Durga Puja 2022: সন্তোষ মিত্র স্কোয়ারের থিম সং উদ্বোধনে মিঠুন, সজলকে পাশে নিয়ে বললেন ‘গ্রেট ফাইটার’

Santosh Mitra Square: সোমবার বিকেলে সন্তোষ মিত্র স্কোয়ারের পুজোর থিম গানের উদ্বোধনে আসেন মিঠুন। সেখানে মিঠুন চক্রবর্তীকে সিনেমা সংলাপ বলার জন্য অনুরোধ করেন তাঁর অনুরাগীরা।

Durga Puja 2022: সন্তোষ মিত্র স্কোয়ারের থিম সং উদ্বোধনে মিঠুন, সজলকে পাশে নিয়ে বললেন 'গ্রেট ফাইটার'
সন্তোষ মিত্র স্কোয়ারে মিঠুন
Follow Us:
| Edited By: | Updated on: Sep 26, 2022 | 7:32 PM

কলকাতা: শহরে এখন পুজো পুজো রব। এরই মধ্যে বিজেপির প্রাক পুজো সম্মেলনীতে পদ্ম শিবিরের রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের সঙ্গে ঘুরে বেরাচ্ছেন মিঠুন চক্রবর্তী। এবার কলকাতার পুজোয় দেখা মিলল মিঠুন চক্রবর্তীর। সজল ঘোষের পুজোয়। সোমবার বিকেলে সন্তোষ মিত্র স্কোয়ারের পুজোর থিম গানের উদ্বোধনে আসেন মিঠুন। সেখানে মিঠুন চক্রবর্তীকে সিনেমা সংলাপ বলার জন্য অনুরোধ করেন তাঁর অনুরাগীরা। আর সেই শুনেই মিঠুনের মুখ থেকে বেরিয়ে এল, “এই রে ডায়লগ!” সেই সঙ্গে অতীতের অভিজ্ঞতার কথাও উল্লেখ করেন তিনি। বললেন, “১৫ বছর ধরে একটা ডায়লগ বলছি , তার জন্য হিংসায় ওরা আমার উপর মামলা করে দিয়েছে। সবাইকে শুভেচ্ছা। বিরোধী এবং পক্ষের সবাইকে।” পরে অবশ্য তিনি ওই বলেন, “ডায়লগ তো বলবই। তবে আজ না। ডায়গল জমা রেখেছি, অনেক ডায়লগ বলার আছে।”

এর পাশাপাশি এদিনের থিম গানের বেশ প্রশংসা করতে দেখা গেল মিঠুন চক্রবর্তীকে। বললেন, “দারুন থিম সং। এই ভাবনা নিয়ে ফিচার ফিল্ম করা উচিত।” তবে EZCC তে বিজেপির দুর্গাপুজোতে তাঁকে দেখা যাবে কি না, সেই নিয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, “কলকাতার পুজোতে অনেক দিন পর এলাম। রাজনৈতিক ট্যুর আছে। EZCC তে যাব কি না, দিল্লি ঠিক করবে।” পাশাপাশি সজল ঘোষেরও প্রশংসা শোনা গেল মিঠুনের গলায়। বললেন, “সজলকে আরও উপরে দেখতে চাই। সজল গ্ৰেট ফাইটার । ও লড়ে এই জায়গায় এসেছে। আমিও লড়ে এসেছি। দিল্লির লোকদের কাছে এটা পৌঁছবে – সজল আরও বড় জায়গায় যাবে। আমি বলছি।”

উল্লেখ্য, কয়েকদিন আগে হেস্টিংসে বিজেপির দুর্গাপুজো সংক্রান্ত একটি বৈঠকে উপস্থিত ছিলেন মিঠুন চক্রবর্তী। সেই সময় সাংবাদিক বৈঠকে তাঁকে প্রশ্ন করা হয়েছিল, কেন কলকাতার দুর্গাপুজোর উদ্বোধনে তাঁকে দেখা যায় না। সেই সময় কোনও রাজনৈতিক দলাদলিতে না গিয়ে মিঠুন নিজের বয়সের কথাই কারণ হিসেবে উল্লেখ করেছিলেন তিনি।