ঈদের ডিনারে কেমন পোশাক পরবেন? রইল শেষ মুহূর্তের টিপস

একেবারে ঘনিষ্ঠ বৃত্তেই আজ খুশির দিনে একটু সাজুন। দেখবেন, তাতে মনও ভাল থাকবে।

ঈদের ডিনারে কেমন পোশাক পরবেন? রইল শেষ মুহূর্তের টিপস
Follow Us:
| Updated on: May 14, 2021 | 2:02 PM

পবিত্র রমজান মাস শেষে আজ খুশির ঈদ। কিন্তু চলতি বছরের ঈদ ততটা খুশি বয়ে আনেনি। করোনা আতঙ্কে বিধ্বস্ত গোটা দেশ। তাই উৎসব পালনেও নিয়মের কড়াকড়ি।

এ বছরের ঈদে হয়তো বন্ধুর বাড়ির দাওয়াত মিস হয়ে গেল। বিরিয়ানি বা সিমাই একসঙ্গে বসে খাওয়া হবে না। কিন্তু ঈদের খাওয়াদাওয়া বলে কথা! সে তো বাদ যাবে না। বাড়িতেই পরিবারের সঙ্গে হবে সেলিব্রেশন।

আর এই খুশির মুহূর্তে ফ্যাশনের (Fashion) কথাও ভুললে চলবে না। হয়তো অনেকে মিলে সেলিব্রেট করতে পারছেন না। কিন্তু একেবারে ঘনিষ্ঠ বৃত্তেই আজ খুশির দিনে একটু সাজুন। দেখবেন, তাতে মনও ভাল থাকবে।

ঈদের ডিনারের জন্য বেছে নিতে পারেন, কুর্তা, পাজামা। তাতে যদি সিকোয়েন্সের কাজ থাকে, মানাবে ভাল। অথবা পরুন পালাজো এবং কুর্তা। যেহেতু বাড়িতেই ডিনার, তাই ইচ্ছে করলে সুতির পোশাক পরতে পারেন। আবার যেহেতু বাড়ির বাইরে যাবেন না, তাই সহজে সাজ নষ্ট হয়ে যাওয়ার ঝামেলা নেই। সিল্ক এবং জর্জেটের পোশাকও ট্রাই করতে পারেন।

হ্যান্ড এমব্রয়ডারি করা সারারা বেছে নিন। এলিগ্যান্ট লুক আসবে। ইদের সঙ্গেই যেন মিরর ওয়ার্কের ফ্যাশন ওতপ্রোত ভাবে জড়িত। সেক্ষেত্রে মিরর ওয়ার্কের লম্বা কামিজ পরতে পারেন। যাঁরা শাড়িতে স্বচ্ছন্দ, তাঁরা তসর বা সিল্কের ব্লক প্রিন্ট বেছে নিন। আর তাতে ছোট ছোট মিররের কাজ আপনাকে ঈদের ডিনারে সকলের মাঝেও আলাদা করে তুলবে। তবে মনে রাখবেন, যে কোনও ফ্যাশনের গোড়ার কথা হল, আরাম। অর্থাৎ যে পোশাকে আপনি কমফর্টেবল, বেছে নিন সেটাই।

আরও পড়ুন, কেমন হবে কুর্তির গলার ডিজাইন? ফ্যাশনে কোনটা ট্রেন্ডিং?