Kuntal Ghosh Tollywood : কত গভীরে টলিউড যোগ? ‘সময় মতো সব জানতে পারবেন’, স্পষ্ট উত্তর কুন্তলের

Kuntal Ghosh Tollywood : “আপনারা সময় মতো জানতে পারবেন। আমার প্রযোজনার সংস্থার যাঁরা কাজ করতো তাদের পারিশ্রমিক দিয়েছি।” কোর্ট থেকে বেরিয়ে বললেন কুন্তল।

Kuntal Ghosh Tollywood : কত গভীরে টলিউড যোগ? ‘সময় মতো সব জানতে পারবেন’, স্পষ্ট উত্তর কুন্তলের
কুন্তল ঘোষ (নিজস্ব চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: Mar 17, 2023 | 8:27 PM

কলকাতা : ইতিমধ্য়ে নিয়োগ দুর্নীতি কাণ্ডে অভিযুক্ত কুন্তল ঘোষের (Kuntal Ghosh) ১০টি অ্যাকাউন্ট ফ্রিজ করে দিয়েছে ইডি (ED)। অ্যাকাউন্টগুলিতে কোটি টাকার উপরে রয়েছে বলে সূত্রের খবর। টলিউডে (Tollywood) মোট কত টাকা ঢেলেছিলেন কুন্তল? কুন্তলের সঙ্গে বনি সেনগুপ্তের যোগ সামনে আসতেই এই প্রশ্নই আরও জোরালো হতে থাকে। টলিউডের আরও একাধিক অভিনেতা-অভিনেত্রীর নাম নিয়ে জল্পনা বাড়তে থাকে। এদিন বিচারভবনে বিশেষ সিবিআই আদালত থেকে বেরিয়ে কুন্তলের উত্তর, “ইডির কাছ থেকে আছে অনেক নাম পরে জানতে পারবেন। ইডি জানে সব। আপনারা সময় মতো জানতে পারবেন। আমার প্রযোজনার সংস্থার যাঁরা কাজ করতো তাদের পারিশ্রমিক দিয়েছি।” এদিন কুন্তলকে আদালতে তোলা হলে ৩০ মার্চ অবধি তাঁর জেল হেফাজতের নির্দেশ দিয়েছেন বিচারক। 

এদিকে ইতিমধ্য়েই কুন্তল ঘোষকে ইতিমধ্যেই দল থেকে বহিষ্কার করে দিয়েছে তৃণমূল কংগ্রেস। প্রসঙ্গত, কুন্তল গ্রেফতার হতেই তদন্তকারীদের নজরে টলিপাড়া। উঠে এসেছে নবকথা ইনিশিয়েটিভ নামে একটি প্রোডাকশন হাউজের নাম। সূত্রের খবর, বাংলা-হিন্দি দুই ভাষাতেই কাজ হয়েছে কুন্তলের এই প্রযোজনা সংস্থায়। 

অন্যদিকে বনি ছাড়াও কুন্তল ঘোষের সঙ্গে অভিনেত্রী এনা সাহার যোগ রয়েছে বলে সম্প্রতি জানতে পেরেছে ইডি। এনা সাহার মিউজিক ভিডিয়োতে টাকা ঢেলেছিলেন কুন্তল, শুরু হয় জল্পনা। যদিও বিতর্কের আবহে মুখ খুলতে দেখা গিয়েছিল এনাকেও। তিনি সাফ জানিয়েছেন, তাঁর প্রোডাকশন হাউজে কুন্তলের টাকা খাটেনি। এক আধবার কুন্তলকে দেখেছিলেন তিনি। তবে ব্যক্তিগতভাবে চেনেন না। এনার দাবি যাঁরা এই অভিযোগ করছে তাঁরা নিজের মতো করে গল্প ফাঁদছেন।