Rajabagan Firing: রাজাবাগানে অন্ধকার গলিতে গভীর রাতে মদের আসর, গুলিবিদ্ধ হয়ে মৃত্যু যুবকের

Rajabagan Firing: বিকট সেই শব্দ শুনে আশপাশের লোকজন ছুটে আসে সেখানে। এলাকাবাসীরা দেখেন মহম্মদ টিপু নামে ওই যুবক রক্তাক্ত অবস্থায় সেখানে পড়ে রয়েছে।

Rajabagan Firing: রাজাবাগানে অন্ধকার গলিতে গভীর রাতে মদের আসর, গুলিবিদ্ধ হয়ে মৃত্যু যুবকের
রাজাবাগানে গুলিবিদ্ধ হয়ে মৃত্যু
Follow Us:
| Edited By: | Updated on: Jan 07, 2023 | 10:59 PM

কলকাতা: রাজাবাগান এলাকায় শুক্রবার রাতে গুলিবিদ্ধ (Rajabagan Firing) হয়ে আহত হয়েছিল এক যুবক। আহত ওই যুবককে চিকিৎসার জন্য এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। শনিবার চিকিৎসাধীন অবস্থায় ওই যুবকের মৃত্যু হয়েছে। মৃত ওই যুবকের নাম মহম্মদ টিপু। বয়স বছর ৩৫। শুক্রবার রাতে ঘটনাটি ঘটেছে রাজাবাগান থানা এলাকার খান গলিতে। ঘড়ির কাঁটায় তখন রাত প্রায় ১টা। প্রাথমিকভাবে জানা গিয়েছে, ওই গলিতে চার-পাঁচ জন যুবক বলে মদ্যপান করছিল। সেই সময়ই হঠাৎ গুলির শব্দ। বিকট সেই শব্দ শুনে আশপাশের লোকজন ছুটে আসে সেখানে। এলাকাবাসীরা দেখেন মহম্মদ টিপু নামে ওই যুবক রক্তাক্ত অবস্থায় সেখানে পড়ে রয়েছে।

গুলিবিদ্ধ ওই যুবককে প্রথমে তড়িঘড়ি উদ্ধার করে নিকটবর্তী হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে শারীরিক অবস্থার অবনতি হওয়ায় এসএসকেএম হাসপাতালে যুবককে স্থানান্তরিত করা হয়। হাসপাতাল সূত্রে খবর, ওই যুবকের শরীর থেকে গুলিটি বের করা সম্ভব হলেও এদিন রাতে যুবকের মৃত্যু হয়। এদিকে ওই ঘটনায় ইতিমধ্যেই পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। এলাকার মানুষজনকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। কী কারণে গুলি চলল, কীভাবে এই মৃত্যু হল, সেই বিষয়টি এখনও স্পষ্ট নয়। পুলিশ সূত্রে খবর, তদন্তে নেমে পুলিশ ইতিমধ্যেই দুই জন যুবককে আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করেছে। যে আগ্নেয়াস্ত্র থেকে গুলিটি চলেছিল, সেটিই উদ্ধার করেছেন পুলিশকর্মীরা।

প্রাথমিকভাবে জানা গিয়েছে, রাজাবাগানের ওই এলাকাটি রাত বাড়লেই শুনশান হয়ে যায়। আর সেই অন্ধকার গলিতে প্রায়শই এমন মদের আসর বসে বলে জানা গিয়েছে। তবে কীভাবে এই দুর্ঘটনা ঘটল, ওই যুবক কি নিজেই নিজেকে গুলি করেছে?  নাকি নেপথ্যে রয়েছে অন্য কোনও রহস্য? বিষয়টি এখনও স্পষ্ট নয়। তবে মৃত্যুর কারণ খুঁজে বের করতে ইতিমধ্যেই তদন্তে নেমেছেন পুলিশকর্মীরা। স্থানীয় বাসিন্দা ও ওই যুবকের বন্ধুবান্ধবদের জিজ্ঞাসাবাদ করে প্রকৃত কারণ খুঁজে বের করার চেষ্টা করছে পুলিশ।