Bhabanipur Bypoll Results 2021 Highlights: ৫৮,৮৩২ নটআউট! রেকর্ড গড়ে ভবানীপুরের কাছে ‘চিরঋণী’ মমতা

| Edited By: | Updated on: Dec 14, 2021 | 8:03 PM

Bhabanipur By Election 2021 Result: নজরে ভবানীপুর উপনির্বাচনের ফল (Bhabanipur By Election Result 2021)। মুখ্যমন্ত্রীর পদে থাকা মমতা বন্দ্যোপাধ্যায়ের জন্য এই ভোট বিশেষ গুরুত্বপর্ণ। অন্যদিকে মমতার বিরুদ্ধে বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিবরেওয়াল। সিপিএম প্রার্থী শ্রীজীব বিশ্বাস।

Bhabanipur Bypoll Results 2021 Highlights: ৫৮,৮৩২ নটআউট! রেকর্ড গড়ে ভবানীপুরের কাছে 'চিরঋণী' মমতা
ভবানীপুরে উপনির্বাচন। নিজস্ব চিত্র।

নজরে ভবানীপুর উপনির্বাচনের ফল (Bhabanipur By Election Result 2021)। রেকর্ড গড়ে ৫৮ হাজার ৩৮৯ ভোটে জিতলেন মমতা। ভবানীপুর কেন্দ্রে রেকর্ড গড়ে উপনির্বাচনে জয়ী হলেন তিনি। উচ্ছ্বাসে ভাসলেন তৃণমূল কর্মী সমর্থকরা। যদিও বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিবরেওয়াল কটাক্ষ ছুড়ে দিয়েছেন। বললেন, ‘ছাপ্পা ভোটে জয়ের জন্য অভিনন্দন’।

প্রথম রাউন্ড থেকেই মমতা বন্দ্যোপাধ্যায় ঝোড়ো ব্যাটিং করেছেন। ব্যালট বক্সে প্রথম থেকেই অন্যদের থেকে বহু এগিয়ে ছিলেন তিনি। এক একটা রাউন্ডের গণনা শেষ হয়েছে, আর মমতা তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বীর থেকে ব্যবধান বাড়িয়েছেন।

প্রথম রাউন্ডে তিনি পান ৩,৬৮০টি ভোট। বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিবরেওয়াল পেয়েছিলেন ৮৮১টি ভোট। আর সিপিএম প্রার্থী সঞ্জীব বিশ্বাস মাত্র ৮৫টি ভোট। তৃতীয় রাউন্ডের গণনা শেষে মমতা পেয়েছেন ৯,৯৭৪টি ভোট। অন্যদিকে বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা পান ৩,৮২৮ ভোট। আর সিপিএম প্রার্থী শ্রীজীব বিশ্বাস ২৫০টি ভোট। চতুর্থ রাউন্ডে দেখা গেল ব্যবধান আরও বেড়েছে। ১২, ৪৩৫ ভোটে এগিয়ে যান মমতা বন্দ্যোপাধ্যায়। ষষ্ঠ রাউন্ডে ২৩,৫০০, সপ্তম রাউন্ডের গণনা শেষে ২৫,৩১৪ ভোটে অষ্টম রাউন্ডে ২৭ হাজার ৫০২ ভোটে এগিয়ে মমতা। এই রাউন্ডে মমতা পেয়েছেন পেয়েছেন ৩৪ হাজার ৭২১টি ভোট। সব মিলিয়ে ৮১ শতাংশ ভোট মমতার দখলে! একাদশ রাউন্ডে মমতা এগিয়ে গিয়েছেন ৩৪ হাজার ভোটে। যেমন ৬৩ নম্বর ২৬০০ ভোটে এগিয়ে রয়েছে তৃণমূল। ৭০ নম্বর ওয়ার্ড যেখানে বিজেপি এগিয়ে ছিল বিধানসভা ভোটে, সেখানেও এবার দেড় হাজার লিড দিয়েছে তৃণমূল। ৭০ নম্বর ওয়ার্ডে গত বিধানসভায় বিজেপি এগিয়ে ছিল এবং তৃণমূল পিছিয়ে ছিল। সেই ওয়ার্ডে গণনা শেষে ১৫৫৬ ভোটে লিড নিয়েছে তৃণমূল। সব শেষে মমতা জয়ী হন ৫৮,৮৩২ ভোটে।

LIVE NEWS & UPDATES

The liveblog has ended.
  • 03 Oct 2021 02:41 PM (IST)

