Male Fashion: কেন ফ্যাশন দুনিয়ায় কম উচ্চতার পুরুষের চাহিদা হঠাৎ তুঙ্গে! বিছানায় লুকিয়ে আসল রহস্য

Male Fashion: কেন ফ্যাশন দুনিয়ায় কম উচ্চতার পুরুষের চাহিদা হঠাৎ তুঙ্গে! বিছানায় লুকিয়ে আসল রহস্য

Fashion: কোথাও গিয়ে যেন সেই শর্তের বশেই এবার বেজায় সমস্যার মুখোমুখি হতে হয়েছে বহু পুরুষদের। এবার তা অতীতছ বর্তমানে ছন্দে পাল্টে ফ্যাশন দুনিয়ায় নয়া জোয়ার।

TV9 Bangla Digital

| Edited By: Jayita Chandra

May 14, 2022 | 9:40 AM

উচ্চতা কম মানেই কি সেটা পিছিয়ে পরার কারণ! না, সব ক্ষেত্রে তেমনটা নয়। তবে পুরুষদের মধ্যে এমনই একটা ভাবনা জায়গা করে রেখেছে। বরাবরই তাঁদের মনে এই প্রসঙ্গে মাঝে মধ্যেই দেখা দেয়, তা হল উচ্চতা কম হলেই বোধহয় গুরুত্ব হারাবেন তাঁরা ফ্যাশন দুনিয়ায়। তবে সত্যি কি তাই! না, এবার সেই প্রসঙ্গে জল ঢেলে ফ্যাশন দুনিয়ার নয়া সংজ্ঞা নিয়ে এলেন জেনেট স্চ্রিট। তাঁর কথায় উচ্চতা কম হলেও ফ্যাশনে গুরুত্ব বাড়ছে পুরুষদের।

মডেলিং-এ পা রাখা মাত্রই প্রথম যে প্রশ্ন চিরাচরিতভাবে ধেঁয়ে আসে, তা হল, উচ্চতা কত, গায়ের রঙ (যদিও সময়ের সঙ্গে সঙ্গে এই প্রশ্ন গুরুত্ব হারাচ্ছে), ত্বক থেকে চুল সব কিছুতেই হবে হবে পারফেক্ট। কোথাও গিয়ে যেন সেই শর্তের বশেই এবার বেজায় সমস্যার মুখোমুখি হতে হয়েছে বহু পুরুষদের। এবার তা অতীতছ বর্তমানে ছন্দে পাল্টে ফ্যাশন দুনিয়ায় নয়া জোয়ার। তবে জেনেটের উত্তরের সাপেক্ষে থাকা যুক্তি কিন্তু বেশি অন্য ইঙ্তিই বহন করে।

এই খবরটিও পড়ুন

বিশয়টা ঠিক কেমন! জেনেট জানান, তিনি নিজে ৬ ফিট, এরপর হিট যদি পরেন তাহলে কোনও কথাই হবে না। ফলে, তিনি কোনও পুরুষের সঙ্গে ডেটিং করুন বা তাঁর সঙ্গে সঙ্গমে লিপ্ত হন বা বিয়ে করুন, উচ্চতা যে তাঁদের কমই থাকবে এই বিষয় তিনি নিশ্চিত। আর সেই জায়গা থেকে দাঁড়িয়েই হট পোজে জেনেট ফাঁস করে বসেন, একবার পোশাক খুললে ও বিছানায় এলে উচ্চতার কোনও প্রয়োজন হয় না। তিনি জানান, বুদ্ধি দীপ্ততা, চার্মিং এই বিষয়গুলো থাকলেই যথেষ্ট। যার ফলে ফ্যাশন দুনিয়ার গতে বাঁধা ছকে পুরুষদের উচ্চতা নিয়ে মাতামাতি এবার বেশ খানিকটা কমে, সকলের জন্যই খুলে যাচ্ছে বিনোদন জগতের দরজা। আগে তা ব্যতিক্রমী হলেও বর্তমানে বাড়ছে গ্রহণ যোগ্যতা। যদিও জেনেটের উত্তরে ছিল অন্য ইঙ্গিত।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA