Kunal Ghosh on Dev: ‘মুখ্যমন্ত্রীর নাম বদলে নিজের নাম!’, দেব-কুণালের কাজিয়া প্রকাশ্যে

Kunal Ghosh on Dev: কুণালের বক্তব্য, মুখ্যমন্ত্রীর নাম শুধুমাত্র অনুপ্রেরণায় জায়গা পেয়েছে। এতে এলাকার মানুষ অবাক হয়েছে বলে দাবি করেছেন তিনি। দেবকে কটাক্ষ করে কুণাল লিখেছেন, সুপারস্টার বলেই এত বেনজির সাহসী কাণ্ডটা করা যায়! শুধু রিলের নয়, রিয়েল হিরো!

Kunal Ghosh on Dev: 'মুখ্যমন্ত্রীর নাম বদলে নিজের নাম!', দেব-কুণালের কাজিয়া প্রকাশ্যে
দেবকে কটাক্ষ কুণালেরImage Credit source: Facebook
Follow Us:
| Edited By: | Updated on: Sep 07, 2024 | 2:43 PM

কলকাতা: আরজি কর কাণ্ডের আবহে শাসক দল তৃণমূল যথেষ্ট অস্বস্তিতে। এরই মধ্যে তৃণমূলের অন্দরের কাজিয়া চলে এল প্রকাশ্যে। তৃণমূল সাংসদ দেবকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় তৃণমূল নেতা কুণাল ঘোষ যা বললেন, তাতে একেবারে স্পষ্ট কটাক্ষের সুর। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নাম সরিয়ে নিজের নাম বসিয়ে দিয়েছেন দেব, এমনই অভিযোগ তুলেছেন কুণাল ঘোষ। সোশ্যাল মিডিয়ায় একটি ছবি প্রকাশ করে এমন অভিযোগ তুলেছেন তিনি।

ঘাটাল হাসপাতালে ডায়ালিসিস ইউনিটের ছবি পোস্ট করেছেন কুণাল ঘোষ। ছবির ওপর তিনি লিখেছেন, “ঘাটাল হাসপাতালে ডায়ালিসিস ইউনিটের উদ্বোধন করেছিলেন স্বয়ং মুখ্যমন্ত্রী। ২০২৪ সালের ১২ মার্চ উদ্বোধন করা হয়েছিল। সেই সময় কর্তাব্যক্তিরাও ছিলেন সেখানে। কয়েকদিন আগে গত ৪ সেপ্টেম্বর সাংসদ দেব ওটাই আবার উদ্বোধন করেন। উদ্বোধক হিসেবে মুখ্যমন্ত্রীর নাম বদলে দেবের নাম দেওয়া হয়।”

এই খবরটিও পড়ুন

কুণালের বক্তব্য, মুখ্যমন্ত্রীর নাম শুধুমাত্র অনুপ্রেরণায় জায়গা পেয়েছে। এতে এলাকার মানুষ অবাক হয়েছে বলে দাবি করেছেন তিনি। দেবকে কটাক্ষ করে কুণাল লিখেছেন, সুপারস্টার বলেই এত বেনজির সাহসী কাণ্ডটা করা যায়! শুধু রিলের নয়, রিয়েল হিরো! তিনি আরও লিখেছেন, ‘সুপারস্টার একেই বলে।’ শেষে লিখেছেন, অভিনন্দন দেব।

দেবের বিরুদ্ধে কুণালের এই অভিযোগের কথা শুনে বিজেপি নেতা সজল ঘোষ বলেন, “আমিও অবাক।” তাঁর দাবি, দেব নিজের নাম লাগাতেই পারেন আইন অনুসারে। কুণালকে কটাক্ষ করে সজল বলেন, “এরা এমন একটা ভাব করে, যেন বাবার টাকায় কাজ করে। ফান্ডের আসল মালিক তো আমরা। পাবলিক। এতে বড়াই করার কিছু নেই।” সজলের দাবি, কুণাল ঘোষ নিজের রাজনৈতিক অস্তিত্ব টিকিয়ে রাখতেই এই কাজ করেছেন।

স্থানীয় তৃণমূল নেতৃত্বের দাবি, ইউনিটটা মুখ্যমন্ত্রী উদ্বোধন করেছিলেন ঠিকই, তবে পরিষেবা প্রদান শুরু করেছেন দেব। অর্থাৎ এতে কোনও ভুল নেই।

উল্লেখ্য, আরজি কর কাণ্ডের আবহে সম্প্রতি ঘাটালের সাংসদ দেব বলেন, “এই কন্যাশ্রী, রূপশ্রী বা বেটি বাঁচাওয়ের কোনও মানে নেই, যদি আমরা আমাদের দেশের মেয়েদের না বাঁচাতে পারি।” ইস্যুটা যে শুধু রাজ্যের নয়, গোটা দেশের, সেটাও উল্লেখ করেন দেব।

আরও খবর পড়তে ডাউনলোড করুন Tv9 বাংলা অ্যাপ (Android/ iOs)