Body Recovered: কোন থানায় পড়বে? দেহ নিয়ে পুলিশের মধ্যে টানাপোড়েন

Body Recovered: সকালে দেহ খালে ভাসতে দেখা যায়। এরপর থানায় খবর দেওয়া হয়। কিন্তু কোন থানার পুলিশ দেহ তুলবে, তা নিয়ে পুলিশের মধ্যে তৈরি হয় জটিলতা। কৌতুহলী মানুষের ভিড় জমাতে থাকে উল্টোডাঙ্গা ব্রিজ লেকটাউন এবং সল্টলেকের দিকে। 

Body Recovered: কোন থানায় পড়বে? দেহ নিয়ে পুলিশের মধ্যে টানাপোড়েন
খালে দেহ উদ্ধারImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Oct 15, 2024 | 5:11 PM

কলকাতা: বাগজোলা খালে দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য। প্রায় চার ঘণ্টার চেষ্টায় খাল থেকে উদ্ধার হয় এক ব্যক্তির দেহ। তবে দেহটি কোন থানার, তা নিয়েই দীর্ঘক্ষণ ধরে চলে টালবাহানা।

স্থানীয় বাসিন্দারা জানাচ্ছেন, সকালে দেহ খালে ভাসতে দেখা যায়। এরপর থানায় খবর দেওয়া হয়। কিন্তু কোন থানার পুলিশ দেহ তুলবে, তা নিয়ে পুলিশের মধ্যে তৈরি হয় জটিলতা। কৌতুহলী মানুষের ভিড় জমাতে থাকে উল্টোডাঙ্গা ব্রিজ লেকটাউন এবং সল্টলেকের দিকে।  বিধাননগর উত্তর থানা লেকটাউন থানা এবং কলকাতা পুলিশের মানিকতলা থানা মধ্যে দেহ উদ্ধারের ব্যাপারে প্রথমে কোনও পদক্ষেপ করে না। দীর্ঘ তিন থেকে চার ঘণ্টা অবশেষে বিধাননগর উত্তর থানা ৪৫ বছরের ব্যক্তির দেহ উদ্ধার করে।

দেহটিকে নিয়ে যাওয়া হয় বিধান নগর মহকুমা হাসপাতালে। আগামীকাল ময়নাতদন্তের জন্য পাঠানো হবে আর জি কর হাসপাতালে। তবে মৃত ব্যক্তির পরিচয় এখনও জানা যায়নি। তবে দেহে কোনও আঘাতের চিহ্ন আছে কিনা, তা নিশ্চিতভাবে বলতে পারছে না পুলিশ। ময়নাতদন্তের পরই বোঝা যাবে মৃত্যুর কারণ।