    ‘মন ভরে গেছে, ভবানীপুর দেখিয়ে দিল, আমি চিরঋণী থাকলাম’

    জয়ের পর সাংবাদিকদের মুখোমুখি হলেন মমতা। বললেন, “ভবানীপুরে ১ লক্ষ ১৫ হাজার মাত্র ভোট পড়েছে। এটা চিরকালের ধারা, কম ভোট পড়ে। ‘১১ সালে ৪৪ শতাংশ ভোট পড়েছিল, সেবার জিতেছিলাম। ১৬ সালে সম্ভবত ২৫-২৬ শোভনদেব ২৮ হাজার ভোটে জিতেছিলেন। এবার অ্যাবাউট ৬০ হাজাার ভোটে জিতেছি। কোনও ওয়ার্ডে মানুষ আমাদের হারায়নি। এটাই চ্যালেঞ্জ। মাথার রাখতে হবে।”

    ভবানীপুরে জিতেও নন্দীগ্রাম প্রসঙ্গ টানলেন মমতা। বলেন, “কেন জিতিনি তার কারণ আছে। সাব জুডিস বিষয়। কিছু বলছি না। তবে ভবানীপুর যে উৎসাহ দিল তার জন্য আমি চিরঋণী থাকলাম।”

  • 03 Oct 2021 02:13 PM (IST)

    ২০ রাউন্ডের শেষে মমতার প্রাপ্ত ভোট ৮২ হাজার ৬৮ টি ভোট।

    ৫৬ হাজারের বেশি ভোটে এগিয়ে মমতা। ২০ রাউন্ডের শেষে মমতার প্রাপ্ত ভোট ৮২ হাজার ৬৮ টি ভোট। প্রিয়াঙ্কা টিবরেওয়াল ২৫ হাজার ৬৮০ এবং সিপিএম প্রার্থী শ্রীজীব বিশ্বাস পেয়েছেন ৪ হাজার ৯১টি ভোট। একই সঙ্গে ২০১৬ সালের রেকর্ড ভাঙলেন নিজেই।

  • 03 Oct 2021 01:53 PM (IST)

    পঞ্চাশ হাজারের গন্ডি পার মমতার, ভবানীপুর জুড়ে 'খেলা হবে' স্লোগান

    ১৯ রাউন্ড ভোট গণনার শেষে মমতা বন্দ্যোপাধ্যায় ৫২ হাজার ১৭ ভোটে এগিয়ে গেলেন। রেকর্ড গড়ার পথে মমতা। বাকি রয়েছে আর দুই রাউন্ড। কোথায় থামবেন মমতা? ১৯ রাউন্ডের শেষে তৃণমূল প্রার্থী মমতা পেয়েছেন ৭৬ হাজার ৪১৩ টি ভোট। বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিবরেওয়ালের প্রাপ্ত ভোট ২৪ হাজার ৩৯৬টি ভোট। লড়াইয়ে বহু পিছিয়ে সিপিএম প্রার্থী শ্রীজীব বিশ্বাস। পেয়েছেন, ৩ হাজার ৫৩৪ টি ভোট।

  • 03 Oct 2021 12:58 PM (IST)

    শোভনের পিছিয়ে থাকা ওয়ার্ডেও ঝোড়ো ব্যাটিং করছেন মমতা, লিড সর্বত্র!

    ১৩ রাউন্ড গণনায় ৩৬ হাজার ৪৫৭ ভোটে এ গিয়ে মমতা। ১৩ রাউন্ডে মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রাপ্ত ভোট ৫২ হাজার ২৭৮। ১৫ হাজার ৮২১ ভোট পেয়েছেন প্রিয়াঙ্কা টিবরেওয়াল। আর সিপিএম প্রার্থী শ্রীজীব বিশ্বাসের প্রাপ্ত ভোট মাত্র ১,৮২৯। তাৎপর্যপূর্ণভাবে একুশের বিধানসভা ভোটে যে যে ওয়ার্ডে পিছিয়ে ছিল তৃণমূল, উপ নির্বাচনে তারা লিড নিয়েছে। শোভনদেবের পিছিয়ে থাকা ওয়ার্ডগুলিতে মমতা খেলেছেন দুর্দান্তভাবে। অন্তত ফলাফল তাই বলছে।

    যেমন ৬৩ নম্বর ২৬০০ ভোটে এগিয়ে রয়েছে তৃণমূল। ৭০ নম্বর ওয়ার্ড যে খানে বিজেপি এগিয়ে ছিল বিধানসভা ভোটে, সেখানেও এবার দেড় হাজার লিড দিয়েছে তৃণমূল। ৭০ নম্বর ওয়ার্ডে গত বিধানসভায় বিজেপি এগিয়ে ছিল এবং তৃণমূল পিছিয়ে ছিল। সেই ওয়ার্ডে গণনা শেষে ১৫৫৬ ভোটে লিড নিয়েছে তৃণমূল।

  • 03 Oct 2021 12:39 PM (IST)

    নয়া রেকর্ডের হাতছানি! ১১ রাউন্ড শেষে মমতা এগিয়ে ৩৪ হাজার ভোটে

    তরতরিয়ে এগিয়ে চলেছেন মমতা। ভবানীপুর উপনির্বাচনের ভোট গণনার একাদশ রাউনন্ডে মমতাা পেয়েছেন ৪৫ হাজার ৮৯৪টি ভোট। বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিবরেওয়াল ১১ হাজার ৮৯২ টি ভোট এবং সিপিএমের শ্রীজীব বিশ্বাস পেয়েছেন ১,৫১৫ ভোট। ১১ রাউন্ডের শেষে মমতা এগিয়ে ৩৪ হাজার ভোটে! নয়া রেকর্ডের হাতছানি।

  • 03 Oct 2021 11:45 AM (IST)

    অষ্টম রাউন্ডের শেষে আরও বাড়ল ব্যবধান, ২৭ হাজারের বেশি ভোটে এগিয়ে মমতা!

    প্রতিটি রাউন্ড শেষ হচ্ছে আর ক্রমশ নিকটতম প্রতিদ্বন্দ্বীর ধরাছোঁয়ার বাইরে চলে যাচ্ছেন মমতা বন্দ্যোপাধ্য়ায় (Mamata Banerjee)। এখন ২৭ হাজার ৫০২ ভোটে এগিয়ে রয়েছেন অষ্টম রাউন্ডের শেষে। এই রাউন্ডে মমতা পেয়েছেন পেয়েছেন ৩৪ হাজার ৭২১টি ভোট। বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিবরেওয়াল পেয়েছেন ৭ হাজার ২১৯টি ভোট। আর সিপিএম শ্রীজীব বিশ্বাস পেয়েছেন মাত্র ৭৫৫টি ভোট।

  • 03 Oct 2021 11:29 AM (IST)

    সপ্তম রাউন্ডে ব্যবধান আরও বাড়ল, মমতা এবার এগিয়ে ২৫ হাজার ভোটে

    সপ্তম রাউন্ডের গণনা শেষে মমতা এগিয়ে ২৫,৩১৪ ভোটে। এক একটা রাউন্ডের গণনা শেষ হচ্ছে, ব্যবধান বাড়িয়ে চলছেন তৃণমূূল সুপ্রিমো। তাঁর দলের নেতাদের দাবি,  নয়া রেকর্ড গড়া স্রেফ সময়ের অপেক্ষা।

  • 03 Oct 2021 11:11 AM (IST)

    কোন রাউন্ডে কে কত?

    প্রতি রাউন্ডে লাফিয়ে লাফিয়ে বাড়ছে ভোটের মার্জিন। চতুর্থ রাউন্ডে দেখা গেল প্রায় দ্বিগুণ হয়েছে ব্যবধান। ১২, ৪৩৫ ভোটে এগিয়ে রয়েছেন তৃণমূল প্রার্থী মমতা বন্দ্যোপাধ্যায়। তৃতীয় রাউন্ডের শেষে মমতা পেয়েছেন ৯৯৭৪টি ভোট। অন্যদিকে বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা পেয়েছেন ৩৮২৮ ভোট। আর সিপিএম প্রার্থী শ্রীজীব বিশ্বাস পেয়েছেন ২৫০ টি ভোট। প্রথম ও দ্বিতীয় রাউন্ডে যথাক্রমে মমতা পান ৩,৬৮০ এবং ৫,৩৩৩ টি ভোট। তৃতীয় রাউন্ডের শেষে দেখা গেল এক লাফে অনেকটাই এগিয়ে গিয়েছেন তিনি। পেয়েছেন ৯,৯৭৪টি ভোট। আর চতুর্থ রাউন্ডে মমতা পেয়েছেন ১৬ হাজার ৩৯৭টি ভোট।

