Shatarup vs Kunal: ‘বিয়েতে ডাকিনি বলে রাগ হয়েছে’, কুণালকে খোঁচা শতরূপের

Shatarup Ghosh: সিপিএম নেতা বলেন, 'আমার মনে হয় ওনাকে বিয়েতে ডাকিনি বলে ওনার রাগ হয়েছে।'

Shatarup vs Kunal: 'বিয়েতে ডাকিনি বলে রাগ হয়েছে', কুণালকে খোঁচা শতরূপের
কুণাল ঘোষ ও শতরূপ ঘোষ
Follow Us:
| Edited By: | Updated on: Mar 28, 2023 | 5:17 PM

কলকাতা: বামেদের বিরুদ্ধে এবার অল আউট অ্যাটাকের পথে এগোচ্ছে তৃণমূল শিবির। চিরকুটে চাকরির তত্ত্বে যে অভিযোগ আনা হচ্ছিল, তা ক্রমেই ব্যক্তি আক্রমণের দিকে রূপ নিতে শুরু করেছে। প্রথমে সুজন চক্রবর্তীর স্ত্রীর চাকরি নিয়ে প্রশ্ন। তারপর শতরূপের (Shatarup Ghosh) ২২ লাখ টাকা গাড়ি নিয়ে প্রশ্ন। শুধু তাই নয়, তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ (Kunal Ghosh) বললেন, ‘শতরূপের বিয়ে নিয়ে আমি অনেক কিছু শুনেছি। কিন্তু এগুলো নিয়ে আমি কিছু বলব না। কারণ আমার রুচিতে বাধে।’ এবার সেই খোঁচারও জবাব দিলেন শতরূপ ঘোষ। পাল্টা খোঁচা দিয়ে সিপিএম নেতা বলেন, ‘আমার মনে হয় ওনাকে বিয়েতে ডাকিনি বলে ওনার রাগ হয়েছে।’

উল্লেখ্য, শতরূপের গাড়ি নিয়ে এই বিতর্ক প্রথমে নিজের টুইটার হ্যান্ডেলে উস্কে দিয়েছিলেন তৃণমূল মুখপাত্র কুুণাল ঘোষ। এরপর প্রায় একই সময়ে সমান্তরালভাবে দুটি সাংবাদিক বৈঠক হতে দেখা যায়। একদিকে কুণাল ঘোষের সাংবাদিক বৈঠক, যেখানে সিংহভাগ আক্রমণ ছিল শতরূপমুখী। আর অন্যদিকে আলিমুদ্দিনে বসে সাংবাদিক বৈঠক করলেন শতরূপ। একে অন্যের আক্রমণের জবাব দিলেন। শতরূপের বিয়েতে না ডাকার খোঁচায় তৃণমূল মুখপাত্র বললেন, ‘ওর বিয়ে খেতে যাওয়ার আমার কোনও ইচ্ছা নেই।’ এমনই এক আক্রমণ, প্রতি আক্রমণের পালা দেখা গেল মঙ্গলবার।

প্রসঙ্গত, বিগত কয়েকদিনের বঙ্গ রাজনীতির গতিবিধির দিকে নজর রাখলে একটি বিষয় স্পষ্ট, শাসক শিবির থেকে বার বার আক্রমণ ধেয়ে এসেছে বামেদের দিকে। কখনও সুজন চক্রবর্তী, কখনও মহম্মদ সেলিম, কখনও সুশান্ত ঘোষের নামে আক্রমণ শানানো হচ্ছে। কেন বার বার নিশানা করা হচ্ছে সিপিএমকে? প্রশ্ন করায় শতরূপ বললেন, ‘গত কয়েক বছর ধরে অনেকে ভেবেছিলেন লড়াই হবে তৃণমূলের সঙ্গে বিজেপি। কিন্তু তৃণমূল তার শত্রু চিনতে ভুল করেনি।’ শতরূপ ঘোষের পাল্টা চ্যালেঞ্জ, যদি কোনও অভিযোগ থাকে, তাহলে সোশ্যাল মিডিয়ায় পোস্ট না করে রাজ্যের হাতে থাকা  ইকোনমিক অফেন্স উইং-কে দিয়ে তদন্ত করা হোক।