Rampurhat Deadbody Recover: হোটেলের বন্ধ ঘরেই…, ভেজানো দরজা ঠেলে খুলতেই থতমত খেয়ে গেলেন কর্মীরা

Rampurhat: এরপর রাতের খাওয়া সেরে ঘুমোতে গিয়েছিলেন ওই ব্যক্তি। পরের দিন হোটেলের এক কর্মী এসে ঘরের দরজা খুলতেই চক্ষু চড়কগাছ হওয়ার জোগাড়। ঝুলন্ত অবস্থায় পাওয়া গেল ব্যক্তিকে (Deadbody recover)।

Rampurhat Deadbody Recover: হোটেলের বন্ধ ঘরেই..., ভেজানো দরজা ঠেলে খুলতেই থতমত খেয়ে গেলেন কর্মীরা
এই হোটেলেই দেখা গিয়েছিল (নিজস্ব চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: Jan 29, 2023 | 4:51 PM

রামপুরহাট: এসেছিলেন রামপুরহাটে (Rampurhat)। উঠেছিলেন একটি হোটেলে (Hotel)। তখনও অস্বাভাবিক কিছু নজরে পড়েনি কারোর। এরপর রাতের খাওয়া সেরে ঘুমোতে গিয়েছিলেন ওই ব্যক্তি। পরের দিন হোটেলের এক কর্মী এসে ঘরের দরজা খুলতেই চক্ষু চড়কগাছ হওয়ার জোগাড়। ঝুলন্ত অবস্থায় পাওয়া গেল ব্যক্তিকে (Deadbody recover)।

ঘটনাস্থল বীরভূমের (Birbhum) রামপুরহাটের (Rampurhat)। সেখানেই একটি বেসরাকারি হোটেল থেকে উদ্ধার এক ব্যক্তির দেহ। পুলিশ সূত্রে খবর, মৃতের নাম রতন আগারওয়াল। তাঁর বাড়ি রামপুরহাট ১০ নং ওয়ার্ডে। জানা গিয়েছে, গত ২৪ জানুয়ারি তিনি রামপুরহাট ভাড়শালা মোড়ে একটি হোটেলে আসে থাকার জন্য। এরপর শনিবার রাত্রিবেলা খাওয়া-দাওয়া করে নিজের রুমে চলে যান।

রবিবার (আজ) হোটেল কর্মীরা তাঁর ঘরে আসেন। দরজা ভেজানো অবস্থায় ছিল। ঘরে ঢুকে তাঁরা দেখেন রতনবাবু সিলিং ফ্যানের সঙ্গে ঝুলছেন। এরপরই তাঁরা রামপুরহাট থানার পুলিশকে খবর দেন। পুলিশ এসে মৃতদেহটি উদ্ধার করে নিয়ে যায় রামপুরহাট মেডিক্যাল কলেজ হাসপাতালে ময়নাতদন্তের জন্য।

হোটেলের এক কর্মী বলেন, “উনি রামপুরহাটেরই বাসিন্দা। গত ২৪ তারিখ আমাদের হোটেলে এসে ওঠেন। কালকে রাত্রিবেলাও কথা হয়। তারপর ওনার রুম থেকে আমরা চলে আসি। এরপর সকালে চা দেওয়ার জন্য আমি দরজায় কড়া মারি। দরজা ঠেলে সরাতেই দেখি আত্মঘাতি হয়েছেন। গলায় দড়ি দিয়েছেন। স্যারকে ফোন করি। স্যার পুলিশ পাঠায়। ও কী কারণে এসেছিল জানি না। তবে একাই উঠেছিল।”