Kolkata Accident: মদ্যপ অবস্থায় দুরন্ত গতিতে ছুটিয়েছিলেন বাইক, ষষ্ঠীর সকালে বাইপাসে মর্মান্তিক ঘটনা

Kolkata Accident: চালকের আঘাত ছিল গুরুতর। পথ চলতি সাধারণ মানুষ খবর দেয় পুলিশ। ঘটনাস্থলে পৌঁছয় লেকটাউন থানার ট্রাফিক পুলিশ।

Kolkata Accident: মদ্যপ অবস্থায় দুরন্ত গতিতে ছুটিয়েছিলেন বাইক, ষষ্ঠীর সকালে বাইপাসে মর্মান্তিক ঘটনা
বাইক দুর্ঘটনা (ফাইল ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Oct 01, 2022 | 3:28 PM

কলকাতা: ষষ্ঠীর সকালে মর্মান্তিক ঘটনা বাইপাসে। পথ দুর্ঘটনায় মৃত্যু হল এক বাইক আরোহীর। শনিবার সকালে ঘটনাটি ঘটেছে বাইপাস থেকে ফ্লাইওভার ধরে ভিআইপি রোডে নামার মুখে। সময় নিয়ন্ত্রণ হারিয়ে ডিভাইডারে ধাক্কা। মৃতের নাম রাহুল ঘোষ। তিনি গড়ফার বাসিন্দা।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যাচ্ছে, বাইপাসে বিমানবন্দরের দিকে দ্রুত গতিতে যাচ্ছিল বাইকটি। ফ্লাইওভার থেকে নামার সময়েই নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন চালক। নিয়ন্ত্রণ হারিয়ে একটি ডিভাইডারে ধাক্কা মেরে ছিটকে পড়ে যান বাইক চালক। পিছনে আরও এক যুবক বসেছিলেন। রামপ্রসাদ ঘড়ামি নামে ওই যুবকও ছিটকে পড়েন। তাঁর মাথায় গুরুতর চোট লাগে।

চালকের আঘাত ছিল গুরুতর। পথ চলতি সাধারণ মানুষ খবর দেয় পুলিশ। ঘটনাস্থলে পৌঁছয় লেকটাউন থানার ট্রাফিক পুলিশ। পুলিশ দ্রুত আহত দু’জনকে উদ্ধার করে আরজিকর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন।

অন্যজনের অবস্থা আশঙ্কাজনক। তিনি বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন। পুলিশ জানাচ্ছে, দু’জনের মাথায় হেলমেট ছিল না। মত্ত অবস্থায় ছিলেন দুই বাইক আরোহী। সেই কারণেই নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন ওই যুবক।

পুজোতে কলকাতা পুলিশের পক্ষ থেকে কড়া নজরদারির ব্যবস্থা করা হয়েছে। পুলিশের পক্ষ থেকে সাধারণ মানুষকে একাধিকবার সচেতন করা হচ্ছে। কিন্তু তবুও সচেতন হচ্ছেন না অনেকেই, এই ঘটনা তারই প্রমাণ। উৎসবমুখর দিনগুলোতে মর্মান্তিক ঘটনা কলকাতার বুকে।