Rajaram Rege: রাজারামের সঙ্গে তেলঙ্গানা যোগ, কলকাতা পুলিশের হাতে এল চাঞ্চল্যকর তথ্য

Rajaram Rege: রাজারাম রেগে প্রথমদিন থেকে ব্যাবসায়ী পরিচয় দিলেও এখনও পর্যন্ত ট্রেড লাইসেন্স দিতে পারেনি বলে রবিবার ব্যাঙ্কশাল আদালতে দাবি করেছেন সরকারি আইনজীবী। তাঁর বিভিন্ন ব্যাঙ্ক অ্যাকাউন্ট মিলিছে বিপুল অঙ্কের টাকা। আদালতে সরকারি আইনজীবীর দাবি, কোন কাজ না করলে এত টাকা কীভাবে এক ব্যক্তির ব্যাঙ্ক অ্যাকাউন্ট এল!

Rajaram Rege: রাজারামের সঙ্গে তেলঙ্গানা যোগ, কলকাতা পুলিশের হাতে এল চাঞ্চল্যকর তথ্য
কেন কলকাতায় এসেছিল রাজারাম রেগেImage Credit source: GFX- TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: May 06, 2024 | 12:41 PM

কলকাতা: তৃণমূলের সর্ব ভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বাড়ি ও অফিসের আশপাশে রেইকি করে গোপন ভিডিয়ো তোলার অভিযোগে গ্রেফতার করা হয়েছিল তাঁকে। সেই রাজারাম রেগের বিরুদ্ধে আরও চাঞ্চল্যকর তথ্য এল কলকাতা পুলিশের হাতে।  রাজরাম রেগের বিরুদ্ধে তদন্ত করতে কলকাতা পুলিশের একটি টিমকে তেলঙ্গানা  পাঠানো হয়েছে বলে সূত্রের খবর। অভিযুক্তের মোবাইল ফোন থেকে একাধিক মোবাইল নম্বর পাওয়া গিয়েছে, যার অধিকাংশ তেলঙ্গানার বাসিন্দা। তাঁদের সঙ্গে কী কথা বলতেন রাজারাম বা কেন এত ঘনঘন কথা বলতেন, তা জানতে কলকাতা পুলিশের দল ভিন রাজ্যে গিয়েছে।

রাজারাম রেগে প্রথমদিন থেকে ব্যাবসায়ী হিসাবে পরিচয় দিলেও, এখনও পর্যন্ত তিনি ট্রেড লাইসেন্স দিতে পারেননি বলে রবিবার ব্যাঙ্কশাল আদালতে দাবি করেছেন সরকারি আইনজীবী। তাঁর বিভিন্ন ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে মিলেছে বিপুল অঙ্কের টাকা। আদালতে সরকারি আইনজীবীর দাবি, কোন কাজ না করলে এত টাকা কীভাবে এক ব্যক্তির ব্যাঙ্ক অ্যাকাউন্ট এল! অভিযুক্ত পক্ষের আইনজীবী জামিনের আবেদন করলেও সরকারি আইনজীবী বলেন, ‘জামিন পেলে তদন্তে অসুবিধা হবে’।  রাজারাম রেগের জামিনের আবেদন খারিজ করে দেয় আদালত। রাজারাম রেগেকে ১৯মে পর্যন্ত জেল হেফাজতের নির্দেশ দেয় ব্যাঙ্কশাল আদালত।

সোমবারই ব্যাঙ্কশাল আদালতে সরকারি আইনজীবী জানান, রাজারাম রেগে শুধু কলকাতা নন, আরও একাধিক শহর ঘুরে এসেছেন। দিল্লি, বেঙ্গালুরুতেও ঘুরেছেন রাজারাম রেগে। মুম্বইতে ২৬/১১ হামলার ঘটনাতেও নাম জড়িয়েছে রাজারাম রেগে। ওই ঘটনার অন্যতম মূল চক্রী ডেভিস কোলম্যান হেডলির সঙ্গে দেখা করেছিলেন রাজারাম। হেডলিকে মুম্বইয়ের একাধিক জায়গা রেইকি করতে সাহায্য করেছিলেন তিনি। রাজারামের মোবাইল বাজেয়াপ্ত করেছে পুলিশ।