রয়্যাল লুকে অভিনেত্রী মৌনী রায়, ফ্যাশন সরণির নয়া সংযোজন

Mouni Roy Fashion: সদ্য শুটিংয়ের কিছু ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন মৌনী। সেটে ফুল মেকআপে রেডি তিনি। কস্টিউম ঘাগরা চোলি।

রয়্যাল লুকে অভিনেত্রী মৌনী রায়, ফ্যাশন সরণির নয়া সংযোজন
মৌনী রায়। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।

অভিনয় কেরিয়ারে এখনও বলিউডে প্রথম সারির তিনি নন। অন্তত এমনটাই মনে করেন দর্শকের বড় অংশ। কিন্তু ফ্যাশনিস্তা হিসেবে তিনি ফার্স্ট বেঞ্চার। তিনি অর্থাৎ অভিনেত্রী মৌনী রায়। ইন্ডিয়ান হোক অথবা ওয়ের্স্টান, যে কোনও পোশাকই সুন্দর ভাবে ক্যারি করেন তিনি। এ বার রয়্যাল লুকে অনুরাগীদের চমকে দিলেন।

সদ্য শুটিংয়ের কিছু ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন মৌনী। সেটে ফুল মেকআপে রেডি তিনি। কস্টিউম ঘাগরা চোলি। রাজস্থানী মহিলারা মাথায় যেমন মাথাপট্টি পরেন, মৌনিও তাই পরেছেন। তাঁর সব গয়না অ্যান্টিক। কখনও ফোনে মগ্ন, কখনও বা নথ ট্রাই করছেন। কখনও আবার কাজের মাঝে চায়ে চুমুক। অন্য ছবিতে আবার দেখা যাচ্ছে সাদা ঘাগরা চোলিতে সেজে পূর্ণিমা উপভোগ করছেন।

 

View this post on Instagram

 

A post shared by mon (@imouniroy)

মৌনীর মতো এমন ভাবে সাজতে চাইলে কয়েকটা জিনিস আপনাকে মনে রাখতে হবে। প্রথমত, এই রয়্যাল লুক সব জায়গায় মানানসই নয়। ফলে আপনি কোন অনুষ্ঠানে যাচ্ছেন, সেটা মাথায় রাখুন। বিয়ের কনে যদি এমন সাজতে চান, কিছু ফিউশন অ্যাড করে দিতে পারেন।

 

View this post on Instagram

 

A post shared by mon (@imouniroy)

দ্বিতীয়ত ঘাগরা চোলিতে আপনাকে স্বচ্ছন্দ হতে হবে। অর্থাৎ পোশাক আত্মবিশ্বাসের সঙ্গে ক্যারি করতে হবে। এই ধরনের পোশাকের সঙ্গে ভারী গয়না পরার রেওয়াজ। সেটাই গোটা লুক কমপ্লিট করবে। গয়না এবং পোশাক একে অপরকে কমপ্লিমেন্ট করবে। ফলে ভারী গয়নাতে আপনি স্বচ্ছন্দ কি না, সেটা ভেবে নিন। হাই ডেফিনেশন মেকআপে একটা শিমারি লুকও ট্রাই করতে পারেন। তবে মৌনীর মতো ফ্যাশন করতে চাইলে স্বাচ্ছন্দ্যের কথা সবার আগে ভাবুন।

আরও পড়ুন, লুক বদলে বলিউডের নতুন ফ্যাশনিস্তা অজয় দেবগণ

Click on your DTH Provider to Add TV9 Bangla