Kunal and Sudip Clash: ‘নেত্রীকে বলুন জালিদের দল থেকে বের করে দিতে’, স্মাইলি ইমোজি দিলেন সুদীপ…

Kunal Ghosh: তবে তৃণমূল সূত্রে খবর, বাবলা রায় কুণালকে সরাতে বলেছে বলে দলের পদ থেকে তাঁকে সরানো হয়েছে এমনটা নয়। তাপস ইস্যুতে সরানো হয়েছে কুণালকে। তবে চ্যাটটিতে দেখা যাচ্ছে, বাবলার দাবিকে 'ইগনোর' করতে বলছেন সুদীপ

Kunal and Sudip Clash: 'নেত্রীকে বলুন জালিদের দল থেকে বের করে দিতে', স্মাইলি ইমোজি দিলেন সুদীপ...
চ্যাট ভাইরালImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: May 02, 2024 | 5:04 PM

কলকাতা: বুধবার তৃণমূলের পদ থেকে অপসারিত হয়েছেন কুণাল ঘোষ। যা নিয়ে রাজনৈতিক উত্তেজনা রয়েছে। এই আবহে আবার ভাইরাল হয়েছে একটি হোয়াটস অ্যাপ চ্যাট। সত্যতা যাচাই করেনি টিভি ৯ বাংলা। যেখানে লেখা ‘কুণাল ঘোষকে দল থেকে সাসপেন্ড করতে বলুন নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে।’ আর এই মেসেজ পাঠানো হয়েছে উত্তর কলকাতার তৃণমূল প্রার্থী সুদীপ বন্দ্যোপাধ্যায়কে। চ্যাটে দেখাচ্ছে মেসেজ পাঠিয়েছেন সারা বাংলা আতসবাজি উন্নয়ন সমিতির চেয়ারম্যান বাবলা রায়। পাল্টা সুদীপ কী জবাব দিয়েছেন সেইটাও প্রকাশ্যে এসেছে। ঘটনাচক্রে বুধবারই পদ থেকে সরানো হয়েছে কুণালকে।

তবে তৃণমূল সূত্রে খবর, বাবলা রায় কুণালকে সরাতে বলেছে বলে দলের পদ থেকে তাঁকে সরানো হয়েছে এমনটা নয়। তাপস ইস্যুতে সরানো হয়েছে কুণালকে। তবে চ্যাটটিতে দেখা যাচ্ছে, বাবলার দাবিকে ‘ইগনোর’ করতে বলছেন সুদীপ। উল্টে তিনি বলেছেন, ‘নির্বাচনের জন্য আমরা প্রস্তুত হই। ভোটটা ভাল করে করাও’ অর্থাৎ সুদীপ বন্দ্যোপাধ্যায় যে বাবলা রায়ের বক্তব্যে খুব একটা গুরুত্ব দিচ্ছিলেন এমনটা নয়। ঘটনাচক্রে দুটি বিষয় মিলে গিয়েছে।

এ প্রসঙ্গে বাবলা রায় বলেন, “আমি দলের সৈনিক। আমি সুদীপ বন্দ্যোপাধ্যায়, সৌগত রায় কাউকে চিনি না। মমতা বন্দ্যোপাধ্যায়কে চিনি। তাই আমার দলের বিরুদ্ধে যে কথা বলবে আমি তার বিরোধিতা করব।” কুণাল ঘোষ আবার বলেছেন, “আমি কারোর সম্পর্কে বলব না। এখানে শুধু আমি তেলবাজির কথা বলছি। কোনও একটি ব্যক্তির ছেলেকে উত্তর কলকাতার সরকারি কলেজে চুক্তিভিত্তিক হিসাবে লবি করে ঢোকানো। তার গভার্নিংবডির সদস্য বিশেষ প্রভাবশালী ব্যক্তি। যাতে তাঁর ছেলেকে স্থায়ী করা যায় তাই তেলবাজি চলেছে।”