Kunal Ghosh: ‘আহা কী আনন্দ আকাশে-বাতাসে…’, ডেরেকের ঘর থেকে বেরিয়ে ফের গান ধরলেন কুণাল

Kunal Ghosh: বস্তুত, একটি কর্মসূচিতে বিজেপি প্রার্থী তাপস রায়ের সঙ্গে একই মঞ্চে দেখা যায় কুণাল ঘোষকে। সেই মঞ্চে দাঁড়িয়ে তাপসের 'প্রশংসা' করেন কুণাল। এরপর অর্থাৎ গত বুধবার রাজ্য সাধারণ সম্পাদকের পদ হারান তিনি। ঠিক পরের দিন অর্থাৎ বৃহস্পতিবার দলের তারকা প্রচারকের তালিকা থেকেও বাদ দেওয়া হয় তাঁকে।

Kunal Ghosh: 'আহা কী আনন্দ আকাশে-বাতাসে...', ডেরেকের ঘর থেকে বেরিয়ে ফের গান ধরলেন কুণাল
বৈঠক থেকে বেরিয়ে কুণাল Image Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: May 04, 2024 | 2:03 PM

কলকাতা: কুণাল ঘোষকে নিয়ে ভোটের মধ্য়ে কম অস্বতি পড়তে হয়নি তৃণমূলকে। দলীয় পদ থেকে সরিয়ে দেওয়ার পর বিভিন্ন সময় বিস্ফোরক হতে দেখা গিয়েছে এই তৃণমূল নেতাকে। এরপরই শনিবার সকালে কুণাল ঘোষকে নিয়েই শুরু হল তৃণমূলের জরুরি বৈঠক। ডেরেক ও ব্রায়েনের বাড়িতেই সেই বৈঠক বসেছে বলে সূত্রের খবর। বৈঠক শেষে বেরিয়ে কুণাল বললেন, “আমি বারবার বলে এসেছি তৃণমূল কংগ্রেসে ছিলাম, আছি, থাকব। আমার নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও আমার নেতা অভিষেক বন্দ্যোপাধ্যায়।

বস্তুত, একটি কর্মসূচিতে বিজেপি প্রার্থী তাপস রায়ের সঙ্গে একই মঞ্চে দেখা যায় কুণাল ঘোষকে। সেই মঞ্চে দাঁড়িয়ে তাপসের ‘প্রশংসা’ করেন কুণাল। এরপর অর্থাৎ গত বুধবার রাজ্য সাধারণ সম্পাদকের পদ হারান তিনি। ঠিক পরের দিন অর্থাৎ বৃহস্পতিবার দলের তারকা প্রচারকের তালিকা থেকেও বাদ দেওয়া হয় তাঁকে। কয়েকদিন আগে চোখের জল ফেলতেও দেখায় যায় তৃণমূল নেতাকে। কিন্তু কুণাল বারেবারে বলেছেন,তিনি তৃণমূলের সক্রিয় কর্মী হিসাবে কাজ করে যাবেন।

এরপর আজ বৈঠকের পর হাসিমুখে বের হন ঘোষ। তারপর বলেন, “বারবার বলে এসেছি আমার পদ থাক বা না থাক তৃণমূলের কর্মী সমর্থক হয়েই থাকব।” এরপর কুণাল আর কিছু বলেননি। আজ সকালবেলা কুণালাকে দেখা গিয়েছিল গান গাইতে। সেই গানের ইঙ্গিত তাৎপর্যপূর্ণ বলেও মনে করেছিলেন রাজনীতির কারবারিরা। বৈঠক শেষে বেরিয়ে আবারও গান ধরলেন কুণাল। এবার হাসিমুখে গাইলেন, ‘আহা কী আনন্দ আকাশে বাতাসে…’

অপরদিকে, রাজ্যের মন্ত্রী ব্রাত্য বসু বলেন, “আমরা দু’জন তৃণমূলের লোক। লোকের বাড়ির এসেছি নির্বাচন নিয়ে কথা বলার দরকার ছিল। বলেছি।” তবে কুণাল ঘোষের অসন্তোষ মিটেছে কি না দুজনেই বলতে চাননি।