Kolkata Airport: বিমানে ওঠার মুখেই ঠাস করে পড়লেন যাত্রী, কলকাতা বিমানবন্দরে হইচই

Kolkata Airport: কলকাতা বিমানবন্দর সূত্রে খবর, রবিবার বিকাল ৩টে ৪০ মিনিট নাগাদ ইন্ডিগো ৬ই ৯৯৪ বিমানে আগরতলার উদ্দেশে যাওয়ার কথা ছিল ৫৮ বছর বয়সি ননীগোপাল নন্দীর। সেইমতোই কলকাতা বিমানবন্দরে এসে সিকিউরিটি চেকিং করিয়ে পোর্টাল বি গেটের কাছে যান তিনি।

Kolkata Airport: বিমানে ওঠার মুখেই ঠাস করে পড়লেন যাত্রী, কলকাতা বিমানবন্দরে হইচই
কলকাতা বিমান বন্দর। ফাইল চিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: May 05, 2024 | 9:03 PM

কলকাতা: আগরতলাগামী বিমান ধরতে কলকাতা বিমানবন্দরে এসেছিলেন এক যাত্রী। কিন্তু আচমকাই অসুস্থ হয়ে পড়েন। সেই অসুস্থতার জেরে তাঁকে বিমানের দরজার কাছ থেকে ফিরিয়ে আনতে হয়। বদলে পাঠানো হয় হাসপাতালে। রবিবারের ঘটনা।

কলকাতা বিমানবন্দর সূত্রে খবর, রবিবার বিকাল ৩টে ৪০ মিনিট নাগাদ ইন্ডিগো ৬ই ৯৯৪ বিমানে আগরতলার উদ্দেশে যাওয়ার কথা ছিল ৫৮ বছর বয়সি ননীগোপাল নন্দীর। সেইমতোই কলকাতা বিমানবন্দরে এসে সিকিউরিটি চেকিং করিয়ে পোর্টাল বি গেটের কাছে যান তিনি।

সেখানেই হঠাৎ তিনি অসুস্থ বোধ করেন। এরইমধ্য়ে ঠাস করে পড়ে যান মাটিতে। অচেতন হয়ে পড়েন। বিমানবন্দরে থাকা ডাক্তাররা প্রাথমিক চিকিৎসা করে জানতে পারেন ওই যাত্রী প্রিসিংকোপিতে আক্রান্ত। এরইমধ্যে শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাঁর সঙ্গে থাকা দু’জন সহযাত্রীর সহযোগিতায় ১২টা ৩০ মিনিট নাগাদ দমদম পুরসভা হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

গতমাসেও এভাবে এক যাত্রী আচমকাই অসুস্থ হয়ে পড়েন বিমানে ওঠার আগে। পরে জানা যায় তাঁরও সিংকোপির সমস্যা আছে।  হৃদযন্ত্র, মস্তিষ্কে ঠিকমতো রক্ত সঞ্চালনের সমস্যা হলে সে ক্ষেত্রে সেই ব্যক্তি আচমকা চেতনা হারান। সুস্থ হয়ে উঠেন দ্রুত। তবে অন্যান্য় সমস্যা থাকলে তা নিঃসন্দেহে চিন্তার।