Suvendu Adhikari: ‘পৈতৃক সম্পত্তি নাকি!’ তৃণমূলের উপর বেজায় চটলেন শুভেন্দু, কেন জানেন

Suvendu Adhikari: বসিরহাটের বিজেপি প্রার্থী রেখা পাত্রর অসুস্থতা ও কল্য়াণী এইমসে ভর্তি হওয়ার খবর প্রকাশ্যে আসার পর থেকেই শুরু হয়ে গিয়েছে রাজনৈতিক আক্রমণ, প্রতি আক্রমণের পালা। তৃণমূলের যুব নেতা দেবাংশু ভট্টাচার্য সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন স্বাস্থ্যসাথী পরিষেবা সংক্রান্ত কিছু তথ্য। দেবাংশুর দাবি, সেটি বসিরহাটের বিজেপি প্রার্থী রেখা পাত্রর।

Suvendu Adhikari: 'পৈতৃক সম্পত্তি নাকি!' তৃণমূলের উপর বেজায় চটলেন শুভেন্দু, কেন জানেন
তৃণমূলকে আক্রমণ শুভেন্দুরImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Mar 28, 2024 | 9:30 PM

যাদবপুর: ‘স্বাস্থ্যসাথী কার্ডের টাকা তৃণমূল কংগ্রেসের পৈতৃক সম্পত্তি নাকি!’ যাদবপুরের সভা থেকে রাজ্যের শাসক শিবিরকে এই ভাবেই আক্রমণ শানালেন বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। বসিরহাটের বিজেপি প্রার্থী রেখা পাত্রর অসুস্থতা ও কল্য়াণী এইমসে ভর্তি হওয়ার খবর প্রকাশ্যে আসার পর থেকেই শুরু হয়ে গিয়েছে রাজনৈতিক আক্রমণ, প্রতি আক্রমণের পালা। তৃণমূলের যুব নেতা দেবাংশু ভট্টাচার্য সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন স্বাস্থ্যসাথী পরিষেবা সংক্রান্ত কিছু তথ্য। দেবাংশুর দাবি, সেটি বসিরহাটের বিজেপি প্রার্থী রেখা পাত্রর। সঙ্গে সোশ্যাল মিডিয়ায় লেখেন, ‘বিজেপি প্রার্থী রেখা পাত্রও মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নের স্বাদ পেয়েছেন।’ সরকারি পরিষেবা সংক্রান্ত তথ্য নিয়ে তৃণমূলের এভাবে রাজনীতি মোটেই বরদাস্ত করছেন না শুভেন্দু। বৃহস্পতিবার সন্ধেয় যাদবপুরের বিজেপি প্রার্থীর সমর্থনে নির্বাচনী সভা থেকে ঝাঁঝালো ভাষায় আক্রমণ শানালেন তৃণমূলকে।

বিরোধী দলনেতা এর তীব্র নিন্দা জানিয়ে বলেন,’কী সাহস! অত্যন্ত দরিদ্র পরিবারের একজন প্রতিবাদী মুখ রেখা পাত্র। তাঁর স্বাস্থ্যসাথী কার্ডের ছবি দিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করছে। ওটা কি তৃণমূল কংগ্রেসের পৈতৃক সম্পত্তি নাকি। যেন তৃণমূল কংগ্রেসের নেতা-নেত্রীরা তাঁদের সম্পত্তি বিক্রি করে এই সুযোগগুলি মানুষকে দিচ্ছে।’

উল্লেখ্য, বসিরহাটের বিজেপি প্রার্থী রেখা পাত্র হলেন সন্দেশখালির অন্যতম প্রতিবাদী মুখ। সন্দেশখালির ইস্যুতে যখন গোটা রাজ্য রাজনীতিতে হইচই পড়ে গিয়েছে, তখন এই ইস্যুকে হাতিয়ার করতে কোনও খামতি রাখছে না বিজেপি। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী স্বয়ং কিছুদিন আগে ফোন করেছিলেন বসিরহাটের বিজেপি প্রার্থীকে। এমন অবস্থায় পাল্টা রেখা পাত্রর স্বাস্থ্যসাথীর উপভোক্তা হওয়ার দাবিকে হাতিয়ার করতে চাইছে তৃণমূল। তৃণমূলের এক্স হ্যান্ডেল থেকেও স্বাস্থ্যসাথী সংক্রান্ত সেই তথ্য শেয়ার করা হয়েছে।