Mamata-Abhishek: হোয়াটসঅ্যাপে মমতা-অভিষেকও, আত্মপ্রকাশের মধ্যেই চ্যানেলে বাড়ছে ভিড়

Mamata-Abhishek: মোদীর চ্যানেল থেকে রোজই তাঁর নিত্যনতুন আপডেট, রাজনৈতিক কর্মসূচি ছবি, খবর, ভিডিয়ো শেয়ার করা হচ্ছে। প্রতিক্রিয়াও দিচ্ছেন হাজার হাজার মানুষ। লোকসভা নির্বাচনের আগে জনসংযোগের ক্ষেত্রে রাজনীতিকদের কাছে হোয়াটসঅ্যাপের এই ফিচার বড় হাতিয়ার হতে চলেছে বলে মত ওয়াকিবহাল মহলের।

Mamata-Abhishek: হোয়াটসঅ্যাপে মমতা-অভিষেকও, আত্মপ্রকাশের মধ্যেই চ্যানেলে বাড়ছে ভিড়
আত্মপ্রকাশের মধ্যে হাজার হাজার ফলোয়ারImage Credit source: TV-9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Sep 27, 2023 | 2:27 PM

কলকাতা: সম্প্রতি নতুন ফিচার এনেছে হোয়াটসঅ্যাপ। চালু হয়েছে চ্যানেল। এখন থেকে এই চ্যানেলের মাধ্যমেই নির্দিষ্ট বার্তা পৌঁছে দেওয়া যাচ্ছে অনুগামীদের কাছে। নয়া ফিচার আনতেই সেখানে যোগ দিতে রীতিমতো হিড়িক পড়ে গিয়েছে দেশের খ্যাতনামা ব্যক্তিদের। বিনোদন দুনিয়া থেকে রাজনীতি, সব দুনিয়ার সেলিব্রিটিরাই এখানে নাম লিখিয়ে ফেলেছেন। কয়েকদিন আগেই চ্যানেল খুলে ফেলেছেন দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এবার খাতা খুলে ফেলেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় থেকে তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। 

আত্মপ্রকাশের কিছু ঘণ্টার মধ্যেই জনপ্রিয় হয়ে উঠেছে মমতা, অভিষেক দুজনেরই এই নয়া ব্রডকাস্টিং চ্যানেল। বর্তমানে মমতার ফলোয়ার্সের সংখ্যা প্রায় ৫ হাজারের কাছাকাছি। সেখানে অভিষেকের ফলোয়ার্সের সংখ্যা সাড়ে ৪ হাজারের কাছাকাছি। তবে এদিকে ভারতের অন্যান্য সমস্ত তাবড় তাবড় রাজনীতিকদের পিছনে ফেলে দিয়েছেন নরেন্দ্র মোদী। চ্যানেল খোলার অল্প সময়ের মধ্যেই ফলোয়ার্সের সংখ্যা ৬৬ লক্ষ ছাড়িয়ে গিয়েছে। 

মোদীর চ্যানেল থেকে রোজই তাঁর নিত্যনতুন আপডেট, রাজনৈতিক কর্মসূচি ছবি, খবর, ভিডিয়ো শেয়ার করা হচ্ছে। প্রতিক্রিয়াও দিচ্ছেন হাজার হাজার মানুষ। লোকসভা নির্বাচনের আগে জনসংযোগের ক্ষেত্রে রাজনীতিকদের কাছে হোয়াটসঅ্যাপের এই ফিচার বড় হাতিয়ার হতে চলেছে বলে মত ওয়াকিবহাল মহলের। অন্যদিকে কেন্দ্রীয় বঞ্চনার প্রতিবাদে কোমড় বেঁধে মাঠে নামতে চলেছে ঘাসফুল শিবির। ১০০ দিনের কাজ থেকে আবাস যোজনা, কেন্দ্রের কাছ থেকে বকেয়া আদেয়া লাগাতার সুর চড়িয়েছে মমতা-অভিষেক। ২ অক্টোবর গান্ধী জয়ন্তীর দিনে দিল্লি ধরনা কর্মসূচির ডাক দেওয়া হয়েছে। তারমধ্যে হোয়াটসঅ্যাপ চ্যানেলে মমতা-অভিষেকের আগমণ রাজ্যের পাশাপাশি গোটা দেশের মানুষের কাছে জনসংযোগ তৈরির ক্ষেত্রে বিশেষভাবে সহায়ক হতে পারে বলে মনে করা হচ্ছে।