    এদিকে প্রথম রাউন্ডে বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা পান মাত্র ৮৮১ টি ভোট। পরে অবশ্য ব্যবধান কমান তিনি। দ্বিতীয়, তৃতীয় এবং চতুর্থ রাউন্ডে প্রিয়াঙ্কা টিবরেওয়াল পেয়েছেন ২,৯৫৬, ৩,৮২৮ এবং ৩,৯৬২টি ভোট।

  • 03 Oct 2021 10:59 AM (IST)

    চতুর্থ রাউন্ডে ঝোড়ো ব্যাটিং মমতার, এগিয়ে ১২ হাজার ভোটে

    প্রতি রাউন্ডে লাফিয়ে লাফিয়ে বাড়ছে মার্জিন। চতুর্থ রাউন্ডে দেখা গেল প্রায় দ্বিগুণ হয়েছে ব্যবধান। তৃতীয় রাউন্ডের শেষে মমতা পাান ৯৯৭৪টি ভোট। অন্যদিকে বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা পেয়েছেন ৩৮২৮ ভোট। আর সিপিএম প্রার্থী শ্রীজীব বিশ্বাস পেয়েছেন ২৫০ টি ভোট। প্রথম ও দ্বিতীয় রাউন্ডে যথাক্রমে মমতা পান ৩৬৮০ এবং ৫৩৩৩ টি ভোট। তৃতীয় রাউন্ডের শেষে দেখা গেল এক লাফে অনেকটাই এগিয়ে গিয়েছেন তিনি। চতুর্থ রাউন্ডে দেখা গেল প্রায় দ্বিগুণ হয়েছে ব্যবধান। ১২,৪৩৫ ভোটে এগিয়ে রয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

  • 03 Oct 2021 10:47 AM (IST)

    ৬,৬৪৬ ভোটে এগিয়ে মমতা

    তৃতীয় রাউন্ডের শেষে মমতা পেয়েছেন ৯৯৭৪টি ভোট। অন্যদিকে বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা পেয়েছেন ৩৮২৮ ভোট। আর সিপিএম প্রার্থী শ্রীজীব বিশ্বাস পেয়েছেন ২৫০ টি ভোট। প্রথম ও দ্বিতীয় রাউন্ডে যথাক্রমে মমতা পান ৩৬৮০ এবং ৫৩৩৩ টি ভোট। তৃতীয় রাউন্ডের শেষে দেখা গেল এক লাফে অনেকটাই এগিয়ে গিয়েছেন তিনি। প্রতিদ্বন্দ্বীরা কার্যত ধারেকাছেই নেই তাঁর।

  • 03 Oct 2021 10:00 AM (IST)

    তৃতীয় রাউন্ডের গণনা শেষে ৪,৬০০ ভোটে এগিয়ে মমতা

    তৃতীয় রাউন্ডের গণনা শেষে ৪,৬০০ ভোটে এগিয়ে মমতা। প্রথম রাউন্ডে মমতা বন্দ্যোপাধ্যায়ের পেয়েছেন ৩,৬৮০টি ভোট। বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিবরেওয়াল পেয়েছেন ৮৮১ টি ভোট। সিপিএম প্রার্থী সঞ্জীব বিশ্বাস পেয়েছেন মাত্র ৮৫টি ভোট। এমনটাই জানা যাচ্ছে নির্বাচন কমিশন সূত্রে।

  • 03 Oct 2021 09:56 AM (IST)

    bhabanipur tmc celebration

    কালীঘাটে তৃণমূল কর্মীদের আবির খেলা শুরু

    দ্বিতীয় দফার গণনা শেষ হতেই উচ্ছ্বাসে মাতলেন তৃণমূল কর্মী সমর্থকেরা। কালীঘাটে মুখ্যমন্ত্রীর বাড়ির অনতিদূরে শুরু হল আবির খেলা। দ্বিতীয় রাউন্ডে গণনা শেষ হয়েছে। বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিবরেওয়ালের থেকে প্রায় ২,৯৯৫ ভোটে এগিয়ে তৃণমূল প্রার্থী মমতা বন্দ্যোপাধ্যায়।

  • 03 Oct 2021 09:46 AM (IST)

    দ্বিতীয় দফা গণনা শেষে ২,৯৯৫ ভোটে এগিয়ে মমতা

    টানটান উত্তেজনা। প্রতি মুহূর্তে বদলে যাচ্ছে ব্যবধান। দ্বিতীয় রাউন্ডে গণনা শেষ। বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিবরেওয়ালের থেকে প্রায় ২,৯৯৫ ভোটে এগিয়ে রয়েছেন তৃণমূল প্রার্থী মমতা বন্দ্যোপাধ্যায়। খবর এমনটাই।

  • 03 Oct 2021 09:38 AM (IST)

    নন্দীগ্রামে কারচুপিতে হেরে গিয়েছিলেন, ভবানীপুরে বিশাল ব্যবধানে জিতছেন মমতা, দাবি সেখ সুফিয়ানের

    নন্দীগ্রামে ভোট কারচুপিতে মমতা হেরে গিয়েছিলেন। কিন্তু ভবানীপুরে বিশাল ব্যবধানে জিতছেন তিনি। এমনই দাবি করলেন নন্দীগ্রামে মমতার নির্বাচনী এজেন্ট সেখ সুফিয়ান। সেখ সুফিয়ানের কথায় নন্দীগ্রামে কারচুপি হয়েছিল। সেই নিয়ে মামলা চলছে। ওখানে হ্যাঙ্গিং বিধায়ক হয়ে আছেন শুভেন্দু অধিকারী। আর ভবানীপুরে দিদি বিশাল ব্যবধানে ভোটে জিতবেন। উল্লেখ্য, এ পর্যন্ত যা খবর পোস্টাল ব্যালট গণনা শেষে প্রতিদ্বন্দীদের থেকে অনেকটা এগিয়ে রয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

  • 03 Oct 2021 09:25 AM (IST)

    ভবানীপুরে ২,৮০০ ভোটে এগিয়ে রয়েছেন তৃণমূল প্রার্থী মমতা

    ভবানীপুরে ২,৯৯৫ ভোটে এগিয়ে রয়েছেন তৃণমূল প্রার্থী মমতা বন্দ্যোপাধ্যায়। সকাল ৯টা ৩০ মিনিট নাগাদ এটাই জানা যাচ্ছে। প্রথমে পোস্টাল ব্যালট গণনা পর্বে এগিয়ে ছিলেন তৃণমূল প্রার্থী। তার পর শুরু হয় প্রথম রাউন্ডে ব্যালট গণনা। সেখানে শেষ খবর পাওয়া পর্যন্ত, ২,৮০০ ভোটে এগিয়ে রয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

  • 03 Oct 2021 08:39 AM (IST)

    গত বিধানসভা ভোটে ফলাফল কেমন ছিল ভবানীপুরের ফলাফল?

    গত বিধানসভা ভোটে ফলাফল কেমন ফলাফল ছিল ভবানীপুরে? ৬৩ নম্বর ওয়ার্ডে মোট ভোট পড়ে ৯,৬৮৭টি। তৃণমূল পেয়েছিল ৪,৭৮৪টি, বিজেপি ৪,৩৭১ আর বাম জোট পায় ২৮১টি ভোট। মার্জিন ৪১৩ (তৃণমূল এগিয়ে)

    ৭০ নম্বর ওয়ার্ডে মোট ভোট পড়েছিল ৯,৪৩৩। তার মধ্যে তৃণমূল পায় ৩,৪৯৮টি ভোট। বিজেপি ৫, ৪৫৮ এবং বাম জোট ২৩৯টি। মার্জিন ১,৯৬০ (বিজেপি এগিয়ে)। ৭১ নম্বর ওয়ার্ডে মোট ভোট পড়ে ১৪,৮৮৬। তৃণমূল ৭,৭৮৩ টি ভোট পায়। বিজেপি পেয়েছিল ৫,৮১৮, বাম জোট ৭৮০ টি। মার্জিন ১৯৬৫ (তৃণমূল এগিয়ে)

    ওয়ার্ড  নম্বর ৭২-এ মোট ভোট পড়ে ১১,৪৬০টি। তৃণমূল পায় ৫,৪৬৯ ভোট। বিজেপি ৫১৩৭ এবং বাম জোট ৫০৫। মার্জিন ৩৩২ (তৃণমূল এগিয়ে)

    ৭৩ নম্বর ওয়ার্ড মোট ভোট ১৩,০৩২ পড়ে। তৃণমূল ৬, ৮৪৭, বিজেপি ৫০১৬ এবং বাম জোট ৭০১। মার্জিন ১৮৩১ (তৃণমূল এগিয়ে)। ওয়ার্ড নম্বরে ৭৪ এ মোট ভোট পড়ে ১৬, ৬০৯। তৃণমূল ৭,৫০৯। বিজেপি ৭,৯৫৫। বাম জোট পায় ৬৩৬টি ভোট। মার্জিন ৪৪৬ (বিজেপি এগিয়ে)

