Met Gala 2021: Kendall Jenner: কেন্ডালের সি-থ্রু পোশাক ফ্যাশন দুনিয়াকে স্তম্ভিত করে দিয়েছে!

২৫ বছর বয়সী এই মডেল গিভেনচির একটি নিখুঁত সি-থ্রু কার্ভ স্কিমিং ড্রেস পরেছিলেন। পেজ সিক্স অনুসারে, এটি বিখ্যাত গিভেনচির ডিভা অড্রে হেপবার্নের পোশাক থেকে অনুপ্রাণিত ছিল।

Met Gala 2021: Kendall Jenner: কেন্ডালের সি-থ্রু পোশাক ফ্যাশন দুনিয়াকে স্তম্ভিত করে দিয়েছে!
Follow Us:
| Edited By: | Updated on: Sep 15, 2021 | 9:16 AM

মেট গালা যে ফ্যাশন দুনিয়ার সবচেয়ে বড় রাত তা নিয়ে কোনও সন্দেহের অবকাশ নেই। ইন্ডাস্ট্রির সবচেয়ে বড় তারকারা মেট গালার রেড কার্পেটে অসাধারণ থেকে শুরু করে অদ্ভুত চেহারায় নিজেদের উপস্থাপিত করে। এই ইভেন্টেই একজন সেলিব্রিটি প্রমাণ করে দেন ঠিক কী কারণে তাঁরা সুপার মডেল। এরকমই এক তারকা কেন্ডাল জেনারের পোষাক নিয়ে ইতিমধ্যেই তুলকালাম কান্ড বেঁধেছে ফ্যাশন দুনিয়ায়।

কেন্ডাল জেনার নিউইয়র্ক সিটির মেট্রোপলিটন মিউজিয়াম অফ আর্টে রেড কার্পেটে নিজের অদ্ভুত সাজ নিয়ে উপস্থিত হয়েছিলেন। তিনি তাঁর প্রেমিক ডেভিন বুকারের সঙ্গ ছাড়াই আসার সিদ্ধান্ত নিয়েছিলেন। তিনি রাতের আমেরিকান ফ্যাশন থিমের জন্য চকচকে রাইনস্টোন দিয়ে সজ্জিত একটি নিখুঁত গাউন পরেছিলেন।

Kendall Jenner Fashion

কেন্ডাল জেনারের সি-থ্রু পোশাক

২৫ বছর বয়সী এই মডেল গিভেনচির একটি নিখুঁত সি-থ্রু কার্ভ স্কিমিং ড্রেস পরেছিলেন। পেজ সিক্স অনুসারে, এটি বিখ্যাত গিভেনচির ডিভা অড্রে হেপবার্নের পোশাক থেকে অনুপ্রাণিত ছিল। অড্রে মাই ফেয়ার লেডিতে এই রকম একটি পোশাক পরেছিলেন। পোশাকের পাশাপাশি মানানসই জুয়েল শোভিত হাতা এবং একটি চোকার এই সাজের অন্তর্ভুক্ত ছিল।

কেন্ডাল জেনারের গিভেনচির পোষাকটি একটি ফ্লোর-রোমিং ট্রেন বহন করছিল। এটি একটি মারমেইডের মতো সিলুয়েটে ঢাকা ছিল। মডেলের কার্ভগুলি দারুণ সুন্দরভাবে স্পষ্ট হয়ে উঠেছিল। পোষাকটি রাইনস্টোন দিয়ে সজ্জিত ছিল, যা কাঁধের উপরের এপোলেটের মতো বসে ছিল। তিনি তাঁর এই  পোশাকের নীচে নিউড শেডের অন্তর্বাস পরে সাজ সম্পূর্ণ করেছিলেন। কেন্ডাল তাঁর হাতে দারুণ কারুকার্যের অপেরা গ্লাভস পরেছিলেন। এগুলির বর্ডারে স্ফটিকের কাজ করা ছিল। ডায়মন্ড চোকারটি কেন্ডালের চেহারাকে আরও অসাধারণ করে তুলেছিল। তিনি ন্যূনতম মেক-আপ এবং মাঝারি মানের বান দিয়ে নিজেকে সাজিয়ে তুলেছিলেন।

Kendall Jenner Met Gala

মেট গালায় কেন্ডাল জেনার

জেনার-কারদাশিয়ান পরিবারের অন্যান্য সদস্যরাও মেট গালায় উপস্থিত ছিলেন। কেন্ডালের মা ক্রিস জেনার এই ইভেন্টে এসেছিলেন। তাঁর বোন কিম কারদাশিয়ান একটি ‘অল ব্ল্যাক’ পোশাকে নিজেকে এই ইভেন্টে আলোচনার অংশ করে তুলেছিলেন। তাঁর গর্ভবতী বোন কাইলি জেনারকে অবশ্য আমেরিকার ফ্যাশনের সবচেয়ে বড় অনুষ্ঠানে দেখা যায় নি। শেষবার কেন্ডাল মেট গালা রেড কার্পেটে হেঁটেছিলেন ২০১৯ সালে। তিনি বোন কাইলি জেনারের সঙ্গে একই ডিজাইনের কমলা এবং বেগুনি লাস ভেগাস শো-গার্ল অনুপ্রাণিত ভার্সেস লুকস পরে অনুষ্ঠানে এসেছিলেন।

আরও পড়ুন: মেট গালায় একমাত্র ভারতীয় প্রতিনিধি হিসেবে নিজের সাজে সবাইকে চমকে দিলেন সুধা!

আরও পড়ুন: আত্মপ্রকাশেই সাহসী পদক্ষেপ! মেট রেড কার্পেটে তাক লাগালেন ম্যাডোনা কন্যা