Chopra Incident: ‘মহিলার চরিত্র নিয়ে প্রশ্ন তুলিনি, আমি নীতি পুলিশ নই’, চোপড়ার প্রশ্নে অস্বস্তিতে বিধায়ক হামিদুল

Hamidul Rahman: ভিডিয়ো ভাইরাল হওয়ার পর থেকে এলাকার বিধায়ক হামিদুল রহমানের মন্তব্য ঘিরেই বেশ বিতর্ক তৈরি হয়েছিল। এসবের মধ্যেই বুধবার বিধানসভা চত্বরে দেখা মিলল চোপড়ার তৃণমূল বিধায়কের। আজ বিধানসভার বাইরে সাংবাদিকদের মুখোমুখি হয়ে এক এক সময়ে এক এক রকমের উত্তর দিলেন বিধায়ক।

Chopra Incident: 'মহিলার চরিত্র নিয়ে প্রশ্ন তুলিনি, আমি নীতি পুলিশ নই', চোপড়ার প্রশ্নে অস্বস্তিতে বিধায়ক হামিদুল
হামিদুল রহমানImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jul 03, 2024 | 3:54 PM

কলকাতা: চোপড়ার ভাইরাল ভিডিয়ো প্রকাশ্যে আসার পর থেকেই হইচই গোটা রাজ্যে। মহিলাকে রাস্তায় ফেলে অমানবিক মারধরের অভিযোগের পর পরই গ্রেফতার হয়েছে অভিযুক্ত জেসিবি। ওই ভিডিয়ো ভাইরাল হওয়ার পর থেকে এলাকার বিধায়ক হামিদুল রহমানের মন্তব্য ঘিরেই বেশ বিতর্ক তৈরি হয়েছিল। এসবের মধ্যেই বুধবার বিধানসভা চত্বরে দেখা মিলল চোপড়ার তৃণমূল বিধায়কের। আজ বিধানসভার বাইরে সাংবাদিকদের মুখোমুখি হয়ে এক এক সময়ে এক এক রকমের উত্তর দিলেন বিধায়ক।

কখনও তিনি দুঃখপ্রকাশ করলেন। কখনও বললেন মহিলা অন্যায় করেছেন। তবে জেসিবির কীভাবে এত বাড়াবাড়ি, সেই নিয়ে অবশ্য বিধায়কের জবাব, জেসিবি তাঁর ছত্রছায়ায় ছিল না। চোপড়ার তৃণমূল বিধায়ক হামিদুল রহমান বলেন, “মহিলার অসম্মান হয়েছে। তার জন্য আমি দুঃখপ্রকাশ করেছি। জেসিবির শাস্তি হওয়া উচিত। আমি মহিলার চরিত্র নিয়ে প্রশ্ন করিনি। যেটা লোকের চোখে পড়েছে সেটাই।” এরপর বিধায়ক আরও বলেন, “আমি মহিলার চরিত্র নিয়ে প্রশ্ন তুলিনি। মহিলা অন্যায় করেছেন, সেই অন্যায়ের ব্যাপারে বলেছি। আমি নীতি পুলিশ নই।” পাশাপাশি যেভাবে ওই মহিলাকে মারা হয়েছে, সেটাও অন্যায় হয়েছে বলেই মনে করছেন বিধায়ক।

চোপড়ায় মহিলাকে মারধরের ঘটনায় অভিযুক্ত তাজমুল ওরফে জেসিবিকে ইতিমধ্যেই পুলিশ গ্রেফতার করেছে। সেই জেসিবি প্রসঙ্গেও এদিন বিধানসভার বাইরে প্রশ্ন করা হয়েছিল চোপড়ার তৃণমূল বিধায়ককে। জেসিবির রাজনৈতিক যোগ নিয়ে যে চর্চা শুরু হয়েছে সেই নিয়ে বিধায়কের জবাব, “তৃণমূল করে। কিন্তু পার্টির কোনও লিডার নয়। জেসিবি আমার আশ্রয়ে ছিল না।”

এদিন বিধানসভার গেটের বাইরে সাংবাদিকদের একের পর এক প্রশ্নের মুখে বেশ অস্বস্তিতে পড়তে দেখা যায় বিধায়ক হামিদুল রহমানকে। শেষে দ্রুত একটি হলুদ ট্য়াক্সিতে উঠে বিধানসভার সামনে থেকে বেরিয়ে যান বিধায়ক।