    ওয়ার্ড নম্বর ৭৭-এ মোট ভোট ২৭,৭৭৯টি। তৃণমূল পায় ২৩,৮৯৫। বিজেপি পায় ২,৫১৬, বাম জোট ৭১৭। মার্জিন ২১,৩৭৯ (তৃণমূল এগিয়ে)। আর ৮২ নম্বর ওওয়ার্ডে মোট ভোট পড়ে ২৩,৩৪৪টি। তৃণমূল পায় ১৩১৫০টি ভোট। বিজেপি ৮,০৩২, বাম জোট ১,২৯৬। মার্জিন ছিল ৫১১৮। এগিয়ে তৃণমূল।

  • 03 Oct 2021 08:17 AM (IST)

    'কোনও হতাশা নেই, আমাদের দল বদলাতে হয় না,' বললেন সিপিএম প্রার্থী শ্রীজীব বিশ্বাস

    নির্বাচনে সাফল্যের আশা নিয়ে লড়তে হয়। হার জিত থাকে। কিন্তু হতাশ হলে চলবে না। আমাদের কোনও হতাশা নেই। আমাদের দল বদলাতে হয় না। বললেন, ভবানীপুর উপনির্বাচনের সিপিএম প্রার্থী শ্রীজীব বিশ্বাস। বললেন, ভোটে বড় রকম রিগিং হয়েছে। তবে এসব নিয়ে তাঁরা এখন ভাবছেন না।

  • 03 Oct 2021 08:10 AM (IST)

    স্ট্রংরুম থেকে ইভিএম নিয়ে এসে শুরু হল গণনা, নজরে ভবানীপুর

    কাউন্টিং পর্ব শুরু হচ্ছে। স্ট্রংরুম থেকে ইভিএম নিয়ে এসে শুরু হল গণনা। ২১ রাউন্ডের গণনা হবে ভবানীপুরে। মোটামুটি বেলা দশটা নাগাদ বোঝা যাবে কোন দিকে যাচ্ছে ফলাফল। প্রাথমিক ভাবে পোস্টাল ব্যালটে ভোট গণনা হবে প্রথম। তার পর যে বয়স্ক নাগরিকদের বাড়ি বাড়ি গিয়ে ভোট নেওয়া হয়েছে তার গণনা শুরু হবে। ভবানীপুরের আটটি বুথের দিকে নজর সারা রাজ্যের। কী হতে চলেছে ফলাফল? নজর থাকছে সবার। উল্লেখ্য, এবার ১ লক্ষ ২০ হাজারের আশেপাশে ভোট পড়েছে ভবানীপুরে। ২৮৭টি বুথের জন্য একুশ রাউন্ড গণনা হবে।

  • 03 Oct 2021 07:56 AM (IST)

    Firhad Hakim: রেকর্ড মার্জিনে জিতবেন মমতা, ৫০ থেকে ৮০ হাজার লিড!

    ভবানীপুর উপনির্বাচনে রেকর্ড তৈরি করবেন তৃণমূল প্রার্থী মমতা বন্দ্যোপাধ্যায়। ৫০ থেকে ৮০ হাজার লিড নিয়ে রেকর্ড গড়বেন তিনি। গণনার কিছুক্ষণ আগে মন্তব্য করলেন মন্ত্রী ফিরহাদ হাকিম। তাঁর দাবি, এতদিন ভোটে লড়ে, নির্বাচনী অভিজ্ঞতা থেকে যা বুঝেছেন, তাতে এবার রেকর্ড মার্জিনে জয় পাবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

  • 03 Oct 2021 07:51 AM (IST)

    ফল বেরলেই হিংসার আশঙ্কা! কলকাতা হাইকোর্টে বিশেষ আবেদন প্রিয়াঙ্কার

    ভবানীপুরে (Bhabanipur) ভোট পরবর্তী হিংসা (Post Poll Violence)-র আশঙ্কা করে ফলপ্রকাশের ঠিক আগের রাতে নিয়ে কলকাতা হাইকোর্ট (Calcutta High Court),  রাজ্যপাল জগদীপ ধনখড়কে চিঠি লিখলেন বিজেপি প্রার্থী (BJP Candidate) প্রিয়াঙ্কা টিবরেওয়াল (Priyanka Tibrewal)।

    বিস্তারিত পড়ুন: Bhabanipur Bypoll Results 2021: ফল বেরলেই হিংসার আশঙ্কা! কলকাতা হাইকোর্টে বিশেষ আবেদন প্রিয়াঙ্কার

Published On - Oct 03,2021 7:45 AM

Follow Us: