রবল শ্বাসকষ্ট ও হৃদরোগের সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন তিনি।

জানা গিয়েছে, দীর্ঘদিন ধরেই সিওপিডি-তে আক্রান্ত সুব্রত মুখোপাধ্যায়। এই রোগে মাঝেমধ্যেই শ্বাসকষ্টের সমস্যা দেখা যায়। সেই সমস্যা আগে থেকেই ছিল। হৃদরোগের কারণে শারীরিক অবস্থার আরও অবনতি হয়েছে। পাশাপাশি মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়ের ডায়াবেটিস ও উচ্চ রক্তচাপের সমস্যা রয়েছে।

গত মে মাসে নারদ মামলায় গ্রেফতার করা হয়েছিল সুব্রত মুখোপাধ্যায়কে। সেই সময়ও জেলেই অসুস্থ হয়ে পড়েছিলেন মন্ত্রী। এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়া হল তাঁকে। প্রেসিডেন্সি জেলে অসুস্থ বোধ করছিলেন তিনি। তাঁর শ্বাসকষ্ট জনিত সমস্যা বেড়ে গিয়েছিল। জেল হাসপাতালের চিকিৎসকরা আর ঝুঁকি নিতে চাননি বলেই তড়িঘড়ি সুব্রত মুখোপাধ্যায়কে এসএসকেএম-এ নিয়ে চলে যাওয়া হয়। উডবার্ন বিভাগে ভর্তি ছিলেন তিনি।

আরও পড়ুন: Post Poll Violence: ফের কাঁকুড়গাছিতে অভিজিত্‍-হত্যা মামলায় তল্লাশি সিবিআইয়ের, পলাতক ৪ অভিযুক্ত

মন্ত্রীর বয়স বেড়েছে। পাশাপাশি রয়েছে একাধিক শারীরিক সমস্যা। তাই কোনও ঝুঁকি যাতে না নেওয়া হয়, সে কথা মাথায় রেখে মাল্টি ডিসিপ্লিনারি বোর্ড গঠন করা হয়েছে। বোর্ডের চিকিৎসকেরা আলোচনায় বসে চিকিৎসার ব্যাপারে সিদ্ধান্ত নেবেন। তাঁকে স্থিতিশীল করে তোলার প্রক্রিয়া ইতিমধ্যেই শুরু হয়েছে।

আরও পড়ুন: Weather Update: রোদ ঝলমলে আকাশ থাকলেও পিছু ছাড়ছে না বৃষ্টি, কবে মিলবে মুক্তি?