Nabanna Meeting: হচ্ছে না ১২ তারিখ, আরজি কর আবহে পিছিয়ে গেল মমতার বড় বৈঠক

Nabanna Meeting: প্রসঙ্গত, সুপ্রিম ডেডলাইন পেরিয়ে যাওয়ার এখনও অবস্থানে অনড় জুনিয়র চিকিৎসকেরা। যোগ দেননি কাজে। এরইমধ্যে এদিন ভোরে আন্দোলনরত চিকিৎসকদের তরফে চিঠি গিয়েছিল নবান্নে। এদিন দুপুরে আবার তার উত্তরও এসেছে মুখ্যসচিবের কাছ থেকে।

Nabanna Meeting: হচ্ছে না ১২ তারিখ, আরজি কর আবহে পিছিয়ে গেল মমতার বড় বৈঠক
মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ফাইল ছবি।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 11, 2024 | 4:49 PM

কলকাতা: সব মেডিক্যাল কলেজ এবং হাসপাতালের প্রিন্সিপাল এবং ডিরেক্টরদের নিয়ে বৈঠকে বসতে চলেছেন মুখ্যমন্ত্রী। জানা গিয়েছিল আগেই। ১২ তারিখ হওয়ার কথা ছিল সেই বৈঠক। নবান্ন সভাঘরে ১২ তারিখ দুপুরে মুখ্যমন্ত্রী এই বৈঠক করবেন বলে বিজ্ঞপ্তি জারি করা হয়েছিল। বৈঠকে থাকার নির্দেশ জেলাশাসক, পুলিশ সুপার, কমিশনারেটের সিপি, এমএসভিপি, সিএমওএইচদের। কিন্তু, ওই দিন বসছে না মিটিং। সূত্রের খবর, ১২ তারিখের বদলে সামনের সপ্তাহে হবে বৈঠক। এদিন ফের বিজ্ঞপ্তি জারি করে বৈঠক পিছানোর কথা বলা হল।

প্রসঙ্গত, আরজি কর আবহে মুখ্যমন্ত্রী সোমবার স্বাস্থ্যসচিবকে নবান্ন সভাঘরে বৈঠক করতে বলেছিলেন। পরবর্তীতে মঙ্গলবার স্বাস্থ্যভবন থেকে বিজ্ঞপ্তি জারি করে জানানো হয় মুখ্যমন্ত্রী এই বৈঠকের পৌরহিত্য করবেন। এদিন ফের বিজ্ঞপ্তি জারি করল স্বাস্থ্য দফতর। বর্তমানে মেডিক্যাল কলেজ এবং হাসপাতালগুলির উদ্ভূত পরিস্থিতির কারণে এই বৈঠক পিছানো হল বলে মত ওয়াকিবহাল মহলের। 

প্রসঙ্গত, সুপ্রিম ডেডলাইন পেরিয়ে যাওয়ার এখনও অবস্থানে অনড় জুনিয়র চিকিৎসকেরা। যোগ দেননি কাজে। এরইমধ্যে এদিন ভোরে আন্দোলনরত চিকিৎসকদের তরফে চিঠি গিয়েছিল নবান্নে। এদিন দুপুরে আবার তার উত্তরও এসেছে মুখ্যসচিবের কাছ থেকে। আন্দোলনরত চিকিৎসকেরা ৩০ জনের প্রতিনিধি দল নিয়ে নবান্নে যেতে চাইলেও নবান্ন বলছে দরজা খোলা থাকবে ১২ থেকে ২৫ জনের জন্য। সময় বেঁধে দিয়ে বলা হয়েছে কথা বলতে চাইলে যেতে হবে সন্ধ্যা ৬টার মধ্যে। যদিও জুনিয়র ডাক্তারেরা নবান্নে যান, যদি শেষ পর্যন্ত বৈঠক হয় তাহলে সেখানে কী সিদ্ধান্ত হয় অবশ্যই সেখানে নজর থাকছে গোটা রাজ্যের।

আরও খবর পড়তে ডাউনলোড করুন Tv9 বাংলা অ্যাপ (Android/ iOs)