Sadhan Pandey’s Health: ‘ইজ় মাই বেস্ট নট এনাফ’, গত ৩ দিন ধরে গুরুতর সাধন, কন্যা শ্রেয়ার ফেসবুক পোস্টে বাড়ছে জল্পনা!

Kolkata: বাবার বদলে অনেক দায়িত্ব সামলাচ্ছেন তাঁর মেয়ে শ্রেয়াই। পুরভোটেও আসানসোলে প্রচারে গিয়েছিলেন শ্রেয়া। কলকাতার পুরভোটেও সাধনকে দেখা যায়নি। সাধনের ৩১ নম্বর ওয়ার্ডে এ বার কলকাতার পুরভোটে প্রার্থী হয়েছিলেন পরেশ।

Sadhan Pandey's Health:  'ইজ় মাই বেস্ট নট এনাফ', গত ৩ দিন ধরে গুরুতর সাধন, কন্যা শ্রেয়ার ফেসবুক পোস্টে বাড়ছে জল্পনা!
শ্রেয়ার পোস্টে জল্পনা, ছবি: ফেসবুক
Follow Us:
| Edited By: | Updated on: Feb 20, 2022 | 7:35 AM

কলকাতা: দীর্ঘদিন ধরেই অসুস্থ সাধন পাণ্ডে (Sadhan Pandey)। গত বছর থেকেই অসুস্থ ছিলেন মন্ত্রী। গভীর সঙ্কটজনক অবস্থায় ভেন্টিলেশনে রাখা হয় তাঁকে। সম্প্রতি গত ৩ দিনে সাধনবাবুর শারীরিক অবস্থার আরও অবনতি হয়েছে।  বিধানসভা নির্বাচনের পর থেকেই কার্যত দীর্ঘদিন আর রাজনীতির ময়দানে দেখা যায়নি তাঁকে। এ বার, তাঁর মেয়ের ফেসবুক পোস্টে আরও বেশি জল্পনা ছড়াল। শ্রেয়ার (Shreya Pandey) ফেসবুক পেজে (Facebook Page) শনিবার একটি ছবি পোস্ট করেছেন তিনি। ছবির ক্যাপশনে লেখা, ‘ইজ মাই বেস্ট নট এনাফ’। সঙ্গে ‘হৃদয়ভাঙা’ ইমোজি ও হ্যাশট্যাগ। রয়েছে, শ্রেয়ার একটি ছবিও। ঠিক কী রয়েছে ওই পোস্টে?

শ্রেয়ার ওই পোস্ট থেকে  এটি স্পষ্ট হাসপাতালের কেবিনে রয়েছেন তিনি। কোনও মানুষের শয্যার কাছে বসে তাঁর হাতের উপর হাত ধরে রেখেছেন। মুখ নীচু। চোখ বন্ধ। একনজরে দেখলেই বোঝা যায়, কাঁদছেন শ্রেয়া। ছবির উপরে ক্যাপশনে লেখা, ‘ইজ মাই বেস্ট নট এনাফ’। সঙ্গে ‘হৃদয়ভাঙা’ ইমোজি ও  হ্যাশট্যাগ দিয়ে লেখা ‘মাই ফাইটার ফাইটিং হার্ড’ (#myfighterfightinghard)। শ্রেয়ার  এই পোস্ট নিয়েই জল্পনা ছড়িয়েছে। যদিও, পাণ্ডে পরিবারের তরফে এখনও কোনও খবর পাওয়া যায়নি।

গত বছর থেকেই গুরুতর অসুস্থ সাধন। বাবার বদলে অনেক দায়িত্ব সামলাচ্ছেন তাঁর মেয়ে শ্রেয়াই। পুরভোটেও আসানসোলে প্রচারে গিয়েছিলেন শ্রেয়া। কলকাতার পুরভোটেও সাধনকে দেখা যায়নি। সাধনের ৩১ নম্বর ওয়ার্ডে এ বার কলকাতার পুরভোটে প্রার্থী হয়েছিলেন পরেশ। সেখানেও সদর্থক ভূমিকা নিয়েছিলেন শ্রেয়া। তৃণমূলের তরফে মানিকতলা বিধানসভার আহ্বায়কও হয়েছেন তিনি।

গত বছর, ফুসফুসে সংক্রমণ নিয়ে মানিকতলার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছিলেন সাধন। ছিলেন ভেন্টিলেশনেও। সর্বদাই তাঁকে পর্যবেক্ষণে রাখা হয়েছে। তৈরি করা হয়েছিল বিশেষ মেডিক্যাল টিমও। চিকিৎসকেরা জানিয়েছিলেন, ইনফ্লুয়েঞ্জার সঙ্গে অন্যান্য় বয়সোচিত শারীরিক সমস্যার কারণেই আরও দূর্বল সাধনবাবু। তাঁর হৃদস্পন্দন এবং রক্তচাপের মাত্রাও সন্তোষজনক ছিল না। প্রাথমিকভাবে তাঁকে আইসিউতেও রাখা হয়েছিল। একাধিক কো-মর্বিডিটি থাকার কারণে চিকিৎসকেরা কোনওরকম ঝুঁকি নিতে চাননি। সাধনবাবুর সুস্থতার কামনায় পুজোও দিয়েছিলেন অনুগামীরা। পুজো দিয়ে বাবার আরোগ্য কামনা করেছিলেন মেয়ে শ্রেয়াও। তবে, মন্ত্রীর স্বাস্থ্যের বিশেষ উন্নতি হয়নি। এ বার নতুন করে তাঁর মেয়ে শ্রেয়ার পোস্টে জল্পনা বাড়ল বলেই মনে করছেন সংশ্লিষ্ট মহলের একাংশ।

আরও পড়ুন: West Bengal BJP: রাজ্য কমিটিতে অভিজ্ঞ লোকের অভাবেই বঙ্গ বিজেপির করুণ দশা! সঙ্ঘ প্রধানকে জানালেন দিলীপ

আরও পড়ুন: Student Leader Murder: আনিস ‘খুনে’র প্রতিবাদে রাজপথের দখল নিল পড়ুয়ারা! মঙ্গলে মহাকরণ অভিযান

আরও পড়ুন: Partha Chatterjee: তিন নয়, চার সহ-সভাপতি মমতার! বক্সী, চন্দ্রিমা, যশোবন্তদের সঙ্গে এবার পার্থও