RG Kar Case: কোথায় আরজি করের রোগী কল্যাণ সমিতির চেয়ারম্যান সুদীপ্ত রায়? ফুঁসছেন শুভেন্দুও

RG Kar Case: সিঁথির মোড়ে নার্সিং হোম রয়েছে সুদীপ্তবাবুর। সেখানেই রয়েছে বাড়ি। কিন্তু, কোথাও তাঁর দেখা পাওয়া যাচ্ছে না। ফোন তুলছেন না সুদীপ্তবাবু। খোঁজ চলেছিল হেলথ রিক্রুটমেন্ট বোর্ডেও।

RG Kar Case: কোথায় আরজি করের রোগী কল্যাণ সমিতির চেয়ারম্যান সুদীপ্ত রায়? ফুঁসছেন শুভেন্দুও
সুদীপ্ত রায় Image Credit source: Facebook
Follow Us:
| Edited By: | Updated on: Sep 06, 2024 | 8:11 PM

কলকাতা: সুদীপ্ত রায় কোথায়? আরজি কর মেডিক্যাল কলেজের রোগী কল্যাণ সমিতির চেয়ারম্যান কোথায়? সুদীপ্তবাবু শাসক দলের বিধায়কও বটে। আরজি কর কাণ্ড নিয়ে যখন গোটা বিশ্ব সরগরম ঠিক তখনই ‘নিরুদ্দেশ’ শ্রীরামপুরের তৃণমূল বিধায়ক। তা নিয়েই এখন চর্চা নানা মহলে। চর্চা শুরু হয়েছে তৃণমূল কংগ্রেসের অন্দরেও। 

সিঁথির মোড়ে নার্সিং হোম রয়েছে সুদীপ্তবাবুর। সেখানেই রয়েছে বাড়ি। কিন্তু, কোথাও তাঁর দেখা পাওয়া যাচ্ছে না। ফোন তুলছেন না সুদীপ্তবাবু। খোঁজ চলেছিল হেলথ রিক্রুটমেন্ট বোর্ডেও। কিন্তু সেখানে গিয়ে জানা গেল কিছুক্ষণের জন্য অফিসে এসেই নাকি ফের চলে গিয়েছেন তিনি। 

প্রসঙ্গত, গত বছরই আরজি করের রোগী কল্যাণ সমিতির চেয়ারম্যান পদ নিয়ে বিস্তর জলঘোলা হয়। গত বছরের শুরুতে রোগী কল্যাণ সমিতির চেয়ারম্যান পদ থেকে সরানো হয় সুদীপ্ত রায়কে। তার জায়গায় নতুন দায়িত্ব পান শান্তনু সেন। যদিও অক্টোবরেই হয়েছিল ফের বদল। ফের পুরনো পদে বহাল করা হয় সুদীপ্তকে। এদিকে ওই সময়ই গত বছর ১১ সেপ্টেম্বর সন্দীপ ঘোষকে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ পাঠিয়েছিল স্বাস্থ্য ভবন। তবে তার কিছুদিনের মধ্যেই ফের তাঁকে ফেরানো হয় আরজি করের অধ্যক্ষের পদে। সেই সময় তা নিয়ে বিস্তর চাপানউতোর চলেছিল। তথনই আবার রোগী কল্যাণ সমিতির চেয়ারম্যান পদ থেকে সরানো হয়েছিল শান্তনুকে। 

এই খবরটিও পড়ুন

সুদীপ্ত রায়ের বিরুদ্ধে তোপ দেগেছেন বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীও। সুদীপ্তর প্রসঙ্গ উঠতেই চাঁচাছোলা ভাষায় তোপ দেগে বলেন, “সবথেকে দুর্নীতিগ্রস্ত লোক। এক সময় শ্রদ্ধা করতাম। আরজি করের মেশিন নিজের নার্সিং হোমে লাগিয়েছেন। পুরোনো মেশিন আরজি করে চালান দিয়েছেন।” তাঁর এ মন্তব্য নিয়ও চলছে চাপানউতোর।