TMC Councillor: ‘কয়েকজনের জন্য কাজ করতে পারছি না’, সুদীপ বন্দ্যোপাধ্যায়ের দুয়ারে ধরনায় বসলেন তৃণমূলের মোনালিসা

TMC Councillor: এর আগে মোনালিসা বন্দ্যোপাধ্যায় ধরনা দিয়েছিলেন সুদীপ বন্দ্যোপাধ্যায়ের নির্বাচনী কার্যালয়ের সামনে। বুধবার তাঁকে দেখা গেল সুরেন্দ্রনাথ কলেজের উল্টোদিকের রাস্তায়। পাশাপাশি অন্যান্য তৃণমূল কর্মী সমর্থকরাও যোগ দিয়েছেন।

TMC Councillor: 'কয়েকজনের জন্য কাজ করতে পারছি না', সুদীপ বন্দ্যোপাধ্যায়ের দুয়ারে ধরনায় বসলেন তৃণমূলের মোনালিসা
মোনালিসা বন্দ্যোপাধ্যায় Image Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Apr 17, 2024 | 2:05 PM

কলকাতা: কাজ করতে পারছে না। এমনই অভিযোগ তৃণমূল কাউন্সিলরের। সেই কারণে ধরনায় বসলেন ৪৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মোনালিসা বন্দ্যোপাধ্যায়। প্রায় দু’দিন ধরে ধরনা চালিয়ে যাচ্ছেন তিনি। কোথায় ধরনা দিচ্ছেন? উত্তর কলকাতার তৃণমূল প্রার্থী সুদীপ বন্দ্যোপাধ্যায়ের দুয়ারে প্রায় ৪২ ঘণ্টা ধরে ধরনায় বসে মোনালিসা।

এর আগে মোনালিসা বন্দ্যোপাধ্যায় ধরনা দিয়েছিলেন সুদীপ বন্দ্যোপাধ্যায়ের নির্বাচনী কার্যালয়ের সামনে। বুধবার তাঁকে দেখা গেল সুরেন্দ্রনাথ কলেজের উল্টোদিকের রাস্তায়। পাশাপাশি অন্যান্য তৃণমূল কর্মী সমর্থকরাও যোগ দিয়েছেন।

কী দাবি মোনালিসার?

“আমি তিনদিন ধরে বলে যাচ্ছি যে কাজ করতে বাধা পাচ্ছি। কয়েকজন ব্যক্তির জন্য কাজে অসুবিধা হচ্ছে। বিষয়টি উচ্চ-নেতৃত্বকে জানিয়েছি। তবে এখনও সমস্যার সুরাহা হয়নি। তাঁর প্রশ্ন, ৪৯ নম্বর ওয়ার্ড কি উত্তর কলকাতার বাইরে? এখানকার রেজাল্ট যদি খারাপ হয় তাহলে তো কাউন্সিলরকেই জবাব দিতে হবে। এর জন্যই উচ্চ-নেতৃত্বর কাছে গিয়েছিলাম। আমি অনেক মিটিংয়ে বলেছি একসঙ্গে কাজ করা উচিত। কিন্তু কয়েকজনের জন্য সেটা হচ্ছে না। এই ঘটনায় ভোটে প্রভাব পড়ছিল। সেই কারণেই বলা।”