Kunal Ghosh slams Dev: ‘আমরা বিষপান করে অপ্রিয় হচ্ছি, তুমি চৈতন্যদেব সাজছো’, দেবকে ধুয়ে দিলেন কুণাল

Kunal Ghosh slams Dev: দেবকে জবাব দিতে সময় নেননি কুণাল। এক্স হ্যান্ডলেই তিনি লেখেন, "দিদির উদ্বোধন ছবিতেই স্পষ্ট। যত যন্ত্র আসকু, উদ্বোধন দু'বার হতে পারে না। উদ্বোধক বদলায় না। এসব টুপি সিনেমায় দিও।"

Kunal Ghosh slams Dev: 'আমরা বিষপান করে অপ্রিয় হচ্ছি, তুমি চৈতন্যদেব সাজছো', দেবকে ধুয়ে দিলেন কুণাল
তৃণমূলের দুই নেতার কথার লড়াই চলছে
Follow Us:
| Updated on: Sep 07, 2024 | 3:58 PM

কলকাতা: দু’জনেই একই দলে রয়েছেন। কিন্তু, তাঁদের বাদানুবাদে যেন ইতি পড়ছে না। সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার করেই চলছে কথার লড়াই। বাক্য়বাণ। ‘তথ্য যাচাই না করে সোশ্যাল মিডিয়ায় মন্তব্য না করাই ভাল’ বলছেন একজন। কয়েক মিনিটের মধ্যেই জবাব দিয়ে অন্যজন বলছেন, ‘আমরা বিষপান করে অপ্রিয় হচ্ছি, তুমি চৈতন্যদেব সাজছো।’ প্রথমজন হলেন তৃণমূল সাংসদ তথা অভিনেতা দেব। দ্বিতীয়জন তৃণমূল নেতা কুণাল ঘোষ।

ঘটনার সূত্রপাত ঘাটাল সুপার স্পেশালিটি হাসপাতালে ডায়ালিসিস ইউনিটের উদ্বোধন ঘিরে। বুধবার স্থানীয় সাংসদ দেব সেই ডায়ালিসিস ইউনিটের উদ্বোধন করেন। আর এই নিয়েই সোশ্যাল মিডিয়ায় প্রথমে দেবকে আক্রমণ করেন কুণাল ঘোষ। এক্স হ্যান্ডলে কুণাল লেখেন, “ঘাটাল হাসপাতালে ডায়ালিসিস ইউনিটের উদ্বোধন করেছিলেন স্বয়ং মমতা বন্দ্যোপাধ্যায়। গত ১২ মার্চ ভার্চুয়ালি উদ্বোধন করেন তিনি। সেই একই ইউনিটের উদ্বোধন করলেন সাংসদ দেব। উদ্বোধক হিসেবে মুখ্যমন্ত্রীর নাম পাল্টে সাংসদ। সুপারস্টার একেই বলে।”

এই খবরটিও পড়ুন

কুণালের খোঁচার জবাব দেন দেব। এক্স হ্যান্ডলে তিনি লেখেন, “সাংসদ, সুপারস্টার বা মুখপাত্র নয়, সাধারণ মানুষ এই পরিষেবার ফলে উপকৃত হবেন।” একই সঙ্গে কুণালকে কার্যত বার্তা দিয়ে তিনি লেখেন, “এই পরিস্থিতিতে কোনও তথ্য যাচাই না করে সোশ্যাল মিডিয়ায় মন্তব্য না করাই ভাল।”

দেবকে জবাব দিতে সময় নেননি কুণাল। এক্স হ্যান্ডলেই তিনি লেখেন, “দিদির উদ্বোধন ছবিতেই স্পষ্ট। যত যন্ত্র আসকু, উদ্বোধন দু’বার হতে পারে না। উদ্বোধক বদলায় না। এসব টুপি সিনেমায় দিও।” এখানেই না থেমে দেবকে আক্রমণ করে কুণাল লেখেন, “আমরা, শ্রমজীবী সৈনিকরা বিষপান করে লড়ে অপ্রিয় হচ্ছি। তুমি চৈতন্যদেব সাজছো। পেশা, সৌজন্যের নামে কুৎসাকারীদের সঙ্গে আদিখ্যেতা করছ।”

কুণালের দ্বিতীয় পোস্টের কিছুক্ষণ পর এক্স হ্যান্ডলে গণেশ পুজোর একটি ছবি দিয়েছেন দেব। যেখানে লেখা, “ভগবান আমাদের সবাইকে সৎবুদ্ধি দিক।” দেবের পোস্টের কয়েক মিনিটের মধ্যেই গণেশ পুজোর ছবি দিয়েই কুণাল লেখেন, “ভগবান সব দু’মুখো সুবিধাবাদীর মুখোশ খুলে দিক।” দলের দুই নেতার এই কথার লড়াই নিয়ে ফিরহাদ হাকিম বলেন, “এটা দল থেকে বলবে। আমি কিছু বলব না। আমার মতে, এখন এই সময় প্রত্যেকের মুখ বন্ধ রাখা উচিত। এই ধরনের মন্তব্যে বিতর্ক বাড়ে।”

এর আগেও লোকসভা নির্বাচনের সময় মিঠুন চক্রবর্তীকে কেন্দ্র করে নাম না করে দেবকে আক্রমণ করেছিলেন কুণাল। মিঠুনকে গদ্দার বলায় প্রতিবাদ করেছিলেন দেব। তখন সোশ্যাল মিডিয়ায় কুণাল লিখেছিলেন, “দলের সঙ্গে বিশ্বাসঘাতকতা করে দলবদল সমর্থনের। বিশ্বাসঘাতকদের আচরণ সমর্থনের। বিশ্বাসঘাতকরা আমাদের নেতা-নেত্রী-দলের বিরুদ্ধে কুৎসা করলেও তাদের সঙ্গে ব্যক্তিগত আদিখ্যেতা করে নিজের ইমেজকে সর্বপন্থী উদার রাখার চেষ্টার নাম সৌজন্য। আর বিশ্বাসঘাতক দলবদলুদের ‘গদ্দার’ বলা হলে সেটা আপত্তির!” তখন ছিল নাম না করে আক্রমণ। এবার সরাসরি নাম করেই চলছে কথার লড়াই। এর জল কতদূর গড়ায়, সেটাই এখন দেখার।

আরও খবর পড়তে ডাউনলোড করুন Tv9 বাংলা অ্যাপ (Android/ iOs)