Ranveer Singh Latest Look : রণবীর সিংয়ের নতুন ‘ব্লু লুক’

রণবীর সিং প্রচলিত ফ্যাশনের বাইরে তাঁর অন্য ধরনের ‘হাটকে’ পছন্দের জন্য পরিচিত। আর সেই তুলনার , তার সাম্প্রতিক লুক অতটাও অফবিট মনে নাই হতে পারে।

Ranveer Singh Latest Look : রণবীর সিংয়ের নতুন 'ব্লু লুক'
Follow Us:
| Edited By: | Updated on: Aug 08, 2021 | 9:39 AM

রণবীর সিং প্রচলিত ফ্যাশনের বাইরে তাঁর অন্য ধরনের ‘হাটকে’ পছন্দের জন্য পরিচিত। আর সেই তুলনার , তার সাম্প্রতিক লুক অতটাও অফবিট মনে নাই হতে পারে। যদিও এটি তার শিরোনাম-আকর্ষক ফ্যাশন সেন্সের ধারেকাছেও না, কিন্তু তাঁর এই সাধারণত্বও কতটা আড়ম্বরপূর্ণ তা প্রশংসার অপেক্ষা রাখে না।

83-এর অভিনেতা তাঁর নতুন লুকে টি শার্ট থেকে শুরু করে জুতো সবেই নীল রঙ বেছে নিয়েছেন। তিনি একটি স্লিভলেস ক্রু নেক পাউডার ব্লু টি শার্ট পরেছেন যাতে তার বাইসেপ দেখিয়েছেন। তিনি এটিকে একজোড়া জগারের সাথে মিলিয়েছিলেন, অল্প একটু প্রগাঢ় নীল শেডের সাথে।

View this post on Instagram

A post shared by Ranveer Singh (@ranveersingh)

রণবীর এর সাথে নীল জগার পরিধান করেন। একটি নীল হৃদয়ের ইমোজি দিয়ে তিনি পোস্টটির ক্যাপশন দিয়েছেন। ছোট করে কামানো দাড়ি এবং তার বিশিষ্ট panache পোজ দিয়ে ছবিটি তুলেছেন তিনি।

এর আগে, অভিনেতা একটি বড় গুচির(Gucci)-র হেয়ার ব্যান্ড পরেছিলেন ডার্ক শেডের জ্যাকেটের সঙ্গে, গলায় একটা মুক্তার নেকলেসও ছিল তাঁর।

এছাড়াও, রণবীর চকচকে গুচি জার্সি এবং প্যান্টে তাঁর অ্যান্ড্রোগিনাস লুকে নেটিজেনদের মুগ্ধ করেছেন। গুচির ক্রিয়েটিভ ডিরেক্টর আলেসান্দ্রো মিশেলকে চ্যানেল করে তিনি একটি চকচকে সোনার নেকলেস, লম্বা কালো চুল এবং দাড়ি এবং একটি লাল টুপি দিয়ে একটি অভাবনীয় লুক সবার সামনে উপস্থাপন করেছিলেন।

আরও পড়ুন :

জাতীয় তাঁত দিবস উদযাপন করলেন অভিনেত্রী বিদ্যা বালান