Beauty Parlour Tips: পুজোর আগে পার্লারে যাচ্ছেন? এই ৪ ভুল করবেন না যেন

Beauty Parlour Tips: তবে পার্লারের যাওয়ার কিছু সাধারণ ভুল করে বসেন অনেকেই। ফলে আখেড়ে ক্ষতি হয় আপনারই। তাই পুজোর আগে পার্লারে যাওয়ার সময় অবশ্যই মাথায় রাখুন এই বিষয়গুলি।

Beauty Parlour Tips: পুজোর আগে পার্লারে যাচ্ছেন? এই ৪ ভুল করবেন না যেন
Follow Us:
| Updated on: Sep 05, 2024 | 8:53 PM

ইতিমধ্যেই বেজে গিয়েছে পুজোর বাদ্যি। পুজো মানেই সুন্দর করে সেজেগুজে বেরোনো। ছবি তোলা, খাওয়াদাওয়া, আড্ডা আর অনেক আনন্দ। তবে এই সবের আগে তার প্রস্তুতি কিন্তু শুরু হয়ে আরও অনেক আগে থেকে। তাই নিজেকে আরও সুন্দর এবং আকর্ষণীয় করে তুলতে চাই নিজের ত্বক থেকে চুলের যত্ন। তার জন্য পার্লারের উপরে ভরসা রাখেন অনেকেই। তবে পার্লারের যাওয়ার কিছু সাধারণ ভুল করে বসেন অনেকেই। ফলে আখেড়ে ক্ষতি হয় আপনারই। তাই পুজোর আগে পার্লারে যাওয়ার সময় অবশ্যই মাথায় রাখুন এই বিষয়গুলি।

১। পুজো আগে পার্লার যাওয়া মানেই ইয়া বড় লাইন। ভিড়ে ঠাসাঠাসি। যা শেষ মূহুর্তে কিন্তু বেড়ে যায় আরও অনেক বেশি। ফলে আপনার প্রতি যে সমান যত্ন নিয়ে পার্লারে কাজ করবে এমনটা নাও হতে পারে। তাই মাস খানেক আগেই খানিকটা কাজ সেরে রাখুন।

২। যেখানে রূপচর্চা করবেন, সেই জায়গাটি সম্পর্কে সমস্ত তথ্য যথাযথ ভাবে না জেনে চলে গেলে নানা অবাঞ্ছিত সমস্যায় পড়তে হতে পারে। তাই হাতে থাকা বিকল্পগুলি সম্পর্কে খানিক পড়াশোনা করে পার্লার বাছাই করুন। ইন্টারনেট, পার্লারের ওয়েবসাইট বা প্রচারপত্র এবং গ্রাহকদের মতামত পড়ে যাচাই করে তবেই সিদ্ধান্ত নিন। তাড়াহুড়োয় অহেতুক সমস্যার ঝুঁকি বাড়ে।

এই খবরটিও পড়ুন

৩। পার্লারে রূপচর্চা বলতে কিন্তু এখন শুধু ফেশিয়াল বা ভ্রু তোলার মতো কিছু চিরাচরিত কাজকর্ম নয়। অধিকাংশ পার্লারে রয়েছে সৌন্দর্যবৃদ্ধির আরও অনেক রকম ব্যবস্থা। নিজের জীবনযাপন, ভাল লাগা, ইচ্ছা ও অর্থের উপর নির্ভর করে বেছে নিন আপনার জন্য সবচেয়ে সুবিধাজনক প্রণালীটি।

৪। পার্লারের কর্মীরা অনেক কিছুই করতে বলবে। তাঁরা পেশাদার হতে পারে। তবে মনে রাখবেন ত্বক আপনার। শরীর আপনার। তাই পার্লার কর্মী যা করতে বলবে তাই করাবেন না। আপনার রুচি অনুযায়ী যেটা পছন্দ সেটাই বেছে নিন। আরেকটি জিনিস নিজের পকেটের দিকটিও মনে রাখবেন।