Abhishek Banerjee: করোনা আক্রান্তদের বাড়ি বাড়ি পৌঁছে যাবে ফলের ঝুড়ি, সঙ্গে অভিষেকের বার্তা

Abhishek Banerjee: করোনা আক্রান্তদের বাড়ি বাড়ি পৌঁছে যাবে ফলের ঝুড়ি, সঙ্গে অভিষেকের বার্তা
প্রস্তুত হচ্ছে ফলের ঝুড়ি

Covid Patients in Kolkata: প্রথমে মুখ্যমন্ত্রীর নামে ফল পাঠানো হয়েছে রোগীদের। আর এবার নতুন উদ্যোগ যুব তৃণমূলের তরফে।

TV9 Bangla Digital

| Edited By: tannistha bhandari

Jan 24, 2022 | 7:18 PM

স্বর্ণেন্দু দাস, কলকাতা: কয়েকদিন আগেই নবান্ন থেকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ঘোষণা করেছিলেন যাঁরা করোনা আক্রান্ত হয়েছেন তাঁদের দ্রুত আরোগ্য কামনা করে তাঁদের পাশে থাকার বার্তা দিয়ে ফলের ঝুড়ি পাঠানো হবে। পরে সেই মতো তাঁদের বাড়িতে ফলের ঝুড়ি পাঠানো হয়, সঙ্গে সুস্থতা কামনা করে বার্তাও পাঠানো হয়। আর এবার অভিষেক বন্দ্যোপাধ্য়ায়ের তরফ থেকে আক্রান্তদের বাড়িতে যাবে ফলের ঝুড়ি। সঙ্গে থাকবে অভিষেকের লেখা বার্তা।

রাজ্য সরকারের উদ্যোগে এবং বিভিন্ন পুরসভার উদ্যোগে ইতিমধ্যেই করোনা আক্রান্তদের বাড়িতে পৌঁছে দেওয়া হয়েছে ফলের ঝুড়ি। এবার ২৬ জানুয়ারি থেকে নেওয়া হচ্ছে নয়া উদ্যোগ। অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বার্তা সহ ফলের ঝুড়ি পাঠানো হবে করোনা আক্রান্ত রোগীদের বাড়িতে। প্রজাতন্ত্র দিবসের দিন থেকে শুরু হবে এই কর্মসূচি। মূলত উত্তর কলকাতার যুব তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে এই কর্মসূচি গ্রহণ করা হয়েছে।

যাঁরা করোনা আক্রান্ত হয়েছেন তাঁদের বাড়ি বাড়ি যেমন পাঠিয়ে দেওয়া হবে দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদকের সেই বার্তা, তেমনই বিভিন্ন হাসপাতালকে চিহ্নিত করে সেখানে করোনা আক্রান্ত রোগীদের হাতে পৌঁছে দেওয়া হবে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের শুভেচ্ছা বার্তা সম্বলিত উপহার।

উত্তর কলকাতার যুব তৃণমূল কংগ্রেসের সভাপতি শান্তি রঞ্জন কুন্ডু জানিয়েছেন, এটা সম্পূর্ণ দলীয় কর্মসূচি। দলের যাঁরা কর্মী রয়েছেন, যাঁরা ব্লকের দায়িত্বে রয়েছেন, তাঁরাই এই কর্মসূচি বাস্তবায়িত করবেন।

উল্লেখ্য, অভিষেকের ডায়মন্ড হারবার মডেল সম্প্রতি রাজনৈতিক চর্চার বিষয় হয়ে উঠেছে। নিজের সংসদীয় এলাকায় কোভিড নিয়ন্ত্রণে একগুচ্ছ উদ্যোগ নিয়েছেন তিনি। করোনা পরীক্ষা, মাস্কের ব্যবহার বাধ্যতামূলক করার ক্ষেত্রে জোর দেওয়া হয়েছে ওই এলাকায়। কেন শুধুমাত্র অভিষেকের কেন্দ্রেই এমন ব্যবস্থা, তা নিয়ে প্রশ্ন তুলেছেন বিরোধীরা। শুধু বিরোধীরা নয়, দলের অন্দরেও ডায়মন্ড হারবার মডেল নিয়ে প্রশ্ন ওঠে। আর এবার সেই অভিষেকের বার্তা পৌঁছে যাবে কলকাতার করোনা আক্রান্তদের বাড়িতে।

আরও পড়ুন: West Bengal BJP: এখনই শো কজের জবাব নিয়ে ভাবছেন না জয়প্রকাশ, রীতেশ; দাবি সূত্রের

আরও পড়ুন: Ro Ro Service in Kolkata: সেতুর ওপর চাপ কমাতে রো রো সার্ভিস চালু করার উদ্যোগ রাজ্যে

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA