Burrabazar Robbery: পুলিশই লুঠ করল বড়বাজারের ব্যবসায়ীর লক্ষাধিক টাকার গয়না, বিশ্ব বাংলা গেটের কাছে ভয়ঙ্কর ঘটনা

Burrabazar: সিসিটিভি ফুটেজ ও পারিপার্শ্বিক প্রমাণের ভিত্তিতে প্রথমে চিহ্নিত করা হয় সঞ্জয় কুমার শ। নারায়ণপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। জিজ্ঞাসাবাদে জানা যায় বাকিদের নাম।

Burrabazar Robbery: পুলিশই লুঠ করল বড়বাজারের ব্যবসায়ীর লক্ষাধিক টাকার গয়না, বিশ্ব বাংলা গেটের কাছে ভয়ঙ্কর ঘটনা
পুলিশের জালে হাওড়া সিটি পুলিশের ২ কনস্টেবল
Follow Us:
| Edited By: | Updated on: Jun 09, 2022 | 12:08 PM

কলকাতা: বড়বাজারের এক ব্যবসায়ীর কাছ থেকে রূপো লুঠের ঘটনায় গ্রেফতার হাওড়া সিটি পুলিশেরই দুই কনস্টেবল।ধৃতদের নাম সুরজিৎ সরকার ও সমীরণ পাত্র। তাঁরা হাওড়া সিটি পুলিশে কর্মরত ছিলেন। এ ছাড়াও রূপো লুঠের ঘটনায় আরও তিন জনকে গ্রেফতার করা হয়েছে। তারা হল আবদুর সালাম শেখ, সে জয়নগরের বাসিন্দা, সঞ্জয় কুমার শাহ ও ফিরোজ মণ্ডল। ফিরোজ উত্তর ২৪ পরগনার বাসিন্দা। সঞ্জয় কুমার বাড়ি থেকে একটি সাদা রঙের গাড়িও বাজেয়াপ্ত করেছেন তদন্তকারীরা। এই গাড়িটি অপরাধের সময়ে ব্যবহার করা হয়েছিল। সিসিটিভি ফুটেজ দেখে গাড়িটিকে শণাক্ত করেছে পুলিশ। উদ্ধার করা হয়েছে ৬.৬ কেজি রূপোর গয়না।

জানা গিয়েছে, গত মঙ্গলবার সমীর মান্না নামে এক বড়বাজারের ব্যবসায়ী হাওড়া থেকে বাসে উঠেছিলেন । বিশ্ব বাংলা গেটের কাছে বাস থেকে নামেন তিনি। অভিযোগ, বাস থেকে নামার পর কয়েকজন একটি সাদা গাড়িতে এসে তাঁর সামনে দাঁড়ান। তাঁকে গন্তব্যে পৌঁছে দেওয়ার নাম করে গাড়িতে তোলেন। তাঁদের মধ্যে দু’জন নিজেকে পুলিশ কর্মীও পরিচয় দেন। বিশ্বাস করে গাড়িতে উঠে যান তিনি। অভিযোগ, তাঁর কাছ থেকে সমস্ত রূপোর গয়না লুঠ করে একটা অজানা জায়গায় গাড়ি থেকে নামিয়ে দেয় তারা। গাড়ি নিয়ে চম্পট দেয়। এরপরই বড়বাজার থানায় অভিযোগ দায়ের করেন ব্যবসায়ী।

অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করে পুলিশ। এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হয়। গাড়িটিকে চিহ্নিত করে পুলিশ। সিসিটিভি ফুটেজ ও পারিপার্শ্বিক প্রমাণের ভিত্তিতে প্রথমে চিহ্নিত করা হয় সঞ্জয় কুমার শ। নারায়ণপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। জিজ্ঞাসাবাদে জানা যায় বাকিদের নাম।