কোভিড বিধি উড়িয়ে পাঁচতারায় মোচ্ছব, ‘দ্য পার্ক’ কর্তৃপক্ষকে ডেকে পাঠাল লালবাজার

এই পার্টির আয়োজন নিয়ে হোটেল কর্তৃপক্ষের কী ভূমিকা ছিল, তাও খতিয়ে দেখতে চায় লালবাজার।

কোভিড বিধি উড়িয়ে পাঁচতারায় মোচ্ছব, 'দ্য পার্ক' কর্তৃপক্ষকে ডেকে পাঠাল লালবাজার
ছবি- টুইটার

কলকাতা: করোনার বিধিনিষেধ উড়িয়ে ডিজে বাজিয়ে উদ্দাম পার্টি করার ঘটনায় ক্রমশ বিপদ বাড়ছে পার্ক হোটেল কর্তৃপক্ষের। প্রাথমিকভাবে এই ঘটনায় ৩৭ জন ব্যক্তিকে গ্রেফতার করার পর থেকে অন্য ধরনের অভিযোগ উঠে আসতে শুরু করেছে। ওই হোটেলে মহিলাদের নাম করে রুম বুক করা হত, এবং সেক্স র‍্যাকেট চালানোর পাশাপাশি ড্রাগসের কারবার হত বলে অভিযোগ উঠেছে। তারপরই বুধবার জিজ্ঞাসাবাদের জন্য এ দিন পার্ক হোটেল কর্তৃপক্ষকে শমন পাঠিয়েছে লালবাজার।

সূত্রের খবর, আগামী বুধবার অর্থাৎ ১৪ জুলাই পার্ক হোটেল কর্তৃপক্ষকে লালবাজারে ডেকে পাঠানো হয়েছে। এই মর্মে সোমবার একটি নোটিস দেওয়া হয়েছে হোটেল কর্তৃপক্ষকে। পুলিশের সামনে একাধিক প্রশ্ন রয়েছে যেগুলির কিনারা করতেই ডেকে পাঠানো হচ্ছে বলে খবর সূত্রের। অন্যদিকে, সোমবারও পার্ক হোটেলে যায় কলকাতা পুলিশের গুণ্ডাদমন শাখা। হোটেল থেকে নতুন করে তথ্য সংগ্রহ করেন তদন্তকারীরা। চতুর্দিকে নানা বিধিনিষেধ এবং নাইট কার্ফুর মধ্যে কীভাবে পাঁচতারা হোটেলের করিডোরে মোচ্ছবের আয়োজন করা হল, এই পার্টির আয়োজন নিয়ে হোটেল কর্তৃপক্ষের কী ভূমিকা ছিল, তাও খতিয়ে দেখতে চায় লালবাজার।

করোনাকালে বিধিনিষেধ না মেনে পার্ক স্ট্রিটের বুকে থাকা অভিজাত পাঁচতারা হোটেল দ্য পার্ক থেকে শনিবার মাঝ রাতেই ৩৭ জনকে গ্রেফতার করে পুলিশ। দু’টি গাড়ি হেফাজতে নেওয়ার পাশাপাশি বিপর্যয় মোকাবিলা আইনে ব্যবস্থাও নেওয়া ধৃতদের বিরুদ্ধে। এরপরই পুলিশ সূত্রে জানা যায়, এক-দু’দিন নয়, গত কয়েক সপ্তাহ ধরে এই ধরনের পার্টি চলছিল পার্ক হোটেলে। সপ্তাহান্তে পার্টিগুলো হত পার্ক হোটেলের ঘরে। বিভিন্ন পেশার মানুষ সেখানে যোগ দিত। মহিলাদের নামে ঘর বুক করেই চলত সেক্স র‍্যাকেট। করোনাকালে বিধিনিষেধ না মেনে কী ভাবে এই ধরনের কার্যকলাপ শহরের বুকে চলছিল, তা জানার চেষ্টা করছে পুলিশ। আরও পড়ুন: ‘ভিতরে কথা বাইরে বলছেন’ কারা? নাড্ডার কাছে ‘নালিশ’ জানিয়ে এলেন দিলীপ

Read Full Article

Click on your DTH Provider to Add TV9 Bangla