Kolkata Metro: শহরে আবারও মেট্রো বিভ্রাট, দমদমে নাজেহাল নিত্যযাত্রীরা

Kolkata Metro: কলকাতা মেট্রো রেল আধিকারিকদের তরফে জানানো হয়েছে, যত দ্রুত সম্ভব এই সমস্যার সমাধানের চেষ্টা করা হচ্ছে। তবে মেট্রো রেলের এই বিভ্রাটের জন্য সমস্যায় পড়েছেন মেট্রো যাত্রীরা।

Kolkata Metro: শহরে আবারও মেট্রো বিভ্রাট, দমদমে নাজেহাল নিত্যযাত্রীরা
কলকাতা মেট্রো
TV9 Bangla Digital

| Edited By: Soumya Saha

Aug 12, 2022 | 2:03 PM

কলকাতা : ফের মেট্রো বিভ্রাট শহর কলকাতায় (Kolkata Metro)। নোয়াপাড়া (Noapara Metro Station) এবং দক্ষিণেশ্বর মেট্রো স্টেশনের (Dakhineswar Metro Station) মাঝে সিগন্যালিং-এর সমস্যা দেখা দিয়েছে শুক্রবার দুপুরে। ঘটনার জেরে ব্যাহত হয়েছে ডাউন লাইনের মেট্রো রেল চলাচল। দুপুর ১ টা ১৫ মিনিট থেকে এই সমস্যা হচ্ছে। সেই কারণে আপাতত দমদম (Dumdum Metro) থেকে ডাউন লাইনের সমস্ত মেট্রোর রেককে ঘুরিয়ে দেওয়া হচ্ছে আপ লাইনে। মেট্রো লাইনে এই সমস্যার কারণে বিঘ্নিত হচ্ছে ডাউন এবং আপ উভয় লাইনের মেট্রো চলাচল। কলকাতা মেট্রো রেল আধিকারিকদের তরফে জানানো হয়েছে, যত দ্রুত সম্ভব এই সমস্যার সমাধানের চেষ্টা করা হচ্ছে। তবে মেট্রো রেলের এই বিভ্রাটের জন্য সমস্যায় পড়েছেন মেট্রো যাত্রীরা।

কলকাতা মেট্রো রেল পরিষেবা হল এককথায় শহরের লাইফলাইন। ব্যস্ত শহরের রাস্তায় যানজট এড়িয়ে খুব দ্রুত এক স্থান থেকে অন্যত্র যাওয়ার ক্ষেত্রে শহরবাসীর অনেকেরই প্রথম পছন্দ মেট্রো পরিষেবা। কলকাতা মেট্রোর তরফেও যাত্রীদের স্বাচ্ছন্দ্যের কথা মাথায় রেখে বিভিন্ন ধরনের পদক্ষেপ করা হচ্ছে। কিন্তু তারপরও বার বার মেট্রো রেলে বিভ্রাটের জেরে নাজেহাল অবস্থা হচ্ছে আমজনতার।

এই খবরটিও পড়ুন

কিছুদিন আগেই স্টেশনে না থেমেই সোজা বেরিয়ে গিয়েছিল মেট্রো। সেটি হয়েছিল নোয়াপাড়া মেট্রো স্টেশনে। অগস্ট মাসের শুরুর দিকের কথা। দমদম স্টেশন ছাড়ার পর নোয়াপাড়ার দিকে এগোচ্ছিল মেট্রোর রেকটি। কিন্তু শেষ পর্যন্ত নোয়াপাড়া স্টেশনে না থেমেই প্লাটফর্ম পেরিয়ে সোজা বেরিয়ে যায় মেট্রোর রেকটি। গিয়ে থামে বরাহনগরে। পরে জানা যায়, মেট্রোর গেট না খোলার কারণেই ওই রেকটিকে নোয়াপাড়ায় থামানো হয়নি। মেট্রোর রেক বরাহনগর স্টেশনে থামা মাত্রই ক্ষোভে ফেটে পড়েছিলেন যাত্রীরা। এমনকী মেট্রোর চালকের কেবিনের সামনে গিয়ে বিক্ষোভও দেখানো হয়েছিল। সেই ঘটনার পর শুক্রবার দুপুরে ফের মেট্রোয় বিভ্রাট। এবার নোয়াপাড়া এবং দক্ষিণেশ্বের মাঝে সিগন্যালিং-এর সমস্যার জন্য দমদম থেকেই ঘুরিয়ে দেওয়া হচ্ছে রেক।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla