Raju Sahani: রাজারহাটে রাজুর বিলাসবহুল ফ্ল্যাট, দাম দেড় কোটির উপরে, বলছে সূত্র

Raju Sahani: সূত্রের খবর, রাজারহাটের ওই আবাসনে ১ হাজার ৮০০ বর্গফুট জায়গায় রাজু সাহানির সেই ফ্ল্যাট। যার আনুমানিক দাম ১ কোটি ৫০ লক্ষ টাকা।

Raju Sahani: রাজারহাটে রাজুর বিলাসবহুল ফ্ল্যাট, দাম দেড় কোটির উপরে, বলছে সূত্র
রাজারহাটের এই আবাসনেই ফ্ল্যাট রয়েছে রাজু সাহানির।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 03, 2022 | 2:30 PM

কলকাতা: কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার হাতে একের পর এক ‘ওজনদার’ গ্রেফতারি। গ্রেফতারির পরই উঠে আসছে চোখ কপালে ওঠার মতো একাধিক তথ্য। যদিও সমস্তটাই বিচারাধীন। তবে অভিযোগ কিন্তু নেহাত কম নয়। শুক্রবারই চিটফান্ড মামলায় হালিশহর পুরসভার চেয়ারম্যান রাজু সাহানিকে গ্রেফতার করেছে সিবিআই। নিউটাউন থেকে গ্রেফতার করা হয় তাঁকে। সিবিআই সূত্রে খবর, তাঁর রাজারহাটের ফ্ল্যাট থেকে নগদ ৮০ লক্ষ টাকা উদ্ধার হয়। সেই বিলাসবহুল ফ্ল্যাট এবার সিবিআইয়ের নজরে। সিবিআই সূত্রে খবর, ফ্ল্যাটটি সিল করে দেওয়া হয়েছে।

সূত্রের খবর, রাজারহাটের ওই আবাসনে ১ হাজার ৮০০ বর্গফুট জায়গায় রাজু সাহানির সেই ফ্ল্যাট। যার আনুমানিক দাম ১ কোটি ৫০ লক্ষ টাকা। ওই সূত্রই জানাচ্ছে, শুধু কোটি টাকার ফ্ল্যাট হয়। ওই আবাসনে রাজুর দু’টি পার্কিং স্পেসও আছে। সূত্রের খবর, গত জুলাইয়ে আবাসনের পরিচালন কমিটির নির্বাচনেও দাঁড়ান রাজু। যদিও যে ফ্ল্যাটগুলি সিবিআইয়ের স্ক্যানারে, সেই ফ্ল্যাটগুলি প্রসঙ্গে আবাসনের নিরাপত্তা রক্ষী জানান, ‘সব ক’টাই ফাঁকা আছে’।

এখনও অবধি নিয়োগ কেলেঙ্কারি কিংবা গরু পাচার মামলা কিংবা চিটফান্ড কেস, প্রতি ক্ষেত্রেই একটা ‘কমন’ জিনিস দেখা গিয়েছে রাজারহাট। এই ঘটনাগুলিতে যাঁদেরই নাম জড়িয়েছে, তাঁদের রাজারহাট নিউটাউন এলাকায় কোনও না কোনও সম্পত্তির খোঁজ মিলেছে। তা জমি হতে পারে, ফ্ল্যাট হতে পারে, মাছের ভেরি হতে পারে কিংবা বাগানবাড়ি হতে পারে।

রাজু সাহানির গ্রেফতারির পরও সেই রাজারহাট নিউটাউন-যোগ। রাজারহাটের ‘আরিয়া ফোর’-এ রাজু সাহানির পরিবার ১২ তলার যে ফ্ল্যাটে থাকেন, সেটি ভাড়ার ফ্ল্যাট বলে জানা যাচ্ছে। সূত্র মোতাবেক খবর, রাজু সাহানি এখানে একটি ফ্ল্যাট কিনেছেন, যেটিতে কাজ চলছে বলে দাবি নিরাপত্তা রক্ষীর। গত জুলাইয়ে আবাসনের ভোটেও প্রার্থী ছিলেন রাজু। যদিও সেখানে হেরে যান। তবে ভোটার লিস্টে নামও রয়েছে তাঁর।

সিবিআই সূত্রে খবর, তারা খতিয়ে দেখছে, কেন রাজুর নিজস্ব ফ্ল্যাট থাকতেও পরিবার ভাড়ার ফ্ল্যাটে থাকে। এ নিয়ে এই আবাসনের যিনি সম্পাদক, তিনি জানান, রাজুর সন্তান এখানে স্কুলে পড়াশোনা করে। তাই ভাড়া নেন ফ্ল্যাট। আরিয়া ফোরে প্রায় ৪৮ থেকে ৫০টা ফ্ল্যাট রয়েছে জানা গিয়েছে।