নারদা কাণ্ডে ফিরহাদ, মদন, প্রসূণকে নোটিস ইডির

নারদার স্ট্রিং অপারেশন ঘিরে গত বিধানসভা ভোটের আগে উত্তাল হয় রাজ্য রাজনীতি। শাসকদলের একাধিক নেতা-মন্ত্রীর বিরুদ্ধে ঘুষ নেওয়ার অভিযোগ ঘিরে শোরগোল পড়ে যায়। অভিযুক্তের তালিকায় নাম জড়ায় এক আমলারও।

নারদা কাণ্ডে ফিরহাদ, মদন, প্রসূণকে নোটিস ইডির
Follow Us:
| Updated on: Nov 27, 2020 | 7:23 AM

TV9 বাংলা ডিজিটাল: সামনেই একুশের ভোট। ফের নারদা (Narda) কাণ্ডে তৎপর ইডি (ED)। এবার আয়-ব্যয়ের হিসাব চেয়ে নোটিস পাঠাল পুরমন্ত্রী ফিরহাদ হাকিম, হাওড়ার সাংসদ প্রসূণ বন্দ্যোপাধ্যায় ও প্রাক্তন মন্ত্রী মদন মিত্রকে। নারদার স্ট্রিং অপারেশন ঘিরে গত বিধানসভা ভোটের আগে উত্তাল হয় রাজ্য রাজনীতি। শাসকদলের একাধিক নেতা-মন্ত্রীর বিরুদ্ধে ঘুষ নেওয়ার অভিযোগ ঘিরে শোরগোল পড়ে যায়। অভিযুক্তের তালিকায় নাম জড়ায় এক আমলারও। তদন্তভার নেয় সিবিআই (CBI) ও ইডি (ED)।

আরও পড়ুন: একুশের ভোটের আগে তৃণমূলের নয়া জনসংযোগ ‘বঙ্গধ্বনি’

২০১৬ সাল থেকে এই তদন্ত চলছে। পঞ্চায়েত, লোকসভা ভোটের পর একুশের বিধানসভা ভোটের আগে আরও একবার নির্বাচনের ইস্যু হয়ে উঠতে চলেছে নারদা (Narda)। এই ইস্যু যে বিরোধী শিবিরকে অতিরিক্ত অক্সিজেন জোগাবে তা নিয়ে প্রশ্নের অবকাশ নেই।

আরও পড়ুন: দুধের সরে ফুটে উঠল প্রীতিলতা, লক্ষ্মীবাঈ, ক্ষুদিরামের মুখ

এর আগে একাধিক হেভিওয়েট নেতাকে নোটিস পাঠিয়ে তাঁদের স্থাবর-অস্থাবর সম্পত্তি সম্পর্কে জানতে চেয়েছিলেন তদন্তকারীরা। চাওয়া হয়েছিল ব্যাঙ্ক স্টেটমেন্টও। এবার ফিরহাদ হাকিম, মদন মিত্র, প্রসূণ বন্দ্যোপাধ্যায়ের কাছে তাঁদের আয়-ব্যয়ের হিসাব চাইল ইডি। যদিও ইডির নোটিস নিয়ে কোনও মন্তব্য করেননি ফিরহাদ হাকিম, মদন মিত্ররা।