Rekha Patra: ভাইরাল ভিডিয়োয় রেখারও নাম, শুনেই সন্দেশখালির প্রতিবাদী বললেন…

Rekha Patra: যে ভিডিয়োটি ভাইরাল হয়েছে, সেখানে শোনা যাচ্ছে একজন বলছেন, মহিলাদের শিখিয়ে বুঝিয়ে ধর্ষণের অভিযোগ দায়ের করা হয়েছিল। এমনকী বলতে বলা হয়, কী করতে হবে। পরিবর্তে ২ হাজার টাকা দেওয়া হয়েছে। রেখা পাত্রকে দিয়ে প্রথমে অভিযোগ করানো হয়। তাঁকে দেখে নাকি সাহস পেয়ে পরে বাকিরা অভিযোগ করেন।

Rekha Patra: ভাইরাল ভিডিয়োয় রেখারও নাম, শুনেই সন্দেশখালির প্রতিবাদী বললেন...
বিজেপি প্রার্থী রেখা পাত্র। Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: May 04, 2024 | 10:19 PM

কলকাতা: সন্দেশখালি নিয়ে একটি ভিডিয়ো শনিবার সকাল থেকে শোরগোল ফেলে দিয়েছে রাজ্যজুড়ে। সন্দেশখালি-২ ব্লকের বিজেপি মণ্ডল সভাপতির একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। যদিও সে ভিডিয়োর সত্যতা টিভিনাইন বাংলা যাচাই করেনি। মণ্ডল সভাপতিও দাবি করেছেন ভিডিয়োটি ফেক। সেই ভিডিয়ো নিয়ে বিজেপির বসিরহাটের প্রার্থী তথা সন্দেশখালির প্রতিবাদী মুখ রেখা পাত্র দাবি করেছেন, “এসব তৃণমূলের চাল।”

যে ভিডিয়োটি ভাইরাল হয়েছে, সেখানে শোনা যাচ্ছে একজন বলছেন, মহিলাদের শিখিয়ে বুঝিয়ে ধর্ষণের অভিযোগ দায়ের করা হয়েছিল। এমনকী বলতে বলা হয়, কী করতে হবে। পরিবর্তে ২ হাজার টাকা দেওয়া হয়েছে। রেখা পাত্রকে দিয়ে প্রথমে অভিযোগ করানো হয়। তাঁকে দেখে নাকি সাহস পেয়ে পরে বাকিরা অভিযোগ করেন। এমনকী ধর্ষণের অভিযোগও সাজিয়ে তৃণমূল নেতাদের গ্রেফতার করানো হয় বলে ভিডিয়োটিতে দাবি করা হয়েছে বলে অভিযোগ। আর যাঁকে মণ্ডল সভাপতি বলে দাবি করা হচ্ছে, তাঁর নাম গঙ্গাধর কয়াল।

যদিও ইতিমধ্যেই গঙ্গাধর এই ভিডিয়োকে মরফ বলে দাবি করে সিবিআইকে ইমেল মারফত অভিযোগহ জানিয়েছে। এবার রেখা পাত্র বললেন, “এসব তৃণমূলের চাল। গঙ্গাধর কয়ালের নামে মিথ্যা অপবাদ দেওয়া হচ্ছে। হতে পারে তৃণমূল ভয় দেখিয়ে বলিয়েছে ওনাকে দিয়ে। কারণ উনি একটা সংগঠনের লোক, কখনও উনি এসব কথা বলতে পারেন না।”