Sukanta Majumder On Anubrata Mondal: ‘অনুব্রত তো কিছুই করেননি, সামান্য কিছু সম্পত্তি রয়েছে’, কটাক্ষ সুকান্তর

Sukanta Majumder On Anubrata Mondal: অনুব্রত মণ্ডল তাঁর আইনজীবীকে বলেন, "আমি জানতাম মমতা বন্দ্যোপাধ্যায় আমার পাশে থাকবে। আমি কোনও অন্যায় করিনি।"

Sukanta Majumder On Anubrata Mondal: 'অনুব্রত তো কিছুই করেননি, সামান্য কিছু সম্পত্তি রয়েছে', কটাক্ষ সুকান্তর
সুকান্ত মজুমদার
Follow Us:
| Edited By: | Updated on: Aug 15, 2022 | 3:36 PM

কলকাতা: “অনুব্রত মণ্ডল তো কিছুই করেননি। উদ্দীপনা থাকা ভাল, উদ্দীপনা থাকলে সিবিআই-এর সুবিধা হবে।” অনুব্রত মণ্ডলের পাশে মমতা বন্দ্যোপাধ্যায়ের থাকা নিয়ে কটাক্ষ করলেন বিজেপি সভাপতি সুকান্ত মজুমদার। প্রসঙ্গত, অনুব্রত মণ্ডল তাঁর আইনজীবীকে জানিয়েছেন, মমতা বন্দ্যোপাধ্যায় তাঁর পাশে রয়েছে, তাই তিনি আস্থাও ফিরে পেয়েছেন। অন্তত সাংবাদিকদের সামনে এমনটাই জানিয়েছেন অনুব্রত মণ্ডলের আইনজীবী।

অনুব্রত মণ্ডল তাঁর আইনজীবীকে বলেন, “আমি জানতাম মমতা বন্দ্যোপাধ্যায় আমার পাশে থাকবে। আমি কোনও অন্যায় করিনি।” প্রসঙ্গত, রবিবারই পার্থর গড় বেহালা ম্যান্টনে দাঁড়িয়ে অনুব্রতকে কার্যত নির্দোষ বলে দাবি করেছেন মমতা। এই প্রসঙ্গে কটাক্ষ করেন বিজেপি সভাপতি সুকান্ত মজুমদার। তিনি বলেন, “উদ্দীপনা থাকা ভাল, উদ্দীপনা থাকলে সিবিআই-এর সুবিধা হবে।” কটাক্ষের সুরে তিনি বলেন, “অনুব্রত মণ্ডল তো কিছুই করেননি। একটা মেডিক্যাল কলেজ আছে, ১০০ টা ডাম্পার রয়েছে, পেট্রোল পাম্প রয়েছে। সামান্য কিছু সম্পত্তির মালিক ওঁ।”

অনুব্রতর সংকল্পে শ্রাবণ মাসের শেষ সোমবার বাড়ির ছাদে যজ্ঞ হচ্ছে। সেই বিষয়টিকেও কটাক্ষ করে সুকান্ত বলেন, “ফারা কাটার জন্য যোগ্য হচ্ছে। যতই যোগ্য করুক, ফল হবে না।” প্রসঙ্গত, সোমবার সকাল থেকেই অনুব্রতর বাড়িতে জোর প্রস্তুতি। যজ্ঞে সামিল হয়েছেন অনুব্রত মণ্ডলের বাড়িতে এসেছেন বোলপুরের সাংসদ অসিত মাল। সকালেই বাড়িতে এসেছেন পুরোহিত। ৫ জন পুরোহিত রয়েছেন বাড়িতে।