লম্বা মেয়েদের জন্য ক্যুইক ফ্যাশন টিপস

অ্যাঙ্কেল স্ট্র্যাপ জুতো এবং শর্ট জামা পরতে পারেন। আপনার ফিগার ব্যালামেস করতে সাহায্য করবে।

লম্বা মেয়েদের জন্য ক্যুইক ফ্যাশন টিপস
Follow Us:
| Updated on: Apr 14, 2021 | 10:55 PM

খাটো মেয়েদের যেমন সব পোশাকে মানায় না, ঠিক তেমনই লম্বা মেয়েদের সব পোশাক মানায় না। কিছু পোশাকে খাটো মেয়েদের বেশ লাগে। লম্বা মেয়েদেরও সেরকমঈ কিছু মানানসই পোশাকে সুন্দর লাগে। লম্বা মেয়েদের এস্থেটিক লুক আনতে কিছু বিশেষ স্টাইল স্টেটমেন্ট ফলো করতে বলেন স্টাইলিস্টরা। ১) আপনি যদি আপনার কোমরের ভাঁজ পরিষ্কার দেখাতে চান, তবে টাইট পোশাক পড়ুন। বা কোমরে বেল্ট পড়ুন। আপনাকে রোগাও দেখাবে বেশ। ২) আপনার চেহারা যদি ভারি হয়, সেক্ষেত্রে ভি-নেক জামা পরতে পারেন। বেশ লাস্যময়ী দেখাবে আপনাকে। ৩) যদি পায়ের মাপ বড় হয়, সেক্ষেত্রে আপনি অ্যাঙ্কেল স্ট্র্যাপ জুতো এবং শর্ট জামা পরতে পারেন। আপনার ফিগার ব্যালামেস করতে সাহায্য করবে। ৪) আপনার শরীরের ওপরের অংশ সরু হলে লম্বা টপ পরার চেষ্টা করুন। শরীর স্ট্রাকচারে আপনাকে বেশ লাগবে।

৫) রোগা হলে ওভারসাইজড টপ পড়তে পারেন। সঙ্গে হাই ওয়েস্ট জিন্স। সুন্দর করে ক্যারি করে নিতে পারবেন ক্যাজুয়াল লুকে। ৬) ফ্লেয়ার্ড স্কার্টে লম্বা মেয়েদের পুতুল পুতুল লাগে বেশ।

আরও পড়্ন: কস্টিউম ডিজাইনার গিল্ডে বিশেষ সম্মানে সম্মানিত শন্ডা রাইমস আর বেটসি বিয়ার্স

৭) লম্বা মেয়েদের হিল পড়া বিষয়টা একেবারেই বিপরীতমুখী ধারণা। হিল এড়িয়ে যদি ফ্ল্যাট জুতোয় মন দিতে পারেন, তবে সব পোশাকেই মানাবে। ৮) একই রঙের জামা এবং জুতোয় বেশ মানায় লম্বা মেয়েদের। ৯) হাইনেক টপের সঙ্গে একটা জ্যাকেট পরে ফেললেই লম্বা মেয়েদের উইকেন্ড সাজ পূর্ণ। আর সঙ্গে একটা লম্বা ভারি নেকপিস। আপনি শনিবারের পার্টির জন্য একদম রেডি!