Bikram Chatterjee: সোনিকা মৃত্যু মামলার জের, বিদেশ যাওয়া হল না বিক্রমের

Bikram Chatterjee: পার্টি সেরে ফেরার পথে ঘটেছিল দুর্ঘটনা। গাড়ি চালাচ্ছিলেন বিক্রম। মৃত্যু হয় সোনিকার।

Bikram Chatterjee: সোনিকা মৃত্যু মামলার জের, বিদেশ যাওয়া হল না বিক্রমের
সোনিকার মৃত্যুতে অভিযোগ ওঠে বিক্রমের বিরুদ্ধে
Follow Us:
| Edited By: | Updated on: Mar 07, 2022 | 11:42 PM

কলকাতা : পিছু ছাড়ল না সোনিকা চৌহানের মৃত্যুর মামলা। শুটিংয়ের জন্য বিদেশ যেতে পারছেন না অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায়ের। গাড়ি দুর্ঘটনায় সোনিকার মৃত্যুর পরই চালকের আসনে থাকা বিক্রমের বিরুদ্ধে খুনের চেষ্টার অভিযোগ ওঠে। তার জেরেই বাজেয়াপ্ত করা হয় বিক্রমের পাসপোর্ট। সোমবার সেই পাসপোর্ট ফেরানোর আবেদন জানিয়ে আলিপুর আদালতের দ্বারস্থ হয়েছিলেন বিক্রমের আইনজীবী। কিন্তু পাসপোর্ট দিতে রাজি হল না আদালত। পাসপোর্ট দেওয়া হলে মামলার ক্ষেত্রে অসুবিধা হতে পারে, এমনটাই বলা হয়েছে আদালতের তরফে।

পাসপোর্ট না পাওোয়ায় শুটিংয়ের জন্য বিদেশে যাত্রা আপাতত স্থগিত রাখতে হচ্ছে বিক্রমকে। সোনিকা চৌহান মৃত্যুর মামলার ট্রায়াল একেবারে শেষের মুখে। তাই অভিনেতাকে কোনওভাবেই পাসপোর্ট দিতে রাজি নয় আদালত। অভিনেত্রী সোনিকা চৌহানের মৃত্যু মামলায় অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায় পাসপোর্ট জমা নেওয়া হয়েছিল।

এ দিন বিক্রম চট্টোপাধ্যায় আইনজীবী অনির্বাণ গুহ ঠাকুরতা আলিপুর আদালতে এই পাসপোর্ট ফেরত দেওয়ার আবেদন জানান। উড়ান চু বলে একটি সিনেমার শুটিংয়ের সুযোগ পেয়েছেন বিক্রম। ইংল্যান্ডে এপ্রিল মাস থেকে মে মাস পর্যন্ত চলবে সেই ছবির শুটিং। বিদেশে গিয়ে যাতে ওই শুটিং-এ কাজ করতে পারেন, তার জন্যই আজ পাসপোর্ট ফেরত দেওয়ার আর্জি জানানো হয়েছিল আলিপুর আদালতে।

২০১৭ সালের ২৯ এপ্রিল ভোর রাতের ঘটনা। পার্টি থেকে ফিরছিলেন বিক্রম ও তাঁর বান্ধবী সোনিকা। আচমকা নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি ডিভাইডারে ধাক্কা মারে সেই গাড়ি। ঘটনায় মৃত্যু হয় সোনিকার, আহত হন বিক্রম। তদন্তে জানা যায়, দুর্ঘটনার আগে বিক্রমের গাড়ির গতিবেগ ছিল ১০০ কিলোমিটারেরও বেশি। গড়িয়াহাট মোড় থেকে রাসবিহারী মোড়ের দিকে যাচ্ছিল সাদা রঙের টয়োটা করোলা অলটিস গাড়ি। বিক্রম নিজেই গাড়িটি চালাচ্ছিলেন। এই ঘটনায় মদ্যপ অবস্থায় গাড়ি চালানোর অভিযোগ উঠেছিল বিক্রমের বিরুদ্ধে। গ্রেফতারও করা হয় অভিনেতাকে।

৩০৪ ধারায় অনিচ্ছাকৃত খুনের ধারার প্রসঙ্গ উল্লেখ করা হয়েছিল সোনিকা মামলার চার্জশিটে। ফরেনসিক রিপোর্ট ও পারিপার্শ্বিক তথ্যপ্রমাণ সংক্রান্ত যাবতীয় তথ্যের উল্লেখ করা হয়। কীভাবে ট্রাফিক আইন ভাঙার পর রাসবিহারী অ্যাভিনিউতে বিক্রম দুর্ঘটনা ঘটিয়েছিলেন, তাও উল্লেখ করা হয় চার্জশিটে। সেই মামলা এখনও পিছু ছাড়ল না বিক্রমের।

আরও পড়ুন : Governor-TMC: ‘অতবড় লম্বা-চওড়া একটা মানুষ…’, রাজ্যপালকে ‘ঢং কর’ বললেন চন্দ্রিমা

আরও পড়ুন : Srabanti Chatterjee: বেজির গলায় শিকল বেঁধে ছবি তুললেন কেন? চার ঘন্টা জিজ্ঞাসাবাদ শ্রাবন্তীকে