বজবজ ফ্লাইওভারে ভয়াবহ দুর্ঘটনা, দেওয়ালে ধাক্কা লেগে সোজা ছিটকে পড়লেন যুবক

Bike Accident: ঘটনাস্থলে মৃত্যু হয় ওই যুবকের। আহত আরও একজন। তাঁদের মাথায় হেলমেট ছিল না।

বজবজ ফ্লাইওভারে ভয়াবহ দুর্ঘটনা, দেওয়ালে ধাক্কা লেগে সোজা ছিটকে পড়লেন যুবক
বাইক থেকে পড়ে মৃত্যু যুবকের
Follow Us:
| Edited By: | Updated on: Sep 17, 2021 | 12:15 AM

কলকাতা: ফের বজ বজ উড়ালপুলে ভয়াবহ দুর্ঘটনা। ব্রিজ থেকে পড়ে মৃত্যু এক বাইক আরোহীর। আহত আরও এক। বৃহস্পতিবার সন্ধেয় দুর্ঘটনাটি ঘটে। নিয়ন্ত্রণ হারিয়ে দেওয়ালে ধাক্কা মারলে এই দুর্ঘটনা ঘটে। ঘটনাস্থলে পৌঁছেছে  পুলিশ। যুবকের মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নিয়ে যাওয়া হয়েছে। মৃতের নাম অনিমেষ সিংহ ও আহত যুবকের নাম প্রীতম রায়।

জানা গিয়েছে, দু’জন ব্যক্তি বাইকে করে তারাতলা থেকে বজ বজের দিকে যাচ্ছিল। নিয়ন্ত্রণ হারিয়ে ব্রিজের দেওয়ালে ধাক্কা মারে বাইকটি। তখনই বাইকের পিছনে থাকা ওই যুবক ছিটকে পড়ে যায়। ব্রিজের ওপর থেকে ডাকঘরের নিচে এসে পড়ে ওই যুবক। ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়েছে বলে জানিয়েছে পুলিশ। আহত হন আর এক বাইক আরোহী। তাঁকে পুলিশ হাসপাতালে নিয়ে যাওয়ার ব্যবস্থা করেছে। পুলিশ সূত্র থেকে জানা গিয়েছে, বাইকের দুই আরোহীর মাথাতেই হেলমেট ছিল না। এ ছাড়াও মদ্যপ অবস্থায় বাইক চালাচ্ছিল ওই যুবকেরা।

গত মাসেই এমনইই এক বড়সড় দুর্ঘটনা ঘটে এই উড়ালপুলেই। দুর্ঘটনার কবলে পড়ে একটি লরি। উড়ালপুলের উপর থেকে নিয়ন্ত্রণ হারিয়ে পড়ে যায় লরিটি। ডাকঘরের কাছে দুর্ঘটনা ঘটে ভোরের দিকে। লরি চালক অল্পবিস্তর আহত হলেও প্রাণে বেঁচে যান। তবে ভোরের দিকে ঘটনার সময় উড়ালপুলের নীচে বজবজ ট্রাঙ্ক রোড ফাঁকা থাকায় বড়সড় দুর্ঘটনা ঘটেনি।

আরও পড়ুন: Unemployment allowance: লকডাউনে কাজ হারিয়েছেন? বেতনের ৫০ শতাংশ ‘বেকার ভাতা’ দিচ্ছে কেন্দ্র

বারবার দুর্ঘটনা ঘটে মা ফ্লাইওভারেও। চলতি বছরের শুরুর দিকে গাড়ির ধাক্কায় এক বাইক আরোহী ফ্লাইওভারের পাঁচিল টপকে সোজা নিচে পড়ে যান। তাতে গুরুতর জখম হন ওই যুবক। পরে হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাঁর মৃত্যু হয়। কলকাতা ও পাশ্ববর্তী অংশের মধ্যে যোগাযোগ আরও সহজ করেছে এই বজবজ উড়ালপুল। যানজট কিছুটা এড়িয়ে কম সময়ের মধ্যে গন্তব্যে পৌঁছে যাওয়া যায়। বহু বাইক আরোহী, গাড়ির পছন্দের রাস্তা এই উড়ালপুল। কিন্তু এখান দিয়ে যাতায়াতের ক্ষেত্রে নিরাপত্তার গলদ একটা বড় বিষয় হয়ে উঠেছে। নজরদারির অভাবে দ্রুতগতিতে গাড়ি চালানোর জেরেও ঘটছে দুর্ঘটনা।

আরও পড়ুন:  Suvendu Adhikari: ‘মুখ্যমন্ত্রীর নির্দেশেই’ কাঁথির পর আরও এক সমবায় ব্যাঙ্কের চেয়ারম্যান পদ খোয়ালেন শুভেন্দু!

.