Arms Smuggler Arrest: মুন্সিগঞ্জ থেকে অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার, উদ্ধার কার্তুজ-পিস্তল

Arms Smuggler Arrest: প্রভাত আন্তঃরাজ্য অস্ত্র পাচার চক্রের সঙ্গে জড়িত কিনা, সেই বিষয়টিও খতিয়ে দেখছে পুলিশ। মুন্সীগঞ্জে কার কাছে সে অস্ত্র বিক্রি করতে এসেছিল, সেটারও খোঁজ করছে পুলিশ। 

Arms Smuggler Arrest: মুন্সিগঞ্জ থেকে অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার, উদ্ধার কার্তুজ-পিস্তল
অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার (নিজস্ব চিত্র)
TV9 Bangla Digital

| Edited By: শর্মিষ্ঠা চক্রবর্তী

May 30, 2022 | 3:58 PM

কলকাতা: ফের শহর থেকে অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার। কলকাতার ওয়াটগঞ্জের মুন্সিগঞ্জ এলাকা থেকে পুলিশ অস্ত্র-সহ এক যুবককে গ্রেফতার করে। ধৃতের নাম প্রভাত দাস। তার বাড়ি বাকসাড়ায়। তার কাছ থেকে উদ্ধার হয়েছে একটি পিস্তল, দুটি কার্তুজ। পুলিশ সূত্রের খবর, প্রভাত হাওড়ার বাসিন্দা হলেও, অস্ত্র নিয়ে এসেছিল মুন্সিগঞ্জে। বিশেষ সূত্রে খবর পেয়ে, মুন্সিগঞ্জে আগে থেকেই ওঁত পেতে বসেছিলেন তদন্তকারীরা। প্রভাত ওই এলাকাতে পৌঁছতেই পুলিশের নজরে পড়ে। প্রথমে দূর থেকে তাকে নজরে রাখে পুলিশ। পরে এসে তাকে জিজ্ঞাসাবাদ করতে থাকে। কথায় অসঙ্গতি থাকায় তাকে গ্রেফতার করা হয়। তল্লাশি চালিয়ে তার থেকে উদ্ধার হয় অস্ত্রও। এরপর তাকে গ্রেফতার করে পুলিশ। তাকে জিজ্ঞাসাবাদ করেই মেটিয়াবুরুজের বেশ কিছু জায়গায় তল্লাশি চালিয়েছেন তদন্তকারীরা। মিলেছে আরও বেশ কিছু অস্ত্র। প্রাথমিকভাবে জেরায় প্রভাত জানিয়েছে, সে বেআইনি অস্ত্রের ব্যবসা করত। শুধু তাই নয়, প্রভাতের এক সাগরেদকে খুন করার অভিযোগও রয়েছে তার বিরুদ্ধে। প্রভাত আন্তঃরাজ্য অস্ত্র পাচার চক্রের সঙ্গে জড়িত কিনা, সেই বিষয়টিও খতিয়ে দেখছে পুলিশ। মুন্সিগঞ্জে কার কাছে সে অস্ত্র বিক্রি করতে এসেছিল, সেটারও খোঁজ করছে পুলিশ।

সপ্তাহ খানেক আগেই বরানগরে আগ্নেয়াস্ত্র সহ এক যুবককে গ্রেফতার করে পুলিশ। বরাহনগর নোয়াপাড়া মেট্রো স্টেশনের সামনে থেকে এক যুবককে গ্রেফতার করা হয়। ধৃতের নাম সোনু হরি। বছর পঁচিশের ওই যুবকের কাছ থেকে একটি ৭ এমএম পিস্তল ও ২ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়েছে । সূত্রের আরও খবর, ধৃত দুষ্কৃতী কলকাতার বটতলা থানা এলাকার বাসিন্দা।

এই খবরটিও পড়ুন

কয়েকদিন আগেই নিউটাউনে আগ্নেয়াস্ত্র-সহ এক ব্যক্তিকে গ্রেফতার করে পুলিশ। গৌরাঙ্গ থানা এলাকা থেকে বিশ্বজিৎ হালদার নামে ওই যুবককে গ্রেফতার করে পুলিশ। তার বাড়ি থেকে উদ্ধার হয়েছে অস্ত্র। বিশ্বজিতের  বাড়িতে তল্লাশি চালিয়ে একটি ওয়ান শাটার বন্দুক ও এক রাউন্ড গুলি উদ্ধার হয়। এলাকায় বিশ্বজিতের নামে বেশ কিছু অভিযোগ রয়েছে। প্রাথমিক তদন্তে জানা গিয়েছে, বিশ্বজিতের সঙ্গে ওই এলাকারই আরও দুই যুবক বিভিন্ন দুষ্কর্মের সঙ্গে জড়িত। বিশ্বজিৎকে জেরা করে তাদের নাম জানার চেষ্টা করছেন তদন্তকারীরা।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla