Crime News: তাই বলে কি না শ্বশুরবাড়ির ভিতরেই জামাইয়ের এমন অবস্থা! তাজ্জব বনে গেলেন প্রতিবেশীরাও

Murshidabad: স্থানীয় সূত্রে খবর, বিয়ের পর থেকেই রানিনগরের বাসিন্দা জগন্নাথ বিশ্বাস মালিপাড়া এলাকায় স্ত্রীর সঙ্গে শ্বশুরবাড়িতে থাকতেন। বৃহস্পতিবার রাত্রিবেলা শ্বশুরবাড়ির লোকজন তাঁকে অজানা কোনও কারণে মারধর করেছেন বলে অভিযোগ করেন মৃতের পরিবারের সদস্যরা।

Crime News: তাই বলে কি না শ্বশুরবাড়ির ভিতরেই জামাইয়ের এমন অবস্থা! তাজ্জব বনে গেলেন প্রতিবেশীরাও
মুর্শিদাবাদে খুনImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jul 05, 2024 | 1:51 PM

রানিনগর: ভয়ঙ্কর ঘটনা ঘটল মুর্শিদাবাদের রানিনগরে। জামাইকে পিটিয়ে মেরে ফেলার অভিযোগ উঠল শ্বশুরবাড়ির বিরুদ্ধে। শুক্রবার সাতসকালে এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। মৃতের নাম জগন্নাথ বিশ্বাস।

স্থানীয় সূত্রে খবর, বিয়ের পর থেকেই রানিনগরের বাসিন্দা জগন্নাথ বিশ্বাস মালিপাড়া এলাকায় স্ত্রীর সঙ্গে শ্বশুরবাড়িতে থাকতেন। বৃহস্পতিবার রাত্রিবেলা শ্বশুরবাড়ির লোকজন তাঁকে অজানা কোনও কারণে মারধর করেছেন বলে অভিযোগ করেন মৃতের পরিবারের সদস্যরা। ঘটনার পর আহত ব্যক্তিকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় নিকটবর্তী গোধনপাড়া গ্রামীণ হাসপাতালে। সেখানে কর্তব্যরত চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

মৃতের পরিবারের দাবি, মারধরের জেরেই মৃত্যু হয়েছে তাঁদের বাড়ির ছেলের। যদিও শ্বশুরবাড়ির লোকজনের দাবি, তাঁদের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করা হচ্ছে। অভিযোগ, জগন্নাথ সরকার প্রচণ্ড পরিমাণে নেশা করতেন। সেই নেশার কারণেই অসুস্থ হয়ে তাঁর মৃত্যু হয়েছে। ঘটনাস্থলে রানিনগর থানার পুলিশ পৌঁছেছে। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বহরমপুরে পাঠানো হয়েছে। অভিযোগের ভিত্তিতে পুলিশ মৃতের শ্বশুর, শাশুড়ি সহ আরও একজনকে আটক করেছে। মৃতের স্ত্রী বলেন, “আমি মারিনি। আমার মা-ও মারেনি। আমার স্বামী অসুস্থ। ওঁকে ডাক্তারের কাছে নিয়ে গিয়েছিলাম। ডাক্তার রক্ত পরীক্ষা করতে বলেছিল। ও নেশা করত। খুব নেশা করত। নেশা করার জন্য পালিয়ে-পালিয়ে যেত।”