ছেলে রোনাভকে কোলে নিয়ে বার্তা জিতের! বললেন, ‘শীঘ্রই আসছে…’

Jeet: বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম অবাঙালি অভিনেতা জিৎ। ‘সাথী’ ছবির হাত ধরে বাংলা ছবির দুনিয়ায় পা রেখেছিলেন তিনি। প্রথম ছবি হিট করে এবং সেই সঙ্গে সুপারস্টার তকমা পান জিৎ। বিভিন্ন প্রযোজনার সংস্থার হয়ে কাজ করার পর তিনি নিজেই নিজের প্রযোজনা সংস্থা খুলেছেন।

ছেলে রোনাভকে কোলে নিয়ে বার্তা জিতের! বললেন, 'শীঘ্রই আসছে...'
Follow Us:
| Updated on: Oct 18, 2024 | 7:27 PM

সামাজিক মাধ্যমে খুব একটা সক্রিয় নন অভিনেতা-প্রযোজক জিৎ। তবে ছেলের বিশেষ দিনে ভক্তদের জন্য বিশেষ বার্তা দেবেন না তা কী করে হয়? তাই সুপারস্টারও ছক ভেঙে খানিক অচেনা। একরত্তি ছেলের পোশাকের সঙ্গে রঙমিলান্তি। কী বার্তা দিলেন তিনি? কিছু দিন আগেই এক বছর পূর্ণ করল ছোট্ট রোনাভ, মানে জিৎ ও মোহনার ছেলে। সেই উপলক্ষেই তাঁরা আয়োজন করেছিলেন এক জমজমাট জন্মদিন। কোয়েল মল্লিক থেকে শুরু করে রাজ-শুভশ্রী– কে ছিলেন না সেই জন্মদিনের পার্টিতে!

এবার রোনাভকে কোলে নিয়েই সেই পার্টির ঝলক শেয়ার করে জিৎ লিখলেন, “সবাইকে অনেক ধন্যবাদ। রোনভের জন্মদিনের এত শুভেচ্ছা পেয়ে আমি আপ্লুত। আরও ছবি শীঘ্রই আসছে।” স্বভাবতই উত্তেজিত ভক্তরা। একবাক্যে তাঁরা লেখেন, “জলদি প্লিজ। আর যে অপেক্ষা করতে পারছি না।”

বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম অবাঙালি অভিনেতা জিৎ। ‘সাথী’ ছবির হাত ধরে বাংলা ছবির দুনিয়ায় পা রেখেছিলেন তিনি। প্রথম ছবি হিট করে এবং সেই সঙ্গে সুপারস্টার তকমা পান জিৎ। বিভিন্ন প্রযোজনার সংস্থার হয়ে কাজ করার পর তিনি নিজেই নিজের প্রযোজনা সংস্থা খুলেছেন। সম্প্রতিককালে জিৎ যে সকল ছবিতে কাজ করেন, তার অধিকাংশই নিজের প্রযোজনায় তৈরি। অনেক নতুন তারকাকেও তিনি সুযোগ করে দিয়েছেন। আরও এক মেয়ে আছে তাঁর। ছেলে-মেয়ে স্ত্রীকে নিয়ে সুখের সংসার তাঁর।

View this post on Instagram

A post shared by Jeet (@jeet30)