Firhad Hakim: ‘এই সময় মুখ বন্ধ রাখা উচিত’, কাকে পরামর্শ দিলেন ফিরহাদ?

Firhad Hakim: ঘাটাল সুপার স্পেশালিটি হাসপাতালে ডায়ালিসিস ইউনিটের উদ্বোধন নিয়ে বিতর্কের শুরু। গত ৪ সেপ্টেম্বর এই হাসপাতালে ডায়ালিসিস মেশিনের উদ্বোধন করেন এলাকার সাংসদ দেব। এদিন সকালে এ সংক্রান্ত একটি ছবি শেয়ার করে কুণাল ঘোষ দাবি করেন, ঘাটাল সুপার স্পেশালিটিতে আগেই ডায়ালিসিস ইউনিট ছিল।

Firhad Hakim: 'এই সময় মুখ বন্ধ রাখা উচিত', কাকে পরামর্শ দিলেন ফিরহাদ?
ফিরহাদ হাকিম। Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Sep 07, 2024 | 5:04 PM

কলকাতা: সকাল ১০টা ১৮ মিনিটে এক্স হ্যান্ডেলে যে বিতর্ক উস্কে দিয়েছিলেন কুণাল ঘোষ, দিনভর তা নিয়ে চর্চা। তৃণমূলের তারকাসাংসদ দেবকে নিয়ে কুণালের করা মন্তব্যে জোরাল প্রতিক্রিয়া উঠে আসছে। এরইমধ্যে দলীয় নেতা তথা মন্ত্রী ফিরহাদ হাকিমের প্রতিক্রিয়া সামনে এল। তাঁর পরামর্শ এমন কোনও কথা না বলাই ভাল, যা ঘিরে বিতর্ক দানা বাধে। রাজ্যের মন্ত্রী ফিরহাদ হাকিম বলেন, “এটা দল থেকে বলবে। আমি কিছু বলব না। আমার মতে এখন এই সময় প্রত্যেকের মুখ বন্ধ রাখা উচিত। এই ধরনের মন্তব্যে বিতর্ক বাড়ে।”

আরও খবর পড়তে ডাউনলোড করুন Tv9 বাংলা অ্যাপ (Android/ iOs)

ঘাটাল সুপার স্পেশালিটি হাসপাতালে ডায়ালিসিস ইউনিটের উদ্বোধন নিয়ে বিতর্কের শুরু। গত ৪ সেপ্টেম্বর এই হাসপাতালে ডায়ালিসিস মেশিনের উদ্বোধন করেন এলাকার সাংসদ দেব। এদিন সকালে এ সংক্রান্ত একটি ছবি শেয়ার করে কুণাল ঘোষ দাবি করেন, ঘাটাল সুপার স্পেশালিটিতে আগেই ডায়ালিসিস ইউনিট ছিল। গত ১২ মার্চ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় তার উদ্বোধন করেন। অর্থাৎ উদ্বোধন করা প্রকল্পই নতুন করে দেব উদ্বোধন করেছেন বলে দাবি করেন কুণাল ঘোষ।

পাল্টা এক্স হ্যান্ডেলে দেব লেখেন, তিনি ‘দিদি’কে অনুরোধ করেছিলেন ঘাটাল হাসপাতালে ডায়ালিসিস এবং সিটি স্ক্যান মেশিনের জন্য। তা sগত মার্চে ভার্চুয়ালি ঘোষণা করেন মমতা বন্দ্য়োপাধ্যায়। দেব লেখেন, ‘এক সপ্তাহ আগে মেশিনগুলো আসে। হাসপাতাল কর্তৃপক্ষের অনুরোধে আমি এই মেশিনগুলো উদ্বোধন করি যাতে সাধারণ মানুষ ঘাটাল হাসপাতালের এই পরিষেবা সম্পর্কে জানতে পারেন।’

এখানেই থামেনি আকচাআকচি। কুণাল ফের আরেকটি পোস্টে লেখেন, ‘উদ্বোধন দু’বার হয় না।’ এ নিয়ে বিজেপিও খোঁচা দিতে ছাড়েনি। বিজেপি নেতা জগন্নাথ চট্টোপাধ্য়ায় বলেন, “দেব গুরুমারা বিদ্যা দেখিয়েছেন। দেবকে অভিনন্দন।” এই আবহে বিতর্ক বাড়ে এমন কোনও মন্তব্য কেউ করুক, চান না ফিরহাদ।