হিনা-খুশি-দিয়ার মতো গরমেও ফ্রেস লুক পান এই ৪ উপায়ে…

প্যাচপ্যাচে গরম, রোদের অসহ্য তাপ উপেক্ষা করে কীভাবে অল্প ও হালকা মেকআপেই নজর কাড়বেন, তার হদিশ দেওয়া রইল এখানে...

  • TV9 Bangla
  • Published On - 14:05 PM, 8 Apr 2021
হিনা-খুশি-দিয়ার মতো গরমেও ফ্রেস লুক পান এই ৪ উপায়ে...
দিয়া মির্জা ও অনন্যা পাণ্ডে

ম্যাগাজিন কিংবা টিভির পর্দায় সেলেবদের মেকআপ দেখে ইচ্ছে করে, তাঁদের মতো সাজতে। কিন্তু বাধ সাধে গনগনে গরম। মেকআপ করলেন, আর বাইরে বেরতে না বেরতেই সেই মেকআপ গলে জল হয়ে যাওয়ার আশঙ্কা থাকেই। কিন্তু এমনটা যদি না হয়! এই গরমে করিনা কপুর খান, হিনা খান, অনন্যা পাণ্ডে, খুশি কাপুরের মতো বলিউড ডিভাদের নো-মেকআপ মেকআপ লুক পেতে এই টিপসগুলি বাড়িতে ট্রাই করতে পারেন।

অনন্যা পাণ্ডে

 

View this post on Instagram

 

A post shared by Ananya 💛💫 (@ananyapanday)

মেকআপে ন্যাচারাল লুক আনতে অনন্যার মতো পিচ-ব্রাউন লিপস্টিক ব্যবহার করতে পারেন। অল্প ব্লাশিং, সানস্কিন ময়শ্চারাইজার আর নুড লিপস্টিকই প্রথম পছন্দ চাঙ্কি-কন্যার।

হিনা খান

 

View this post on Instagram

 

A post shared by HK (@realhinakhan)

সম্প্রতি মলদ্বীপে ছুটি কাটিয়ে দেশে ফিরেছেন। নীল সৈকতে ছুটি কাটানোর নানান মুহূর্তের ছবি তুলে ইন্সটাগ্রামে পোস্ট করেছিলেন হিনা। বোহেমিয়ান আউটফিটের সঙ্গে ম্যাট বেস ফাউন্ডেশন মেকআপ, ন্যুড লিপস্টিক, মোটা করে আঁকা আইব্রো- ব্যস, হলিডের ছবির জন্য পারফেক্ট।

খুশি কাপুর

সামার মেকআপের জন্য খুশির এই ফ্রেস-ফেসড গ্লোয়ি লুক বেশ নজরকাড়া। ফ্রেস ও স্টানিং লুকের জন্য এই স্টারকিডের মেকআপ এই ট্রেন্ডিং।

দিয়া মির্জা

 

View this post on Instagram

 

A post shared by Dia Mirza (@diamirzaofficial)

মালদ্বীপে ছুটি কাটাতে গিয়েই ঘোষণা করেন, তিনি প্রথম সন্তানের মা হতে চলেছেন। প্রাক্তন বিশ্বসুন্দরীর ভ্যাকেশন মেকআপ লুক আপনি খুব কম সময়ের মধ্যেই সেরে ফেলতে পারবেন। নরম ও স্নিগ্ধ লুকের জন্য আলতো ব্লাশের ছোঁয়া, ফাউন্ডেশন, ফ্ল্যাটারি ল্যাশেসে সুপার ফ্রেশ লুক পাবেন এই গরমে।